2015年5月26日星期二

প্রাথমিক পর্যায়ে ক্রনিক কিডনি রোগের চিকিত্সার এবং যত্ন

ক্রনিক কিডনি রোগের জন্য চিকিত্সা প্রতিরোধ বা কিডনি অতিরিক্ত ক্ষতি মন্থর হয়. এটা ক্রনিক কিডনি রোগ যার ফলে ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ মত অবস্থা সনাক্ত করতে হবে এবং পরিচালনা করতে গুরুত্বপূর্ণ. এটা রোগ প্রতিরোধ বা কিডনি ক্ষতি হতে বা এটা খারাপ করতে পারেন যে পরিস্থিতি এড়াতে গুরুত্বপূর্ণ.
ক্রনিক কিডনি রোগের জন্য চিকিত্সার সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল যে এটা যার ফলে রোগ নিয়ন্ত্রণ করা হয়. রোগীদের ডায়াবেটিস বা উচ্চ রক্তচাপ আছে, তাদের ডাক্তার কার্যকর আচরণ করতে একটি পরিকল্পনা তৈরি এবং তাদের কিডনি ধীর অতিরিক্ত ক্ষতি সাহায্য করার জন্য তাদের শর্ত পরিচালনা করা হবে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ক্রনিক কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে চিকিত্সা কার্যকর পদ্ধতি এবং এটি বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা মেডিসিন সঙ্গে পুনরুদ্ধার কিডনি ঢোকা কিডনি ক্ষত সাহায্য করতে পারেন. , রক্তনালীসমূহ, বিরোধী প্রদাহ, anticoagulation dilating রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ এবং কোষ বহির্ভুত ম্যাট্রিক্স অধ: পতিত মাধ্যমে, ক্রনিক কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য অর্জিত হয়.
মাইক্রো-চীনা মেডিসিন সঙ্গে কার্যকর চিকিত্সার পর, রোগীদের তাদের কিডনি রোগ নিয়ন্ত্রণ করতে সহায়তা করার বাড়িতেও গ্রহণ করতে পারেন:
1. কিডনি জন্য ভাল যে একটি খাওয়ার পরিকল্পনা করুন. একটি পথ্যব্যবস্থাবিদ্যাবিৎ আপনি সোডিয়াম, তরল, এবং প্রোটিন ডান পরিমাণে করতে সাহায্য করতে পারেন.
2. আপনার জীবনের একটি অংশ ব্যায়াম করুন. এক সপ্তাহের একটি দিন ব্যায়াম 30 মিনিট না অন্তত 5 দিন চেষ্টা করুন. এটি আপনার দিন এবং সপ্তাহ জুড়ে 10 মিনিট বা তার বেশি ব্লকে সক্রিয় হতে সূক্ষ্ম. সম্ভবত আপনি আপনার জন্য সঠিক যে একটি ব্যায়াম প্রোগ্রাম ডিজাইন করতে পারেন. ব্যায়াম আপনি কিডনি রোগ হতে পারে, যা ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ সাহায্য করতে পারে.
Ibuprofen, naproxen সোডিয়াম, এবং celecoxib মত, আপনার কিডনি ক্ষতি হতে পারে যে ওষুধ গ্রহণ 3. করবেন না. আপনার ডাক্তার সম্পর্কে সব প্রেসক্রিপশনের ওষুধ, ওভার দ্য কাউন্টার ওষুধ, এবং আপনি গ্রহণ করা হয় যে আজ জানে যে ভুলবেন না.
4. নিরুদন এড়াতে. সরাসরি যেমন আপনি তরল হারান হতে পারে ডায়রিয়া, বমি, বা জ্বর হিসাবে অসুস্থতার জন্য চিকিত্সা পান. আপনি ব্যায়াম বা গরম আবহাওয়া সময় সময় সতর্কতা অবলম্বন করা.
5. ধূমপান বা অন্যান্য তামাকজাত দ্রব্যের ব্যবহার করবেন না. ধূমপান কিডনি রক্ত ​​প্রবাহ হ্রাস করা যায় এবং রক্তচাপ বৃদ্ধি পায়, যা অথেরোস্ক্লেরোসিস, হতে পারে.
6. বা অ্যালকোহল অবৈধ ওষুধের ব্যবহার করবেন না.

আপনি ক্রনিক কিডনি রোগ ছিল, আপনি কার্যকর চিকিত্সা গ্রহণ করা এবং নিজের ভাল যত্ন নিতে হবে. আপনি আমাদের অনন্য চিকিত্সা-মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সম্পর্কে আরো জানতে চান, আপনি ভাল হিসাবে আমাকে আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সঙ্গে পরামর্শ করতে পারেন এবং আমরা আপনাকে পুনরুদ্ধারের সাহায্য করতে আমাদের যথাসাধ্য চেষ্টা করবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor