2015年2月28日星期六

ক্রনিক নেফ্রাইটিস তিনটি জটিলতা

ক্রনিক নেফ্রাইটিস, অন্য নাম হিসাবে দীর্ঘস্থায়ী glomerulonephritis, প্রধানত Glomerular ক্ষতি যা বোঝায় ক্রনিক কিডনি রোগ এক ধরনের হয়. ক্রনিক কিডনি রোগ বিভিন্ন অঙ্গ উপর অনেক ক্ষতির কারণ হতে পারে; একইভাবে, ক্রনিক নেফ্রাইটিস অনেক জটিলতা বৃদ্ধি দিতে পারেন.
রেনাল রক্তাল্পতা
Email:kidney-symptoms@hotmail.com
রেনাল ইউনিট ক্ষতিগ্রস্ত হয় ● আমাদের কিডনি সহজে তাদের কর্ম খেলা করতে পারে না. গ্লোমেরুলাস পরিস্রাবণ এর ফাংশন আছে, এবং তারা ক্ষতিগ্রস্ত হয়, তারা রক্তাল্পতা এবং প্লেটলেট অস্বাভাবিক ফাংশন, লিম্ফোসাইট হিসেবে রক্তজমাট syImmunotherapy অবমুক্ত সংঘটন, যার অত্যধিক পানি ও ইলেক্ট্রোলাইট ফিল্টার আউট করতে পারবেন না. এই পরিবর্তনের মধ্যে, রক্তাল্পতা সবচেয়ে গুরুতর এক.
● সংক্রমণ
ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য, তাদের অনাক্রম্যতা সুস্থ মানুষ যে এর চেয়ে দরিদ্র হয়. দীর্ঘমেয়াদী proteinuria অপুষ্টি এবং Immunologic ফাংশন ব্যাধি হতে হবে, যা প্রোটিন ব্যাপকভাবে হ্রাস, মানে. ক্রনিক নেফ্রাইটিস রোগীদের শ্বাস নালীর সংক্রমণ, প্রস্রাবে নালীর সংক্রমণ এবং চামড়া সংক্রমণ পেতে সহজ হয়. এই সংক্রমণের চিকিত্সা এবং সংক্রমণ পাওয়ার পর, রোগীদের কোন সম্ভবত উপসর্গ থাকতে পারে কঠিন. ম্যালিগন্যান্ট incitant, শ্বাস নালীর সংক্রমণ, প্রস্রাবে সংক্রমণ এবং চামড়া সংক্রমণ হিসাবে সবসময় অসুস্থতা অবস্থা উত্যক্ত করা হবে যা ক্রনিক নেফ্রাইটিস এর তীব্র আক্রমণ, ট্রিগার.
● উচ্চ রক্তচাপ.
ক্রনিক রেনাল অপ্রতুলতা সাধারণত যেমন উচ্চ রক্তচাপ, অথেরোস্ক্লেরোসিস, myocardosis, হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ এবং রেনাল অপ্রতুলতা হিসাবে গুরুতর কার্ডিওভাসকুলার জটিলতা বৃদ্ধি দেয়. এই জটিলতা প্রধান কারণ অস্বাভাবিক বিপাক হয়. পরিসংখ্যান অনুযায়ী, উচ্চ রক্তচাপ ঘটনা হিসাবে উচ্চ আশি শতাংশ সত্তর শতাংশ ছুঁয়েছে. রেনাল প্রতিস্থাপন থেরাপি গ্রহণ করতে হবে যারা প্রায় সব রোগীদের উচ্চ রক্তচাপ আছে. এই রোগীদের মধ্যে, কম লবণ খাদ্য এবং ডায়ালিসিস তাদের তিন ভাগ জন্য কার্যকরভাবে রক্ত ​​চাপ হ্রাস করতে পারেন. তবে, বাকি রোগীদের জন্য, তাদের রক্তচাপ বেড়ে যায় তারা ডায়ালিসিস করতে পরে.

এই জটিলতা চেহারা ক্রনিক নেফ্রাইটিস রোগীদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা গ্রহণ করা উচিত যাতে রোগীদের 'রোগ, কুপিত হয় না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor