2015年5月27日星期三

কিডনি রোগ রোগীর সাহায্য কিডনি দরজা খুলুন.

প্রথমত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মূল প্রযুক্তি কিডনি রোগের কার্যকর ব্যবস্থাপত্রের superfinely টুটা করা হয়. তারপর কার্যকর Penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর ওষুধ এইভাবে কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য অর্জনে, বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয়. চিকিত্সা ব্যবস্থায় এই আবেদন পদ্ধতি কার্যকর এবং সুবিধাজনক উভয় প্রমাণ করছে যে. বর্তমানে, এই থেরাপি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের কোর এবং সবচেয়ে মৌলিক চিকিত্সা কৌশল পরিণত হয়েছে. এই থেরাপির চিকিত্সামূলক প্রক্রিয়া মেরামতের রেনাল স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত, কিডনি ফাইব্রোসিস অবরুদ্ধ হয় এবং স্বাভাবিক কিডনি গঠন rebuilds, এবং এই উদ্দেশ্যে বুঝতে, anticoagulation রক্তনালীসমূহ, বিরোধী প্রদাহ dilating রক্ত ​​প্রতিরোধ মত চীনা ঔষধ রোগ নিরাময়কারী প্রভাব উপর ভিত্তি করে সান্দ্রতা এবং অধ: পতিত কোষ বহির্ভুত matrixes. এই পর্যায়ে দীর্ঘস্থায়ী কিডনি রোগ চিকিত্সার ব্লক, মেরামত ও rebuild.It হিসেবে নামকরণ করা হয় খুব ভাল প্রভাব আছে.
দ্বিতীয়ত, ইমিউনোথেরাপি চিকিত্সা. আমাদের হাসপাতালে তার অসাধারণ জীবনীশক্তি দেখিয়েছেন হয়েছে, যা একটি ব্র্যান্ড নতুন পদ্ধতি, যেমন কিডনি রোগের চিকিত্সা ইমিউনোথেরাপি চালু করেছে. আমাদের হাসপাতালে এই চিকিত্সা প্রযুক্তিতে যাওয়ার জন্য আবেদন ব্যাপকভাবে কিডনি রোগ চিকিত্সার প্রভাব উন্নতি হয়েছে. ইমিউনোথেরাপি Immunotherapys এই মূল Immunotherapys হিসাবে ঠিক একই বৈশিষ্ট্য থাকতে পারে সন্তান ভর নির্মাণ করতে সক্ষম হবেন, যার মানে স্ব-পুনর্নবীকরণ ক্ষমতা আছে. উপরন্তু, Immunotherapys বিভিন্ন টিস্যু কার্যকরী কোষে পার্থক্যকারী সম্ভাবনা আছে. তাই, ইমিউনোথেরাপি থেরাপি কারণে মেরামত এবং বিভিন্ন কিডনি স্বকীয় কোষ regenerating তাদের শক্তিশালী জীবনীশক্তি কিডনি রোগ চিকিত্সায় প্রতিশ্রুতিশীল ভবিষ্যতে আছে. এবং এই পদ্ধতি মেরামত নামে এবং পুনর্নির্মাণের হয়. এবং এই চিকিত্সা কৌশল কার্যকরভাবে আমাদের হাসপাতালে থেরাপিউটিক প্রভাব উন্নতি হয়েছে.
তৃতীয়ত, Immunoadsorption ফোকাস রক্তের পাবন প্রযুক্তিগত ইমিউনোথেরাপি. এটা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের তৃতীয় সহায়ক চরিত্রগত কোর চিকিত্সা প্রযুক্তিগত ইমিউনোথেরাপি গঠন করে. কোর ফাংশন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের জন্য একটি সহজ থেরাপিউটিক প্রতিবেশ প্রদান করা হয়. থেরাপিউটিক প্রক্রিয়া hemodialysis মাধ্যমে আমরা রক্তে মাইক্রো-আণবিক ক্ষতিকর পদার্থ পরিষ্কার করতে পারেন; hemofiltration এবং hemoperfusion মাধ্যমে, আমরা মধ্যপন্থী আণবিক ক্ষতিকর পদার্থ এবং আলাদাভাবে রক্তে Micra-আণবিক ক্ষতিকর পদার্থ যাত্রায় পেতে পারেন; রক্ত immunoadsorption মাধ্যমে, আমরা ইমিউন কমপ্লেক্স বাদ দিতে পারে. এই দ্বারা, রক্ত ​​ইমিউনোথেরাপি ation এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রয়োগের জন্য একটি অনুকূল থেরাপিউটিক প্রতিবেশ উপলব্ধ করা হয় এবং তাদের আরো কার্যকর করে তোলে, যা অপেক্ষাকৃত আরো পরিষ্কার হয়ে যাবে. তাই, এই পদ্ধতি শোষণ ও পরিশোধন হিসেবে নামকরণ করা হয়.

আমি আপনি ভাল শীঘ্রই কামনা করি!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor