2015年2月8日星期日

পেটে ব্যথা এবং ত্বক ফাটা এবং কিডনি রোগের মূত্রত্যাগ ফ্রিকোয়েন্সি

পেটে ব্যথা এবং itchy এবং মূত্রত্যাগ ফ্রিকোয়েন্সি চামড়া, উপরে উল্লিখিত সব উপসর্গ কিডনি রোগ রোগীদের মধ্যে সাধারণ উপসর্গ. অধিকাংশ রোগীদের তাদের কাছ থেকে ভোগে এবং রেনাল বিশেষজ্ঞরা তাদের বিস্তারিত ব্যাখ্যা.
Email:kidney-symptoms@hotmail.com
অনেক কারণে, বিশেষ করে Nephrotic সিন্ড্রোম মধ্যে, কিডনি রোগ রোগীদের মধ্যে গর্ভ ব্যথা হতে পারে
1. পরিপাক নালীর রক্তপাত বা ঘাত বাড়ে, যা একটি দীর্ঘ সময় জন্য হরমোন প্রয়োগ করুন.
2. ফুলা পাশাপাশি পেটের ব্যথা যার ফলে যা ক্ষয়, ঘাত এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল নালীর মধ্যে রক্তক্ষরণ, বাড়ে.
প্রস্রাব 3. বড় পরিমাণ বৃদ্ধি ভেতরের চাপ হতে এবং ব্যথা ফেটে যাওয়া হতে পারে. উক্ত ঝিল্লীর সঙ্গে মিশে গিয়ে তৈরি, এটি হিসাবে ভাল পেটে ব্যথা হতে হবে.
Itchy চামড়া যেমন সোরিয়াসিস বা ডার্মাটাইটিস হিসাবে একটি ফুসকুড়ি বা অন্য শর্ত, ফলাফল হতে পারে. অথবা itchy চামড়া যেমন লিভার রোগ বা কিডনি ব্যর্থতা হিসাবে, একটি অভ্যন্তরীণ রোগের একটি উপসর্গ হতে পারে. ফাটা যদিও, আপনার ত্বক স্বাভাবিক প্রদর্শিত হতে পারে.
কিডনি রোগ এবং চুলকানি (চুলকান) দুর্ভাগ্যবশত, কারণ ফসফেট (ফসফরাস) এবং uremic বিষক্রিয়াগত মাথাব্যথা বিল্ড আপ এর হাতে হাত যান. মূত্রবিষদুষ্টতা সাধারণত প্রস্রাবের মাধ্যমে কাটানো হয় যে রক্ত (ইউরিয়া) মধ্যে নাইট্রোজেন বর্জ্য পণ্য বিল্ড আপ. কিডনি এবং পাশাপাশি তারা করতে পারে হিসাবে কাজ না, কারণ, তারা বর্জ্য সকল নিষ্কাশন করতে অক্ষম.
আপনি আরও প্রায়ই স্বাভাবিকের চেয়ে প্রস্রাব পাস যেখানে ঘন ঘন মূত্রত্যাগ হয়. এই মাঝে মাঝে জরুরী মূত্রত্যাগ সঙ্গে ঘটতে পারে: একটি আকস্মিক, বাধ্যকারী আবেগ থলি মধ্যে অস্বস্তি, সহ প্রস্রাব করা.
অধিকাংশ মানুষ প্রস্রাব না করেও 6 থেকে 8 ঘন্টার জন্য শয়ন করতে পারেন, কিন্তু অনেক নিজেদের উপশম রাতে আপ পেতে আছে. রাতে প্রস্রাব করা এই ঘন প্রয়োজন nocturia বলা হয়, এবং উভয় পুরুষদের এবং মহিলাদের মধ্যে সাধারণ হয়. ধকল ঘুম দ্বারা, nocturia উল্লেখযোগ্যভাবে জীবনের মান প্রভাবিত করতে পারে.
এটা যেমন ডায়াবেটিস হিসাবে দীর্ঘস্থায়ী শর্ত, এই ভাবে উপস্থাপন করতে পারেন, কারণ, nocturia অন্তর্নিহিত কারণ পরিমাপ করা গুরুত্বপূর্ণ.
উপরে উল্লিখিত সব এই দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের মধ্যে সাধারণ উপসর্গ. Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য ইমিউনোথেরাপি থেরাপি প্রয়োগ অসাধারণ সাফল্য অর্জন করা.
ইমিউনোথেরাপি অনেক বছর জন্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ লোক নতুন আশা, যা বইয়ের বায়োমেডিকেল বিজ্ঞান একটি যুগান্তকারী, যা সাধারণ চীনা বা পশ্চিম ওষুধ, সাথে তুলনা করা খুব বিভিন্ন চিকিত্সা.
আরো কি, ইমিউনোথেরাপি থেরাপি কোন সার্জারি প্রয়োজন বা রোগীদের মূল্যবান সময় বাঁচাতে সাহায্য যা কষ্ট বা রক্ত মিলে এ সব, কারণ. এটা সব সময়ে পার্শ্ব প্রতিক্রিয়া নেই. আপনি ইমিউনোথেরাপি থেরাপি নিরাপত্তা সম্পর্কে চিন্তা করতে হবে না.

সম্প্রতি ক্লিনিক তথ্য দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য ইমিউনোথেরাপি থেরাপি অন্যান্য চীনা বা পশ্চিম ওষুধ চেয়ে সুস্পষ্ট সুফল রয়েছে দেখিয়েছেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor