2015年2月12日星期四

ক্রনিক নেফ্রাইটিস এর বেশ কিছু জটিলতা

এটা ক্রনিক নেফ্রাইটিস আসে, এটা আমাদের অবাধ্য ছাপ, কিন্তু পুনরায় পালটান হানা না. কি খারাপ, এটা জীবনের হুমকি জটিলতা একটি সিরিজ আরম্ভ করতে পারবেন. আচ্ছা, তাহলে আপনি ক্রনিক নেফ্রাইটিস সাধারণ জটিলতা জানেন?
Email:kidney-symptoms@hotmail.com
জটিলতা এক: প্রথম সব, প্রস্রাব সঙ্গে বরাবর ইমিউন গ্লোবিউলিনের বৃহৎ পরিমাণ বিরাট ক্ষতি, যার মানে proteinuria কারণে, অ্যান্টিবডি প্রজন্মের যেমন চামড়া সংক্রমণ, উচ্চ শ্বাস সংক্রমণ হিসাবে বিভিন্ন সংক্রমণ সহজ সংঘটন, যার রুঢ়ভাবে কমে যায় বিস্তার, প্রস্রাবে সংক্রমণ এবং এমনকি এইভাবে সেপটিসিমিয়্যা কারণ.
জটিলতা দুই: এটা ক্রনিক নেফ্রাইটিস ছাড়া তুলনায় আট গুণ বেশি হয় ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে মানুষ করোনারি শুনতে রোগ এবং রোগ আছে প্রবণ. আজকাল, ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে মানুষের মধ্যে করোনারি হৃদরোগ মৃত্যুর হার সংক্রমণ এবং রেনাল ব্যর্থতা শুধু দ্বিতীয়.
জটিলতা তিনটি: ক্রনিক নেফ্রাইটিস এর প্রধান জটিলতা এক, রক্তনালীতে রক্ত জমাট বাঁধা হিসেবে, বিশেষ করে সহজ ঝিল্লিময় উ সঙ্গে মানুষের হবে. রক্তনালীতে রক্ত জমাট বাঁধা মূল কারণ ইত্যাদি ফোলা, hyperlipaemia, pachemia, শিরা stasis, slathering adrenocortical হরমোন থেকে উদ্ভূত রক্ত hypercoagulable রাষ্ট্র অন্তর্ভুক্ত
জটিলতা চার: যেহেতু গুরুতর উপসর্গ, ক্রনিক নেফ্রাইটিস ব্যক্তিদের সাধারণত রেনাল ব্যর্থতা উহার সহিত রক্ত ভলিউম আকস্মিক হ্রাস বৃদ্ধি দিতে এবং কারণ হবে, যা antihypertensive ওষুধ ও মূত্রবর্ধক ব্যবহার আনত.

আসলে, আমরা উপরে উল্লিখিত বাদে, অন্যান্য অনেক জটিলতা আছে. অন্যান্য অনেক রোগের সাথে তুলনা করা, জটিলতা ক্রনিক নেফ্রাইটিস এই জটিলতার উদ্ভব আমাদের পুনরুদ্ধারের অপরিহার্য প্রতিরোধ, অতএব, আরো গুরুতর থেকে প্রসূত. এই আপনি আরো বিস্তারিত জানতে চান তাহলে শুধু ক্রনিক নেফ্রাইটিস এর জটিলতা সম্পর্কে মৌলিক কিছু তথ্য, বার্তা করে বা আমাদের কনসালট্যান্ট পরামর্শ আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor