2015年2月12日星期四

কিডনি ব্যর্থতা জটিলতা

ভাল এবং সময়োপযোগী নিয়ন্ত্রিত না হলে, কিডনি ব্যর্থতা অবনতি ঘটবে এবং জটিলতা অনেক নিম্নরূপ যায়, সেই অনুযায়ী সঞ্চালিত হবে:
প্রথমত, তাই উচ্চ রক্তচাপ, হৃদ্ধরা ঝিল্লির প্রদাহ, কার্ডিয়াক arrhythmia, হৃদযন্ত্র, এবং সহ কার্ডিওভাসকুলার ইমিউনোথেরাপি, জটিলতা.
Email:kidney-symptoms@hotmail.com
দ্বিতীয়ত, তাই উপর hematochezia হয় প্রকাশ যা পরিপাক ইমিউনোথেরাপি লক্ষণ, spitting রক্ত, পেটের স্ফীতি, দরিদ্র ক্ষুধা, বমি বমি ভাব, বমি, এবং হতে পারে.
তৃতীয়ত, রক্ত ইমিউনোথেরাপি মধ্যে জটিলতা আছে. রেনাল ফাংশন দ্রুত নেমে কারণ, hemopoietin প্রজন্মের, রক্তাল্পতা হচ্ছে আসে. সৌভাগ্য যে, তাদের অধিকাংশ গুরুতর না হয়, এবং শুধুমাত্র তাদের কিছু রক্ত জমাট বাঁধা কারণের হ্রাস কারণে যা রক্তপাত প্রবণতা আছে, করতে পারেন.
চতুর্থত, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার এই অবস্থা, hyponatremia, Hyperkalemia, তীব্র রেনাল ব্যর্থতা প্রকাশ, রেনাল ব্যর্থতা জটিলতা প্রদর্শিত করতে পারেন.
পঞ্চমত, স্নায়ু ইমিউনোথেরাপি মধ্যে জটিলতা, তাই এ ধরনের কোমা, মাথা ব্যাথা, চটকা হিসাবে প্রদর্শিত হবে, এবং হবে. উপরন্তু, বিষক্রিয়াগত মাথাব্যথা অ্যাসিড-বেস ভারসাম্য ভারসাম্যহীন করান সঙ্গে সংযুক্ত করা হয়, যা শরীরের মধ্যে থাকতে হবে.
কিন্তু শেষ না অন্তত, সংক্রমণ রেনাল ব্যর্থতা সবচেয়ে সাধারণ জটিলতা.

কিডনি ব্যর্থতা অনেক জটিলতা আছে যেহেতু, রেনাল ফেলিওর রোগীদের জটিলতা এড়াতে যত তাড়াতাড়ি সম্ভব কার্যকর ব্যবস্থা নিতে হবে. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে, আমরা প্রধানত ইমিউন ক্ষমতা বৃদ্ধি করতে পারেন, যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ব্যবহার হিসেবে ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত. এই সমন্বয় থেরাপি বৈজ্ঞানিক রোগ নির্ণয়ের, ইমিউন নিষেধ, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয়, ইমিউন সুরক্ষা এবং ইমিউন ক্লিয়ারেন্স সহ 6 ধাপ, বিভক্ত করা যায়, যা আমাদের হাসপাতালে ইমিউন থেরাপি, এর একটি অংশ. আরো তথ্যের জন্য, আমাদের অনলাইন পরামর্শ বা একটি বার্তা ছেড়ে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor