2015年2月28日星期六

কিভাবে হৃদরোগ প্রতিরোধ করা?

ক্রনিক কিডনি রোগ একটি গুরুতর জটিলতা, যা হৃদরোগের উচ্চ রোগ ও মৃত্যু হার অনেক কারণ আছে. ক্রনিক কিডনি রোগ এবং proteinuria নিজেই ঝুঁকির কারণ. যেমন বয়স এবং লিঙ্গ, ধূমপান, খারাপ খাদ্য অভ্যাস, রক্তাল্পতা, অপুষ্টি, অবশ গ্লুকোজ, যেমন unmodifiable কারণে উপরন্তু সব হৃদরোগের সংঘটন উপর বড় প্রভাব আছে.
এখানে হৃদরোগ প্রতিরোধ করা ক্রনিক কিডনি রোগ সঙ্গে ক্ষতিগ্রস্থদের জন্য কিছু টিপস.
★ স্বাস্থ্যকর খাদ্য অভ্যাস মধ্যে পতন.
Email:kidney-symptoms@hotmail.com
ভ্রান্ত খাদ্য ঘনিষ্ঠভাবে হৃদরোগের সংঘটন সাথে সম্পর্কিত, তাই একটি স্বাস্থ্যকর খাদ্য পালন দৈনন্দিন জীবনের তাত্পর্যপূর্ণ হয়. বিস্তারিত (1) ফাইন শস্য মোটা শস্য, এবং খাদ্যতালিকাগত ফাইবার এবং ভিটামিন বি একটি ভাল পছন্দ এবং একটি সঠিক পরিমাণ সঙ্গে গ্রহণ করা উচিত থাকে যা মোটা শস্য সঙ্গে অনুষঙ্গী করা উচিত. (2) মাংস এবং সবজি সব অপরিহার্য হয়. সবজি ভিটামিন ও অন্যান্য পুষ্টির বিষয়বস্তু যখন মাংস, প্রোটিন এবং চর্বি রয়েছে. ক্রনিক কিডনি রোগ সঙ্গে ক্ষতিগ্রস্থদের প্রোটিন যুক্ত খাবার খাওয়া সীমিত করা উচিত, এবং তারা আছে প্রোটিন অ্যামাইনো অ্যাসিড সরবরাহ গ্যারান্টি এবং কিডনি উপর কোন চাপ থাকতে পারে, যা ডিম, দুধ এবং মাংস চর্বিহীন, থেকে গ্রহণ করা উচিত. (3) লবণ এবং ভোজ্য তেল মোট পরিমাণ অবধান.
★ একটি ভাল জীবনযাপন অভ্যাস রাখুন.
সমস্ত অধিকাংশ, ধূমপান এবং সিগারেট পরিত্রাণ পেতে হবে. দ্বিতীয়ত, কম তীব্রতা সঙ্গে একটি নিয়মিত ব্যায়াম পালন খুবই সহায়ক, এবং শ্রমসাধ্য ব্যায়াম করতে প্রস্তাব করা হয় না. আরেকটি খুব গুরুত্বপূর্ণ পয়েন্ট স্নায়বিক এবং ওঠানামা আবেগ এড়াতে হয়. কিন্তু শেষ না অন্তত, ঠান্ডা সুরক্ষা ধারালো vasodilatation এবং ভাসোকন্স্ত্রিকশন তীব্র কার্ডিওভাসকুলার রোগ জাগানো করতে পারেন, কারণ তাপমাত্রা, রুঢ়ভাবে পরিবর্তন, বিশেষ করে যখন সত্যিই গুরুত্বপূর্ণ.
★ নিয়মিত ডাক্তার সাথে যোগাযোগ করুন.
যেমন বয়স এবং রোগের পর্যায়ে, অথবা প্রস্রাবে প্রোটিন পরিমাণ বেশ ছোট হয়, এমনকি যখন নিশ্চিত ক্রনিক কিডনি রোগ যাদের ক্ষতিগ্রস্থদের কটিরেখা, রক্তচাপ এবং proteinuria সহ ঝুঁকি উপাদান অনেক মনোযোগ দিতে হবে সব কারণের সত্ত্বেও. এদিকে, যেমন রক্তাল্পতা এবং ক্যালসিয়াম এবং ফসফরাস বিপাক হিসেবে ক্রনিক কিডনি রোগ সাথে সম্পর্কিত হয় কিছু কারণের ইতিবাচক চিকিত্সা করা উচিত. শেষ সময়ে, কিছু ওষুধ কিডনি রোগের চিকিত্সা হিসাবে ভাল হিসাবে কার্ডিওভাসকুলার রোগ প্রতিরোধ করার জন্য ব্যবহার করা উচিত.

আপনি ক্রনিক কিডনি রোগ ও তার জটিলতা জন্য মৌলিক চিকিত্সা পেতে চান যাইহোক, যদি শুধুমাত্র গ্রহণ ওষুধ পর্যাপ্ত হতে পারে না. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ক্লিনিকে সফল ক্ষেত্রে হাজার হাজার দ্বারা প্রমাণিত করা হয়েছে, যা কার্যকর চিকিত্সা হয়. ক্রনিক কিডনি রোগ ভাল নিয়ন্ত্রিত হয় শুধু যখন, কার্ডিওভাসকুলার রোগ মত জটিলতা আগাম প্রতিরোধ করা যায়. আপনি আমাদের চিকিত্সা সম্পর্কে আরো জানতে চান, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy অনুগ্রহ করে পরিদর্শন করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor