2015年2月15日星期日

লক্ষণ এবং উচ্চ creatinine স্তর কারণ

কিডনি রোগ রোগীদের সবসময় যেমন ফিরে এবং তাই কম মাথা ব্যাথা, কম প্রস্রাব আউটপুট, ফোলা হাত ও পা, ব্যথা হিসাবে, উচ্চ Creatine স্তর থেকে ভুক্তভোগী. এই নিবন্ধটি উপসর্গ, কারণ এবং উচ্চ creatinine স্তরের জন্য চিকিত্সা আলোচনা করা হবে.
Creatinine পেশী শক্তি সরবরাহ করে, যা অণু Creatine, দ্বারা উত্পাদিত হয়. পেশী সংকোচন প্রক্রিয়া, Creatine উৎপাদন creatinine যে একটি রাসায়নিক বর্জ্য অণু ভেঙ্গে নিচে এবং ফলাফল. এটা মূত্রত্যাগ প্রক্রিয়ার মধ্যে কিডনি দ্বারা শরীর থেকে ফিল্টার করা হয়. শরীরের মাত্রা কিডনি ফাংশন গুরুত্বপূর্ণ নির্ধারণকারী হয়. অস্বাভাবিক উচ্চ মাত্রা কিডনি উপর একটি প্রচণ্ড প্রভাব থাকতে পারে এবং যথেষ্ট creatinine কিডনি দ্বারা নিষ্কাশিত করা হচ্ছে, কারণ এমনকি, কিডনি ব্যর্থতা হতে পারে.
উচ্চ creatinine স্তর লক্ষণ
Email:kidney-symptoms@hotmail.com
কখনও কখনও, উঁচু মাত্রা উপসর্গ অবিলম্বে দৃশ্যমান নাও হতে পারে. শরীরের প্রতিক্রিয়া শরীরের মধ্যে তার বাড়তি ডিগ্রী উপর নির্ভর করবে. রক্ত বা প্রস্রাব মধ্যে অতিরিক্ত creatinine সবসময় একটি গুরুতর কিডনি সমস্যা হতে যাচ্ছে না মানে, কিন্তু এটা এই মাত্রা বাড়তে এবং হাত থেকে যান আগে এটি একটি চেক রাখা গুরুত্বপূর্ণ. এই উপসর্গ জন্য একটি ঘড়ি রাখুন: ক্লান্তি, শ্বাসকষ্ট, ক্ষুধা হ্রাস, জ্বর, নিরুদন, পরিবর্তন মানসিক স্থিতিশীলতার মধ্যে - বিভ্রান্তির বা disorientation, মাথা ব্যাথা, নিম্ন প্রস্রাব আউটপুট, ফোলা হাত ও পা, ব্যথা নিম্ন ফিরে তাই এ.
উচ্চ creatinine স্তরের জন্য কারণ
মাত্রা কারণে শরীর থেকে অপর্যাপ্ত প্রস্রাব স্রাব বৃদ্ধি করতে পারেন. প্রস্রাব ভ্রান্ত স্রাব যেমন একটি প্রতিবন্ধকতা অথবা একটি নির্দিষ্ট রোগ হিসাবে কিডনি, প্রভাবিত করে কোন শর্ত প্রত্যক্ষ ফল হতে পারে.
শরীরের প্রোটিন এর উচ্চ মাত্রা এছাড়াও মাত্রা বৃদ্ধি অবদান.
কখনও কখনও মাত্রা ঔষধ নির্দিষ্ট ধরনের খাবারের একটি পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে বৃদ্ধি হতে পারে.
উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস উপস্থিতি এছাড়াও প্রস্রাব মাত্রা বৃদ্ধি করতে পারেন.

কিভাবে উচ্চ creatinine স্তর বিবেচনা করতে কিডনি রোগে আক্রান্ত রোগীদের মধ্যে একটি গরম বিষয়. উচ্চ রক্ত creatinine জন্য নতুন কার্যকর চিকিত্সা ইমিউনোথেরাপি থেরাপি ও ইমিউনোথেরাপি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আছে. আমাদের হাসপাতালে 1000 ক্ষেত্রে উচ্চ Creatine স্তর সফলভাবে এই নতুন চিকিত্সা দ্বারা নত করা যাবে দেখিয়েছেন যে আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor