2015年2月6日星期五

কেন মূত্রবিষদুষ্টতা রোগীদের সমস্যা স্লিপিং হয়েছে

কেন মূত্রবিষদুষ্টতা রোগীদের সমস্যা ঘুমের আছে? আসলে রোগীদের সবচেয়ে দীর্ঘস্থায়ী কিডনি রোগ পর্যায়ে 4 বা পর্যায়ে 5 মধ্যে বিকাশ যখন সমস্যা ঘুমের থেকে ক্ষতিগ্রস্ত হবে, এবং অনুসরণ হিসাবে কারণ আছে:
মূত্রবিষদুষ্টতা পর্যায় বা পর্যায়ে 5 দীর্ঘস্থায়ী কিডনি রোগ 1., কিডনি, যার ফলে এইভাবে, এইভাবে বিছানার উপর শায়িত বৃদ্ধি শরীরের ওজন এবং অসুবিধা যা বাড়ে বুকে বা enterocoelia মধ্যে তরল ধারণ, যার ফলে শরীরের অতিরিক্ত তরল অপসারণ করতে ব্যর্থ অসুবিধা ঘুমোবার.
2. ডিপ্রেশন এছাড়াও মূত্রবিষদুষ্টতা রোগীদের জন্য ঘুম ব্যাধি যা বাড়ে একটি কারণ. তারা যেমন শোথ, উদ্বেজক আয়ু এবং পরিবারের সদস্যদের চাহিদার হিসাবে জটিলতা হিসাবে ভাল হিসাবে উপসর্গ থেকে ভোগেন. সত্যিই আপনি সমস্যার সমাধান করতে সাহায্য করতে পারেন, যা আধুনিক প্রযুক্তির উপর আস্থা আছে দয়া করে.
ব্যর্থ কিডনি, বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা কারণে মূত্রবিষদুষ্টতা পর্যায়, 3. পরিবর্তনশীল ঘুমের যা বাড়ে শরীর থেকে বের হতে পারে না. উপরন্তু, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার এছাড়াও ঘুম ব্যাধি হতে পারে.
শরীর জুড়ে বিষক্রিয়াগত মাথাব্যথা ধারণ কারণে মূত্রবিষদুষ্টতা সময়ের মধ্যে 4., যেমন ঘুমের সমস্যা হতে পারে, যা উভয় নার্ভ সিস্টেম এবং অভ্যন্তরীণ লুকাইয়া সিস্টেম, অন্যান্য সিস্টেমের মধ্যে ক্ষতি হয়. উদাহরণস্বরূপ, বমি বমি বমি ভাব ব্যক্তিদের নিশ্চয় অধ অবশ সমস্যা হবে.
5. ডায়ালিসিস বিশেষ করে একটি দীর্ঘ সময় জন্য ডায়ালিসিস অধীনে আছে যারা, ঘুম মান হতে পারে. পরিসংখ্যান মূত্রবিষদুষ্টতা রোগীদের 57% থেকে 80% দীর্ঘ সময় ডায়ালিসিস পরে ঘুম সমস্যা আছে দেখান. একটানা হৃদপিণ্ড প্রতিস্থাপন সঙ্গে 74.5% মানুষ ঘুম ব্যাধি আছে.

কোন সমাধান আছে কি? ইমিউনোথেরাপি কিডনি ক্ষতিগ্রস্ত ঘর মেরামত, ডায়ালিসিস বার কমাতে সাহায্য এবং স্বাভাবিক ইমিউন সিস্টেম পুনরুদ্ধার করতে পারেন, যা সাধ্যমতো চেষ্টা করছেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor