2015年2月16日星期一

কিভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য উচ্চ creatinine স্তর কমাতে

কিভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য উচ্চ creatinine স্তর হ্রাস করা? উচ্চ creatinine স্তর যেমন পেশী সংকোচন, নিরুদন, ডায়রিয়া, এবং বমি বমি ভাব হিসাবে গুরুতর সমস্যা দেখা দিতে পারে. সাধারণত বাছুর টান, ঠেং splints, অথবা উভয় হিসাবে প্রদর্শিত হবে যা সম্মুখ কুঠরি চাপ, অন্য সম্ভব পার্শ্ব প্রতিক্রিয়া, এবং উচ্চ creatine মাত্রা এছাড়াও পেশী বা ligaments যাও অশ্রু হতে পারে. Creatine কাজী নজরুল ইসলাম ব্যবহার করা হয়, কিডনি তাদের কঠিন কাজ করতে হয়, যা অতিরিক্ত Creatine, ফিল্টার আউট করতে হবে; কিডনি মাত্রাতিরিক্ত জোর করা হয়, তাহলে এই কিডনি ব্যর্থতা হতে পারে.
Email:kidney-symptoms@hotmail.com
তারপর কিভাবে উচ্চ creatinine স্তর হ্রাস করা? রোগীদের উচ্চ creatinine স্তর থেকে ভোগেন কারণ সাধারণত কিডনি ফাংশন হ্রাস দ্বারা সৃষ্ট হয়. Creatinine স্তর কমাতে সবচেয়ে গুরুত্বপূর্ণ উপায় কিডনি ফাংশন পুনর্নবীকরণ হয়. ইমিউনোথেরাপি আপনার জন্য সবচেয়ে ভাল পছন্দ.

কিডনি উন্নতি (আপনার নিজের চর্বি থেকে Immunotherapys ব্যবহার করে) মেদ প্রাপ্ত ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহারের পরে নথিভুক্ত করা হয়েছে. পদ্ধতি বাঁজা অপারেটিং অবস্থার অধীন সঞ্চালিত হয় এবং চর্বি বিস্তার বা নতুন রাসায়নিক থেরাপির যোগ করার জন্য প্রয়োজন ছাড়া ম্যানুয়াল liposuction দ্বারা তোলা এবং একই সেটিং মধ্যে পরিচালিত হয়. পিআরপি ইমিউনোথেরাপি আবেদন এবং ঘটেছে প্রাথমিক চিকিৎসা অবস্থান থেকে লেজার activation.No সম্প্রসারণ বা কোষ অপসারণের পরে শাসিত যেখানে কোষ যোগ করা হয়েছিল. ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. ইমিউনোথেরাপি থেরাপি আপনি উচ্চ creatinine কমানোর জন্য সবচেয়ে ভাল উপায়, যা রোগীদের 'কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সুস্পষ্ট প্রভাব আছে, তাই তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনরায় নির্মাণ কিন্তু কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য করতে পারে না শ্রেনী এবং কিডনি ফাংশন পুনর্নবীকরণ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor