2015年5月30日星期六

কেন প্রাকৃতিক মুক্তিযোদ্ধাদের কিডনি ড্যামেজ নিরাময় করতে পারে

কিডনি ক্ষতি জন্য প্রাকৃতিক প্রতিকার কি? পশ্চিম ওষুধ চেষ্টা করার পর, আরো এবং আরো রোগীদের তাদের কিছু পার্শ্বপ্রতিক্রিয়া আছে না এবং মৌলিকভাবে কিডনি ক্ষতি বিবেচনা করতে পারেন বিবেচনা প্রাকৃতিক প্রতিকার চেষ্টা করতে চান. ক্লিনিকে প্রাকৃতিক প্রতিকার প্রধান ফাংশন তাপ এবং detoxicating এবং রক্তসংবহন প্রচার এবং রক্ত ​​Stasis অপসারণ মুছে ফেলা হয়. এই দুটি ফাংশন অনুযায়ী, আমরা দুই ধরণের মধ্যে প্রাকৃতিক ঔষধ বিভক্ত করা.
নিম্নরূপ তাপ সাফাই ও ক্লিনিকে detoxicating জন্য প্রাকৃতিক প্রতিকার হয়: Oldenlandia, সাদা ফুল, ফল forsythiae, Scutellaria barbata, ফুল, চন্দ্রমল্লিকা, Houttuynia cordata একটি, desmodium, Polygonum aviculare, pyrola, চীনা আলপাইন রাশ, grifola, pyrrosia ভাষা এবং rhizoma phragmitis ,, and so on.
রক্ত Stasis রক্তসংবহন প্রচার এবং মুছে ফেলার জন্য প্রাকৃতিক প্রতিকার লাল-মূলী স্যালভিয়া, leonurus এর root পরিচয়ে যেমন হয়, অ্যাঞ্জেলিকা, তাই chuanxiong, ঔষধি cyathula root পরিচয়ে, পীচ কার্নেল, লাল ফুল, উদ্ভিদ lycopi, উইঙ্গড ল্যাটিন নাম: Euonymus পল্লব এবং গেঁড়.
উপরে উল্লিখিত ওষুধ রক্ত ​​কোষ সংগ্রহের দমন, এবং কিডনির কার্যক্ষমতা উন্নত করতে পারেন, anticoagulation ফাংশন আছে. এই ওষুধ দুই দিক থেকে সমন্বয়, উভয় দমন এবং অনাক্রম্য বৃদ্ধি ব্যবহার করা যেতে পারে.
এই ওষুধ ভাল প্রভাব অর্জন করতে পারেন যদিও, যার প্রভাব সব পরে এত ধীর. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর রেনাল ব্যর্থতা ধরা হয় যখন, মর্মান্তিক এবং আরও ক্ষতি গতি জন্য সাইন আপ করতে না পারে, যা সময় খরচ হবে উভয় ফুটন্ত প্রক্রিয়া ওষুধ যে এর চেয়ে আরো দ্রুত.
গবেষণা বছর পরে, মর্মান্তিক এবং ফুটন্ত omits যা আস্রবণ দ্বারা কার্যকর হয়, তাই এটি খুব সুবিধাজনক, যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy নির্মিত হয় একটি আরও বেশি সুবিধাজনক থেরাপি.
দ্বিতীয়ত, এটা সরাসরি ভূমিকা পালন করতে পারে, এবং মেডিসিন নষ্ট করবেন হবে, যা রেনাল এলাকায় আত্মীকরণ, দ্বারা দীর্ঘস্থায়ী কিডনি রোগ patients'body প্রবেশ করে.
দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর মুখে মুখে তা অপসারণও করতে হবে না, যেহেতু তৃতীয়ত, এটা পেট এবং সাহস কোনো ক্ষতির কারণ হবে না, এবং সেইসাথে, দরিদ্র ক্ষুধা হতে হবে না.
মাইক্রো-চীনা মেডিসিন পর, এটি রক্তসংবহন উন্নীত রক্ত ​​Stasis দ্রবীভূত, এবং এইভাবে রেনাল গঠন পুনর্নির্মাণ এবং রেনাল ফাংশন পুনরুজ্জীবিত, কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করতে পারেন.

কিডনি ক্ষতি জন্য প্রাকৃতিক প্রতিকার সম্বন্ধে অধিক বিবরণের আমাদের পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor