2015年2月13日星期五

কেন দমকা চোখ রেনাল ব্যর্থতার মধ্যে

কেন চোখ, বিশেষ করে সকালে রেনাল ব্যর্থতা আছে puffy হয়? রেনাল ব্যর্থতা বা কিডনি ব্যর্থতা কিডনি তাই, রক্ত Filer EPO ঝরানো, রক্তচাপ নিয়ন্ত্রণ এবং ব্যর্থ হয় এর মানে হল যে. কিডনি রক্ত ফিল্টার, তখন অত্যধিক পানি রেনাল Tubules মাধ্যমে শরীরের ফিল্টার আউট করা হবে. রেনাল Tubules ক্ষতিগ্রস্ত হয় তাই, যখন এইভাবে শোথ বা শোথ যা বাড়ে জল ধরে রাখা, যার ফলে পানি সহ, রক্ত ফিল্টার করতে ব্যর্থ হবে. চোখের এলাকায় শিথিল টিস্যু আছে জন্য শোথ সাধারণত প্রথম, চোখ প্রদর্শিত হবে. তাই দমকা চোখ, বিশেষ করে সকালে সঞ্চালিত হয়, যা হচ্ছে, আসা.
Email:kidney-symptoms@hotmail.com
আমরা দমকা চোখ আছে ঘটতে কারণ খুঁজে পাওয়া যায়, আমরা আত্মবিশ্বাসী হতে হবে এবং তা বিবেচনা কার্যকর ব্যবস্থা নিতে হবে. প্রথাগতভাবে, মূত্রবর্ধক, তবে এটা রেনাল ব্যর্থতা বিবেচনা না করতে পারেন জন্য কিছু সময়ের জন্য, যা শরীর, প্রচুর জল পালন সাহায্য করতে পারেন. আমরা পৃথিবীতে কি করতে হবে? কিডনি ব্যর্থতা বা রেনাল ব্যর্থতা ঘটে, সেখানে, আমরা ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে হবে যা নির্দেশ করে যে কিডনি, কোষ ক্ষতিগ্রস্ত এইভাবে বাঁধন দমকা চোখ বা অন্য, শোথ এইভাবে রেনাল ব্যর্থতা ত্বরক, ছড়িয়ে হবে হবে.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা রক্তসংবহন উন্নত stasis পালন এবং রেনাল Tubules সহ, কিডনি ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন যে আজ গঠিত যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, আছে. এই কোষ মেরামত করা হয়, অত্যধিক জল, শরীরের ফিল্টার আউট এইভাবে দমকা চোখ কমা এবং রেনাল ব্যর্থতা বন্ধ করা যেতে পারে.

তাই দমকা চোখ দিয়ে রেনাল ব্যর্থতা রোগীদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা নিতে প্রস্তাব করা হয়. এটা হয়তো সমালোচনামূলক সময়সীমার. মিস, কিডনি ফাংশন বিপরীত কঠিন হতে হবে. কিডনি ব্যর্থতা কিভাবে গুরুতর আমাদের জানাতে পারেন যা ইত্যাদি রক্তচাপ, রক্তে শর্করার, creatinine এবং GFR, মনিটর.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor