2015年5月24日星期日

লুপাস Nephropathy চিকিত্সা

লুপাস নেফ্রোলজি ইমিউনোথেরাপি লুপাস Erythematosus (SLE) দ্বারা সৃষ্ট মাধ্যমিক কিডনি রোগ এক ধরনের.
SLE অনেক ইমিউনোথেরাপি এবং অঙ্গ, বিশেষত কিডনি পরিবর্তিত হতে পারে. ক্লিনিকাল অনুশীলনে, লুপাস নেফ্রোলজি রোগীদের হার SLE রোগীদের মধ্যে উপর 75%. 100,000 আউট লুপাস নেফ্রোলজি 50 রোগীদের আছে. LN সাধারণভাবে নারীদের মধ্যে প্রদর্শিত হবে, এবং নারীদের মধ্যে এই পুরুষ অনুপাত 1: বিশেষ করে তরুণদের মধ্যে, 9: 8-1. SLE সঙ্গে সব রোগীদের কিডনি রোগে ভুগে. বৃক্কের ব্যর্থতার SLE রোগীদের মৃত্যুর জন্য সাধারণ কারণ.
লুপাস নেফ্রোলজি আবেগপূর্ণ কারণে: মানব দেহের এন্ডোজেন অ্যান্টিবডি, বিশেষ করে ডিএনএ অ্যান্টিবডি, লুপাস ব্যাকটেরিয়া দ্বারা সংক্রমিত হয়, তখন তারা রক্ত ​​DNA এর সাথে ইমিউন জটিল গঠন করবে. ইমিউন কমপ্লেক্স এই স্বকীয় কোষ ক্ষতি যা রক্তসংবহন, সঙ্গে বরাবর গ্লোমেরুলাস এর এপিথেলিয়াল কোষের সংগ্রহ করা হয়.
এপিথেলিয়াল কোষের বৈদ্যুতিক আধান বাধা প্রোটিন বা লাল রক্ত ​​কণিকা মত আণবিক পদার্থ মাইক্রো রক্তনালীসমূহ আউট ফুটা করা যে এর ফলে, প্রায় ভেঙে পড়েছে. শেষ পর্যন্ত Proteinuria এবং hematuresis ঘটবে.
একই সময়ে, ক্ষতিগ্রস্ত রেনাল কোষ রেনাল ফাইব্রোসিস নেতৃস্থানীয় অ degradative fibrins পরিমাণে নিঃসৃত.
চিকিত্সা পদ্ধতি: লুপাস নেফ্রাইটিস এর আবেগপূর্ণ কারণে নিশানা, লুপাস নেফ্রোলজি মৌলিক চিকিত্সা উদ্দেশ্যে, এটা রেনাল স্বকীয় কোষ মেরামত এবং এপিথেলিয়াল কোষের বৈদ্যুতিক আধান বাধা পুনরুদ্ধার দিয়ে শুরু করতে অনিবার্য. এই পদ্ধতি দ্বারা, epithelical কোষ মাইক্রো রক্তনালী লিক আউট থেকে ঋণাত্মক চার্জ সঙ্গে পদার্থ প্রতিরোধ স্বাভাবিক কর্ম সঞ্চালন করা সম্ভব.
অতএব, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের কিডনি রোগের আবেগপূর্ণ চরিত্রের ভিত্তিতে তিনটি বৈশিষ্ট্য এবং এক রক্ষাকবচ "চিকিত্সা ইমিউনোথেরাপি গ্রহণ করে.
প্রথমত, আমরা বিরোধী প্রদাহ, anticoagulation, এবং অধ: পতিত extracellular ম্যাট্রিক্স এর ফাংশন সঙ্গে রক্তবাহ dilating মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পোষ্যপুত্র গ্রহণ করা. এই ধাপে ভাল মাইক্রো রেনাল প্রচলন হয় এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত এবং স্বাভাবিক রেনাল ফাংশন উদ্ধার করার জন্য প্রস্তুত.
দ্বিতীয়ত, আমরা একটি উন্নত চিকিৎসার পরিবেশ সরবরাহ বিষাক্ত পদার্থ এবং বর্জ্য সবচেয়ে স্পষ্ট রক্ত ​​পরিশোধন ব্যবহার.
তৃতীয়ত, ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের প্রযুক্তি রেনাল ফাংশন পুনরুদ্ধার, ক্ষতিগ্রস্ত ঘর মেরামত এবং রেনাল স্বাভাবিক গঠন পুনর্নির্মাণের হয়.
Creatinine 405umol / মিনিট শেষ হয় যদি উপরন্তু, আমরা প্রথম রক্ত ​​পরিশোধন প্রযুক্তির সঙ্গে রক্তে সবচেয়ে বর্জ্য এবং বিষাক্ত পদার্থ মুছে ফেলা আবশ্যক, এবং তারপর রক্তনালীসমূহ dilating এবং ভাল মাইক্রো রক্তসংবহন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রযোজ্য.
পুরো প্রক্রিয়ায় গুরুতর ক্লিনিকাল উপসর্গ নিয়ন্ত্রণ কিন্তু যত সম্ভব কম সহকারী চিকিত্সা হিসাবে পশ্চিমা ওষুধ প্রয়োজন.

বৈশিষ্ট্য এক রক্ষাকবচ ". এই সম্পূর্ণ চিকিত্সা ইমিউনোথেরাপি চিকিত্সা ব্যবস্থায় কার্যকর এবং সুবিধাজনক প্রমাণিত হয়েছে. আপনার যদি অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের পরামর্শ বা আমার ইমেইল পাঠাতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor