2015年2月5日星期四

ডায়াবেটিক পা, ডায়াবেটিস একটি জটিলতা

ডায়াবেটিক ফুট, রোগীদের মানসিক এবং অর্থনৈতিক বোঝা যা দেয় ডায়াবেটিক angiopathy এবং (বা) স্নায়বিক ক্ষত এবং সংক্রমণ, ইত্যাদি এটা ডায়াবেটিস সবচেয়ে গুরুতর জটিলতা এক, দ্বারা সৃষ্ট হয় যার পাদদেশ বা নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের মধ্যে ক্ষত, এক ধরনের রোগীদের 'পরিবারের সদস্য ও সমাজ.
সাধারণভাবে বলতে গেলে, ডায়াবেটিস কারণ 5 ধরণের বিভক্ত করা যায়: স্নায়বিক ক্ষত, angiopathy, প্রচারক বাধা, ইমিউন বাধা এবং ইনসুলিন বৃদ্ধি কারণের কমে যায়. তাদের মধ্যে, প্রথম দুই প্রভাবশালী.
আমেরিকা, ডায়াবেটিস রোগীদের 3% পা ঘাত আছে. ক্ষত দ্বারা সৃষ্ট হয় না, যা 50% অঙ্গচ্ছেদ ডায়াবেটিস সৃষ্টি হয়.
ব্রিটেন, বিশেষজ্ঞদের 4 বছর 469 ডায়াবেটিস রোগীদের তদন্ত. তাদের 10.2% পা ঘাত আছে.
চীন মধ্যে, 1996 সালে 2000, ডায়াবেটিস রোগীদের মধ্যে, ডায়াবেটিক ফুট সঙ্গে যারা আপ 2.45% নিতে. অঙ্গচ্ছেদ হার 14% হিসাবে হিসাবে উচ্চ.
কিভাবে এটি একটি গুরুতর সমস্যা হয়ে আচরণ করা. এখন পর্যন্ত, ইমিউনোথেরাপি দুটি কারণে সেরা থেরাপি হিসেবে গণ্য করা হয়. প্রথমত, এটি ডায়াবেটিস বিবেচনা করতে পারেন এবং দ্বিতীয়ত, তার বিভেদ ক্ষমতা এইভাবে ডায়াবেটিস এবং ডায়াবেটিক ফুট উভয় চিকিত্সা, পা যারা necrotic সেল নির্মাণ করতে পারেন.
Immunotherapys রোগীদের 'শরীরের মধ্যে ইনজেকশনের হয়, তারা টিস্যু ধরণের বাড়া হবে, যা বীজ, মত পার্থক্য হবে. সঙ্গে autologous ইমিউনোথেরাপি একটি নির্দিষ্ট পরিমাণ এইভাবে ডায়াবেটিস চিকিত্সা, আবার ইনসুলিন ক্ষতিগ্রস্ত অগ্ন্যাশয় ক্ষুদ্র দ্বীপ বি কোষ প্রতিস্থাপন এবং ঝরানো করতে পারেন, যা কোষের মধ্যে পার্থক্য হবে.
ইমিউনোথেরাপি শক্তিশালী স্ব পুনর্নবীকরণ এবং মাল্টি বিভেদ ক্ষমতার সঙ্গে প্রাথমিক কোষ হয়. তারা শিরায় প্রদানের জন্য ইনজেকশন মাধ্যমে মানব দেহের মধ্যে চারিত হয়, এবং তারপর Immunotherapys এইভাবে পাশাপাশি একই সময়ে ডায়াবেটিক ফুট চিকিত্সা, নতুন কোষ, ফুট যারা necrotic কোষে হস্তান্তর পুনর্জীবিত করা হবে.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, সব উপরে উল্লিখিত থেরাপি একটি syImmunotherapyatic এবং বৈজ্ঞানিক এক যা ইমিউনোথেরাপি, অন্তর্গত. উপরন্তু, এটা তাদের উভয়ের পূর্ণ ব্যবহার করে তোলে, যা পশ্চিমা ঔষধ এবং প্রথাগত চীনা ঔষধ, সংমিশ্রণ হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor