2015年5月24日星期日

ক্রনিক নেফ্রাইটিস রিয়েল চিকিত্সা

ক্রনিক Glomerulonephritis (সংক্ষেপে ক্রনিক নেফ্রাইটিস) বিভিন্ন কারণের দ্বারা সৃষ্ট দীর্ঘস্থায়ী processive কিডনি ক্ষত হয়. ক্লিনিকাল প্রকাশ Proteinuria এবং / অথবা hemiparesis, মত দীর্ঘ Tem একটানা অস্বাভাবিক urinalysis অন্তর্ভুক্ত কাস্ট, শোথ, উচ্চ রক্তচাপ, এবং ধীর processive কিডনি আঘাত ছাড়াও. শেষ পর্যায়ে কিডনি ফেলিওর (যথা মূত্রবিষদুষ্টতা) হয়. ক্রনিক Glomerulonephritis একটি অন্তর্নিহিত রোগ এবং রোগ মূত্রবিষদুষ্টতা মধ্যে worsens পর্যন্ত রোগীদের প্রচুর রোগের চিকিত্সার সবচেয়ে ভালো সুযোগ হারানো, ডাক্তারের পরামর্শ নিন হবে না, তাই, পাওয়া যাবে সহজ নয়. এই শর্তে যে এড়ানোর জন্য, লেখক সতর্কতা এবং চিকিত্সার দৃষ্টিভঙ্গি নিম্নলিখিত হিসাবে পেশাদার পরামর্শ করতে হবে:
Ⅰ. গুরুত্বের সাথে প্রাথমিক স্তরে নির্ণয় এবং নার্সিং নিন
দৈনন্দিন জীবনে মানুষ প্রস্রাবে রঙ এবং প্রস্রাবে পরিমাণ, এবং প্রস্রাবে ফেনা নোটিশ নিতে হবে. উপরন্তু, মানুষ প্রথম রোগ এটি ইউরিনের রুটিন পরীক্ষা, রক্তের রুটিন পরীক্ষা, রেনাল ফাংশন পরীক্ষা, সেইসাথে পরিমাপ রক্তচাপ ও কিডনি সিটি নিতে হবে. ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে যারা রোগীদের জন্য, তারা নির্দিষ্ট ইউরিনের রুটিন পরীক্ষা নিতে অনুমিত হয় এক সপ্তাহ এবং কিডনি ফাংশন পরীক্ষা একবার 1-2months 1-2times. আপনি একটি ঠাণ্ডা লাগা, আপনি সময়মত ডাক্তার দেখতে যেতে হবে. রোগীদের সঠিক ব্যায়াম করতে হবে, কিন্তু অত্যধিক ক্লান্তি এড়াতে পারবেন. ওষুধ বিষ কিডনি বোঝা বাড়াতে পারে, কারণ অনেক ওষুধ গ্রহণ করবেন না.
Ⅱ. চীনা মেডিসিন ও পাশ্চাত্য ওষুধ সম্মিলিত চিকিত্সা উপর প্রভুত্ব বিস্তার প্রাকৃতিক ঔষধি সঙ্গে.
সর্বাধিক পশ্চিম ওষুধ রাসায়নিক সিন্থেটিক পদার্থ সঙ্গে গ্রথিত এবং আরো বিষ আছে. রোগীদের পশ্চিম ওষুধ নিতে থাকে, তাহলে তারা প্রভাব এদিক থেকে মনোযোগ দিতে হবে. চীনা ওষুধ বিশুদ্ধরূপে প্রাকৃতিক এবং রোগীদের একটি দীর্ঘ সময়ের জন্য মৌখিক চীনা ওষুধ নিতে যে ছাড়া মানব দেহের কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে যদিও. তাই ক্রনিক নেফ্রাইটিস আচরণ সেরা পদ্ধতি বাইরে প্রয়োগ করা হয়. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে Immunotherapyation যোগে এবং immmunoadsorption শ্রেনীর রক্ত ​​পরিশোধন, কিডনি রোগের চিকিত্সা কোর চিকিত্সা পদ্ধতি হিসাবে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy innovates.
প্রথমত, আমি প্রত্যেক বস্তু স্পষ্ট চিকিত্সা পরিবেশ সরবরাহ রক্তে বিষ এবং বর্জ্য সবচেয়ে মুছে ফেলার জন্য রক্ত ​​পরিশোধন প্রযুক্তি ব্যবহার করবে. Hemodialysis micromolecule পদার্থ সরিয়ে দেওয়ার জন্য; রক্ত Filteration মধ্যপন্থী এবং micromolecule পদার্থ পরিত্রাণ পেতে হয়; immunoadsorption ম্যাক্রোমলিকিউল পদার্থ ঝেড়ে ফেললাম হয়.
দ্বিতীয়ত, পরিষ্কার ভেতরের পরিবেশে, আমরা ক্ষতিগ্রস্ত ঘর মেরামত এবং পুনরুদ্ধার মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং Immunotherapyation প্রযোজ্য.
পুরো প্রক্রিয়ায়, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রেনাল স্বকীয় কোষ শারীরবৃত্তীয় ফাংশন পুনরুদ্ধার রক্তনালীসমূহ এবং কিডনি ভাল মাইক্রো প্রচলন dilating দ্বারা রেনাল ফাইব্রোসিস অবরুদ্ধ হয়. ফাইবার গঠনের ব্লক করার পরে, কোন ক্ষতিগ্রস্ত টিস্যু তাদের অসাধারণ স্ব পুনর্নবীকরণ ক্ষমতা এবং বিভেদ Immunotherapyperform.
এই syImmunotherapyatic চিকিত্সা সমন্বয় দ্বারা, আমরা মূল কারণ থেকে ক্রনিক নেফ্রাইটিস বিবেচনা করতে পারেন কিন্তু ঠিক পৃষ্ঠস্থ উপসর্গ নিশানা না এবং উচ্চ পুনরাবৃত্তি হার এড়ানো. এই পশ্চিমা চিকিত্সা থেকে সবচেয়ে বড় পার্থক্য হয়.

সঠিক চিকিৎসা ছাড়াও রোগীর ক্রনিক নেফ্রাইটিস বাড়া পারেন, যা তাই আরটিআই (শ্বাস নালীর সংক্রমণ), মূত্র নালীর সংক্রমণ, এবং মত সংক্রমণ তাড়ান উচিত. আপনার যদি অন্য কোন প্রশ্ন থাকে তাহলে ক্রনিক নেফ্রাইটিস এর চিকিত্সা সম্পর্কে, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন বা আমাকে ই মেইল ​​পাঠাতে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor