2015年2月10日星期二

ডায়াবেটিস রচনা জটিলতা

ডায়াবেটিস উন্নয়নের সঙ্গে, নিম্নরূপ যান, যা কিছু জটিলতা আছে, হতে হবে:
প্রথমত, ডায়াবেটিক উ একটি সাধারণ জটিলতা. আমেরিকা, প্রতি বছর, 4,000 মানুষ এটা মারা যায়. ডায়াবেটিস মাইক্রো রক্ত জাহাজ দেয়াল ভঙ্গুর এবং শক্ত হয়ে করতে পারেন. ধীরে ধীরে, মাইক্রো রক্ত জাহাজ প্রাচীর সরু এবং অবরুদ্ধ হয়ে. রক্ত রেনাল glomeruli দিয়ে বয়ে চলে প্রথম পর্যায়ে, পুষ্টিকর পদার্থ একটি বৃহৎ পরিমাণ যেমন এলবুমিন হিসেবে আউট ফুটা করা হবে. এ্যালবুমিনের মানুষের শরীরের জীবন বজায় রাখতে পারেন, যা গুরুত্বপূর্ণ উপকরণ হয়. স্বাভাবিক অবস্থায়, এলবুমিন আউট ফুটা করা যাবে না. ডায়াবেটিস ডায়াবেটিস উ মধ্যে বিকাশ, এলবুমিন আউট ফুটা করা হবে. আরো এবং আরো গুরুতর হয়ে উঠছে রোগীর অবস্থা, যেমন প্রোটিন, লোহিত, সাদা রক্ত কোষ লিক আউট অণু অন্যান্য ধরণের হতে হবে. আরো এবং আরো রেনাল glomeruli ক্ষতিগ্রস্ত হয় সঙ্গে শেষ পর্যায়ে,, ডায়াবেটিক উ জায়গা নিতে হবে.
Email:kidney-symptoms@hotmail.com
তাই আরো বেশী 5 বছর 'ডায়াবেটিস আছে যারা ডায়াবেটিস রোগীদের রেনাল ফাংশন পরীক্ষা আছে প্রস্তাব করা হয়. প্রথম পর্যায়ে, প্রায় কোন লক্ষণ নেই, তাই পরীক্ষা যেমন রেনাল ফাংশন পরীক্ষা, প্রোটিন প্রস্রাব 24hours মধ্যে, রক্তচাপ এবং তাই, বিশেষ করে এলবুমিন পরীক্ষা ট্রেস হিসাবে অপরিহার্য.
দ্বিতীয়ত, ডায়াবেটিক রেটিনা ক্ষয় এমনকি মানুষ অন্ধ হতে হতে পারে, যা ডায়াবেটিস, অন্য জটিলতা. আমরা এটা খুঁজে বের আগে, তার আগে আমরা তা পরিত্রাণ পেতে. প্রায় সব তাদের যেমন ছানি, গ্লকৌমা, অপটিক ক্ষয়িষ্ণুতা, হিসাবে উপসর্গ আছে ডায়াবিটিস হয় ডায়াবেটিস আছে কি না যারা আর উপরে উল্লিখিত লক্ষণ আছে সম্ভবত.

তৃতীয়ত, ডায়াবেটিক ফুট রক্ত জাহাজ আঘাত, বা নার্ভ ক্ষত বা সংক্রমণ দ্বারা সৃষ্ট হয়, যা জটিলতা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor