2015年5月26日星期二

কিডনি ব্যর্থতা রক্তাল্পতা এর রোগবিদ্যা এবং চিকিত্সা

আছে কিডনি ব্যর্থতা উপসর্গের একটি অনেক আছে, এবং রক্তাল্পতা সবচেয়ে সাধারণ লক্ষণগুলো এক. রক্তাল্পতা দেখা দিলে, রোগীদের, মেমরি সমস্যা আছে, ক্লান্ত এবং দুর্বল মনে মনোযোগ অসুবিধা আছে, হতবুদ্ধি হতে পারে, এবং তাই কম রক্তচাপ এবং সঙ্গে বৃদ্ধি পাবে. প্রত্যেক ধৈর্যশীল তার অসুস্থতা সম্পর্কে আরো জানতে এবং পুনরুদ্ধারের জন্য একটি উপযুক্ত চিকিত্সা খুঁজে বের করতে চায়.
প্রথমত, রক্তাল্পতা রোগবিদ্যা স্বীকার করে. কিডনি ভালো অবস্থায় আছে, তখন তারা অক্সিজেন বহন যা লোহিত কণিকা করতে অস্থি মজ্জা উদ্দীপকের যা হরমোন উত্পাদন. কিডনি ব্যর্থ, তারা পুরানো লোহিত কণিকা প্রাকৃতিক ভাঙ্গন প্রতিস্থাপন লোহিত কণিকা কমে উৎপাদন ফলে কম Erythropoietin উত্পাদন. এর ফলে, রক্ত ​​রক্তাল্পতা হিসাবে পরিচিত হয়, যা কম হিমোগ্লোবিন, বহন করে. কম Erythropoietin উৎপাদন ব্যর্থ কিডনি কারণ তাই স্বকীয় ঘর মেরামত এবং কিডনি ফাইব্রোসিস ব্লক কিভাবে রোগ চাবিকাঠি, স্বকীয় কোষ এবং কিডনি ফাইব্রোসিস ক্ষতি হয়.
রক্তাল্পতা দেখা দেয়, তাহলে যে এটা সাধারণত ঘটে না এবং রোগীদের যত তাড়াতাড়ি সম্ভব রোগের চিকিত্সা করতে হবে, কারণ রোগীদের খারাপভাবে অসুস্থ মানে. অন্যথা সম্ভবত এটি জীবন বিপজ্জনক হতে পারে, কিন্তু আপনি এতে ভীত হতে না প্রয়োজন. কিছু চিকিত্সামূলক পদ্ধতি আপনি সাহায্য এবং আপনার খারাপ অবস্থার পরিবর্তন হতে পারে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy কিডনি ব্যর্থতা আচরণ করার জন্য একটি আবেদন পদ্ধতি. ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করা যাবে এবং ফাইব্রোসিস এটা মাধ্যমে যতটা সম্ভব অবরুদ্ধ করা যাবে. তারপর একটি ব্র্যান্ড নতুন পদ্ধতি যা ইমিউনোথেরাপি মাধ্যমে, মেরামত এবং উদ্ধার করা যাবে না যে এই কোষ কারণে স্ব পুনর্নবীকরণ এর Immunotherapys ক্ষমতা এবং বিভিন্ন টিস্যু কার্যকরী কোষে পার্থক্যকারী সম্ভাবনাময় যাও নির্মাণ করতে সক্ষম হবেন. এই দুটি পদ্ধতি ব্যবহার সমন্বয় কিডনি ব্যর্থতা চিকিত্সার প্রভাব উন্নত. চিকিত্সার পর, লক্ষণ অদৃশ্য হয়ে যাবে এবং আপনার সুস্থ অবস্থায় ভাল হয়ে যাবে.

এটা রক্ত ​​পানি ফুল কি আমাদের শরীরের করা হয়, রক্তাল্পতা আরো মনোযোগ দিতে প্রয়োজন. রোগীদের রোগের জন্য কার্যকর চিকিত্সা নিতে এবং একটি আশাবাদী মনোভাব সঙ্গে করে নেওয়াই ভালো, আপনি অসুস্থতা পরিত্রাণ পেতে হবে. আপনি কিছু সমস্যা আছে এবং চিকিত্সা সম্বন্ধে আরও জানতে চান, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ বা আমাকে ইমেইল এবং আমরা আপনাকে পেশাদার সমাধান আপনাকে দিতে হবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor