2015年5月27日星期三

ক্রনিক নেফ্রাইটিস জন্য চিকিত্সা

ক্রনিক নেফ্রাইটিস সূত্রপাত উন্নয়ন, ধীর হিসাবে বিলম্বিত বা ভ্রান্ত চিকিত্সা রেনাল ব্যর্থতা হতে হবে. ক্রনিক নেফ্রাইটিস জন্য চিকিত্সা পদ্ধতি কি? এবং কি ধরনের আছে?
ক্রনিক নেফ্রাইটিস ধরনের:
ক) রক্তচাপ 3. মুত্র প্রোটিন মধ্যপন্থী বৃদ্ধি হালকা মধ্যপন্থী শোথ 2. হালকা সাধারণ type.1 - হালকা সঙ্গে hemiparesis মধ্যপন্থী এবং রেনাল ক্ষতি মৃদু থেকে মাঝারি ধরণের প্রস্রাব 4. নিক্ষেপ.
খ) রেনাল টাইপ. Nephrotic সিন্ড্রোম আরো তথ্য.
গ) উচ্চ রক্তচাপ ক্রনিক নেফ্রাইটিস টাইপ. রক্তচাপ ব্যতিক্রম পরিমিতরূপে উচ্চ হচ্ছে, বাকি লক্ষণ সাধারণ এক হিসাবে হিসাবে একই.
ঘ) তীব্র তীব্রতা টাইপ. ক্লিনিকাল লক্ষণ তীব্র ক্রনিক নেফ্রাইটিস একই রকম. তীব্র ক্রনিক নেফ্রাইটিস অণ্ডস্ফুটন সময়ের 1 থেকে 3 সপ্তাহ কিন্তু যখন তার সংক্রমণ অণ্ডস্ফুটন সময়ের দীর্ঘতম 5 দিনের সাথে, 2 শুধুমাত্র 1 দিন, খুব ছোট.
ক্রনিক নেফ্রাইটিস জন্য প্রচলিত চিকিত্সা
বিশ্রাম. উপসর্গ সুস্পষ্ট এবং সুস্পষ্ট লক্ষণ দেখা না থাকার সময়ও বাকি আছে চেষ্টা করার সময় ক্রনিক নেফ্রাইটিস রোগীদের বিছানায় থাকতে হবে. শোথ এবং উচ্চ রক্তচাপ ক্রনিক নেফ্রাইটিস রোগীদের কম লবণ খাদ্য থাকা উচিত.
খ) এন্টি প্রদাহ. আমরা সক্রিয়ভাবে সংক্রমণ প্রতিরোধ এবং সংক্রমণ ক্ষত মুছে ফেলা আবশ্যক; এটা উচ্চ যখন রক্তচাপ কমাতে; চিতান বাছা মূত্রবর্ধক ব্যবহার.
এই ক্রনিক নেফ্রাইটিস জন্য প্রচলিত চিকিত্সা. দৈনন্দিন জীবনে, রোগীদের সক্রিয়ভাবে কেন সংক্রমণ ক্ষত, এবং বাকি সঙ্গে বিকল্প কাজ প্রতিরোধ এবং একটি চিল্ সংক্রামক, ক্লান্তি এড়াতে আছে. এছাড়া, তারা কিডনি এবং গর্ভাবস্থার বিষাক্ত কিছু এড়িয়ে চলা উচিত ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য সঠিক নয়.
আমরা কার্যকর ও সুবিধাজনক প্রমাণিত যা আমাদের হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmoherapy পোষ্যপুত্র গ্রহণ করা. এই থেরাপির চিকিত্সামূলক প্রক্রিয়া মেরামতের রেনাল স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত এবং কোষ বহির্ভুত Matrixes, রক্তনালীসমূহ, বিরোধী প্রদাহ, বিরোধী তঞ্চন dilating রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ এবং অধ: পতিত মত চীনা ঔষধ রোগ নিরাময়কারী প্রভাব উপর ভিত্তি করে স্বাভাবিক কিডনি গঠন, rebuilds, কিডনি ফাইব্রোসিস অবরুদ্ধ হয় . এই পর্যায়ে ব্লক, মেরামত ও পুনর্নির্মাণের হিসাবে নামকরণ করা হয়.

আরও তথ্যের জন্য আপনি অনলাইন আমাদের সাথে যোগাযোগ করতে পারেন অথবা আমাকে আমাদের ই-মেইল. তোমার জন্য শুভ কামনা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor