2015年2月22日星期日

পারিবারিক রেনাল amyloidosis: creatinine কম কিভাবে

পারিবারিক রেনাল amyloidosis রোগীদের জন্য, Creatine মাত্রা নিয়ন্ত্রণ কিভাবে এটি সংরক্ষণ একটি গুরুত্বপূর্ণ পয়েন্ট. তারপর কিভাবে পারিবারিক রেনাল amyloidosis রোগীদের মধ্যে Creatine নিম্ন স্তরের? প্রথমত আমার amyloidosis এবং পািরবািরক রেনাল amyloidosis পরিচয় করিয়ে দিতে.
Amyloidosis বিটা-শীট fibrils কোষীয় এজাহার দ্বারা চিহ্নিত রোগ একটি গ্রুপ. SyImmunotherapyic ফর্ম, amyloid রোগীদের মৃত্যুর নেতৃস্থানীয় প্রগতিশীল অঙ্গ কর্মহীনতার কারণ. পারিবারিক রেনাল amyloidosis (বা পারিবারিক আন্তরয়ন্ত্রীয় amyloidosis, বা বংশগত amyloid উ) amyloidosis প্রাথমিকভাবে কিডনি মধ্যে উপস্থাপন একটি ফর্ম.
Email:kidney-symptoms@hotmail.com
এটা ফাইব্রিনোজেন আলফা চেইন, অপোলিপোপ্রোটিন ক 1, এবং Lysozyme সঙ্গে যুক্ত করা হয়. তারপর কিভাবে পারিবারিক রেনাল amyloidosis রোগীদের মধ্যে Creatine নিম্ন স্তরের?
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা কিডনি রোগ রোগীদের জন্য ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহার করা. ইমিউনোথেরাপি পারিবারিক রেনাল amyloidosis চিকিত্সা এবং Creatine মাত্রা কমিয়ে খুব ভাল প্রভাব আছে.
Immunotherapyare আরো বিশেষ কোষ বৃদ্ধি দিতে, বা একটি নির্দিষ্ট সেল ধরনের মধ্যে পার্থক্য এবং স্ব-মেরামতের জন্য শরীরের ablest সরঞ্জাম এক হতে প্রদর্শিত করতে সক্ষম হয় যে কোষ বিশেষ. একটি রোগ বা আঘাতের ধর্মঘট, এই Immunotherapys নির্দিষ্ট সংকেত সাড়া এবং সেট সম্পর্কে শরীরের মেরামতের জন্য প্রয়োজনীয় বিশেষ কোষে পার্থক্য দ্বারা নিরাময় সহজতর. অর্থাৎ, তারা যথেষ্ট সংখ্যক বিদ্যমান এবং রোগ বা আঘাত ঘটে যখন সঠিক সংকেত প্রাপ্ত দেওয়া. তারা না না, শেষ ফলাফল একটি অপর্যাপ্ত বা আপোস নিরাময় প্রতিক্রিয়া.
পারিবারিক রেনাল amyloidosis রোগীদের জন্য ইমিউনোথেরাপি থেরাপি ফাংশন অনুসরণ করা হয়:
স্বয়ং পুনর্নবীকরণ - নির্গুণ রাষ্ট্র বজায় রাখার কোষ বিভাজন অনেক চক্র মধ্য দিয়ে যেতে ক্ষমতা.

পািরবািরক রেনাল amyloidosis জন্য ইমিউনোথেরাপি সম্পর্কে আরও তথ্য, বিনামূল্যে জন্য লাইন বিশেষজ্ঞদের সাথে চ্যাট করুন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor