2015年2月12日星期四

দীর্ঘ সময় ডায়ালিসিস এর সাইড এফেক্ট

ক্রনিক কিডনি রোগ (CKD), শরীরের মধ্যে, বিশেষ করে যারা ছোট অণু বিষক্রিয়াগত মাথাব্যথা বিষক্রিয়াগত মাথাব্যথা দূরে পরিষ্কার করতে সাহায্য করতে পারেন, যা ডায়ালিসিস নিম্নলিখিত ডাক্তার 'নির্দেশিকা নিতে পারেন বিশ্বের 450umol / এল হিসাবে হিসাবে উচ্চ সিরাম creatinine, যারা রোগীদের. তবে, দীর্ঘ সময় ডায়ালিসিস নিম্নরূপ যায় পার্শ্ব প্রতিক্রিয়া একটি সিরিজ, হতে পারে:
ডায়ালিসিস টক্সিনের আউট পালন সাহায্য করতে পারেন, যদিও 1. দীর্ঘ সময় ডায়ালিসিস রোগীর এটি নির্ভর করে করতে পারেন. যেমন অবস্থায় রয়ে রেনাল ফাংশন আরো দ্রুত হারিয়ে যাবে. কিডনি সঙ্কুচিত করা শুরু হয়. কিডনি সমন্বয় ফাংশন হারিয়ে শুরু হয়. রেনাল উচ্চ রক্তচাপ এবং রেনাল রক্তাল্পতা এছাড়াও খারাপ হবে. রোগীদের শুধুমাত্র তারা গ্রহণ জলের পরিমাণ নিয়ন্ত্রণ করতে পারেন যাতে একই সময়ে, কিডনি প্রস্রাব পরিস্রুত করা যাবে না.
Email:kidney-symptoms@hotmail.com
2. দীর্ঘ সময় ডায়ালিসিস ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের 'কাজ প্রভাবিত হবে. তারা কোনো উপসর্গ বা অস্বস্তি বোধ নাও করতে পারে জন্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ থেকে সহন যদিও, রোগীদের স্বাভাবিক হিসাবে কাজ করে যেতে হবে. সাধারণত, অন্তত, রোগীর সপ্তাহে একবার ডায়ালাইসিস গ্রহণ করা উচিত. কিন্তু তাদের অধিকাংশই প্রতিটি যা অন্তত রোগীদের জন্য বেশ কয়েক ঘন্টা স্থায়ী হয়, সপ্তাহে ডায়ালিসিস এমনকি তিন বার নিতে নিরাপত্তা নিশ্চিত করা হাসপাতালে যেতে হবে.
এটি শুধুমাত্র যেমন creatinine, রক্ত ইউরিয়া নাইট্রোজেন এবং ইউরিয়া অ্যাসিড এবং ছোট অণু পালনে সাহায্য করতে পারেন 3. ডায়ালিসিস শরীরের সব বিষক্রিয়াগত মাথাব্যথা দূরে সাফ করতে পারেন. বড় বেশী জন্য, আমরা রক্ত রক্তরস বিনিময় ব্যবহার করা উচিত.
4. লম্বা সময় ডায়ালিসিস এছাড়াও বিপজ্জনক, যা হার্ট এবং ফুসফুস, যেমন অন্যান্য অঙ্গ ক্ষতি হতে পারে.
5. দীর্ঘ সময় ডায়ালিসিস এছাড়াও, মাথা ব্যাথা, বমি বমি ভাব, বমি, উচ্চ রক্তচাপ, এবং এমনকি কোমা হতে পারে
6. দীর্ঘ সময় ডায়ালিসিস পরিবারের অর্থনৈতিক বোঝা দিতে পারেন. তারা ব্যয় সামর্থ্য হবে.
তাই ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের রুট থেকে দীর্ঘস্থায়ী কিডনি রোগ বিবেচনা করতে পারেন, যা অন্য থেরাপি, চয়ন করতে পারেন, এবং রোগীদের ধাপে ডায়ালিসিস পদক্ষেপ পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন, নাম যার আরো তথ্যের জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি, হয় আমাদের পরামর্শ বা একটি বার্তা ছেড়ে দয়া করে.

এবং ডায়ালিসিস ক্রনিক কিডনি ব্যর্থতা রোগীদের জন্য প্রয়োজন হয় সম্পর্কে আরো তথ্য...

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor