2015年5月24日星期日

কিডনি রোগের জন্য চীনা ঔষধি বাথ

চীনা পক্ষপাত মূলক নীতি অনুযায়ী, ঔষধি মেডিসিন স্নান সঠিক আজ নির্বাচন করে এবং রোগীদের নাহা পারি যা স্নান তরল মধ্যে মেশিন এই আজ তৈরীর বোঝায়. চীনা ঔষধি স্নান বহিরাগত অ্যাপ্লিকেশন এক ধরনের. এই চিকিত্সা পদ্ধতি কাজ সহজ হয় এবং কোন রোগীদের ব্যথা, সেইসাথে কম খরচে এনেছে. চিকিত্সা অন্যদের তুলনায় নিরাপদ, এবং বিষাক্ত পার্শ্বপ্রতিক্রিয়া এড়ানো. এই চিকিত্সা এই নিম্নলিখিত রোগ কার্যকর:
1.Nephritic শোথ.
2. ক্রনিক রেনাল ব্যর্থতা.
3. Itchy কুটুম্ব এবং দীর্ঘস্থায়ী চর্মরোগ.
বাত অনাক্রম্যতা রোগ দ্বারা সৃষ্ট যুগ্ম এবং পেশী 4. ব্যথা.
কিডনি রোগ দ্বারা সৃষ্ট 5. বাহ্যিক সংক্রমণ.
6. ডায়াবেটিক পেরিফেরাল স্নায়ুরোগ
7. স্বাস্থ্য যত্ন: ক্লান্তি উপশম এবং ঘুম উন্নতি.
8. ওজন কমানোর অবদান.
প্রভাব ও ভূমিকা পদ্ধতি আছে এবং খেলার কি চিকিত্সা জানতে চান যারা অনেক রোগী হতে হবে. তাই লেখক নিম্নলিখিত হিসাবে একটি সংক্ষিপ্ত ভূমিকা করতে হবে:
1. রক্তনালীসমূহ dilating এবং রক্তসংবহন উন্নত;
2. diaphoresis এবং ক্ষতিকারক কারণের অপসারণ;
3. সক্রিয় ওষুধ রেনাল আঘাত পৌঁছাতে এবং কিডনির নিয়ন্ত্রণ করা;
4. অনাক্রম্যতা বৃদ্ধি এবং ঘুম মান bettering.
চীনা ঔষধি স্নান রোগবিদ্যা:
স্কিন তাই সুরক্ষা, শোষণ, অনুপ্রবেশ, অনুভূতি, secreting, রেচন এবং ফাংশন আছে যা সবচেয়ে বড় অঙ্গ. চীনা ঔষধি স্নান রোগের চিকিত্সার ত্বকের এই শারীরবৃত্তীয় ফাংশন প্রযোজ্য. অতএব, শারীরবৃত্তীয় অক্ষর এই চিকিত্সা পদ্ধতি প্রতিজ্ঞা এবং ভিত্তি.
1. Percutaneous শোষণ
একটি. চর্ম কোষের ঝিল্লি infiltrating মাধ্যমে কোষ সহভাগী হও.
বি. Macrocellular পদার্থ এবং দ্রবণীয় বিষয়ে trichopore এবং ঘাম বিল মাধ্যমে শোষিত হয়.
গ. বহিস্ত্বক কোষ কোষীয় স্থান মাধ্যমে অন্তস্ত্বক অর্জন.
2. জলয়োজন অধ্যক্ষ
জলয়োজন নীতি trichopore খোলা করতে এবং ওষুধ অনুপ্রবেশ, আশ্লেষ, এবং শোষণ উন্নত করতে পারেন. চামড়া আর্দ্রতা, উচ্চ অনুপ্রবেশ এবং শোষণ, মেডিসিন কার্যকলাপ এবং permeating ক্ষমতা উচ্চ মেডিসিন শোষণ উন্নতি, ওদের তুলনায় বহুগুণ বেশী.
3. প্রতিফলন অধ্যক্ষ
চামড়ার উপর ছড়িয়ে যা সকল স্বায়ত্তশাসনের নার্ভ শেষা w শ এবং বিশেষ সেন্সর শারীরবৃত্তীয় কার্যকলাপ এবং নাড়ীভুঁড়ি, টিস্যু, এবং অঙ্গ প্যাথোলজিক্যাল পরিবর্তন bettering ছাড়াও, নার্ভ syImmunotherapy, শরীরের তরল এবং ইমিউন syImmunotherapy নিয়ন্ত্রণ ঔষধি স্নান দ্বারা প্রভাবিত হয়ে সক্রিয় হয়ে. এর ফলে, অনাক্রম্যতা এবং premunition শক্তিশালীকরণ প্রতিরোধ এবং রোগের চিকিত্সা করা হয়.
চীনা ঔষধি স্নান সহজ অপারেশন এবং কম পার্শ্ব প্রতিক্রিয়া অক্ষর আছে. কিন্তু না সব রোগীদের এই চিকিত্সা পদ্ধতি গ্রহণ করতে পারে. এই নিম্নলিখিত ব্যক্তিদের এই পদ্ধতি নিতে প্রস্তাব করা হয় না:
উচ্চ রক্তচাপ 1. মানুষ;
উচ্চ জ্বর এবং আরো অনেক ঘাম 2. মানুষ;
বহিরাগত ক্ষত 3. মানুষ;
গুরুতর হৃদরোগ সঙ্গে 4. রোগীদের;
চীনা ঔষধি স্নান এলার্জি যারা 5. মানুষ.

চীনা ঔষধি স্নান বহিরাগত অ্যাপ্লিকেশন সঙ্গে চিকিত্সা পদ্ধতি এক ধরনের. এই পদ্ধতি কম খরচে এবং সব রোগীদের দ্বারা afforded করা যাবে. অনেক রোগী এই নতুন পদ্ধতি অভিজ্ঞতা আছে এবং মহান সহকারী চিকিত্সা প্রভাব অর্জন করেছেন. আপনি এই চিকিত্সা সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে হলে, অবশ্যই আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের পরামর্শ বা আমার ইমেইল পাঠাতে পারেন. এটা আপনাদের সেবা আমাদের পরিতোষ!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor