2015年5月14日星期四

কেন রোগীদের পেয়েছেন PKD এবং কিভাবে ব্যবহার করুন

যেহেতু আমরা জানি, PKD একটি জেনেটিক রোগ আছে এবং কার্যক্রমে, বেশ কিছু রোগীর একই সময়ে পলিসিস্টিক লিভার ও রেনাল ক্যালকুলাস থাকতে পারে বিকাশ. এবং রেনাল ক্যালকুলাস ব্যথা হতে পারে. বাবা থেকে উত্তরাধিকার সুত্রে প্রাপ্ত জিন, এপিথেলিয়াল কোষের অস্বাভাবিক প্রচুর সংখ্যায় স্বীয় বংশবৃদ্ধি কারণ, এখনো কোষ এই ধরনের apoptosis বাধার হয়. কতক কতক proliferating সুতরাং যখন, (ব্যাস কিছু মিলিমিটার অতিক্রম বলার অপেক্ষা রাখে না), এই proliferating অংশ তাই তরল ভরা একটি বিচ্ছিন্ন আম গঠন করবে, রেনাল টিউবিউল বা সংগ্রহ ছোট পাইপ থেকে পৃথক করা হবে. এই সময়ে, রেনাল নলাকার এপিথেলিয়াল কোষের পরিবর্তন, এবং রেনাল নলাকার এপিথেলিয়াল কোষের ফেনোটাইপ আরও সিস্টিক তরল নিঃসৃত করতে পারেন, যা আম-আবরণের এপিথেলিয়াল কোষের মধ্যে সক্রিয় করা; তবে, সিস্টিক তরল আরও পরিণত এবং সাধারণত কারামুক্ত করা যাবে না.
সিস্টিক তরল বৃহৎ পরিমাণ সঞ্চিত সঙ্গে আম এছাড়াও আম পৃষ্ঠের টান বৃদ্ধি পায়, যা বৃদ্ধি ভিতরে, আম বৃহত্তর এবং বৃহত্তর, এবং চাপ হয়ে. এই সময়ে, কিছু সংবেদনশীল রোগীদের কম পিছে অস্বস্তি বোধ করবে. সংক্রমণ আম অংশ এ সমস্যা দেখা দেয় যখন ভাল, রোগীদের ব্যথা অনুভব হবে. সিস্ট বৃদ্ধির সঙ্গে স্বাভাবিক রেনাল গঠন এই cysts.And দ্বারা পরিবর্তন করা হবে, কিডনি ভিতরে glomeruli বেছে বেছে পরিস্রুত লোহিত কণিকা ও রেনাল tubules, প্রস্রাব মনোযোগ glomeruli দ্বারা নির্গলিত কিছু দরকারী পদার্থ reabsorb, এবং জল ব্যালান্স এবং অন্যান্য ইলেক্ট্রোলাইট নিয়ন্ত্রণ করতে পারেন এইভাবে রক্তচাপ প্রভাবিত, রক্ত ​​ভলিউম প্রভাবিত করে যা শরীর, ভিতরে. তাই glomeruli এবং রেনাল tubules ক্ষতিগ্রস্ত হয় যখন, তাদের ভূমিকা, পুরোপুরি অভিনয় করা যাবে না প্রস্রাব পরীক্ষা এবং রেনাল ফাংশন পরীক্ষা প্রদর্শিত তাই উচ্চ রক্তচাপ, অস্বাভাবিকতা.
আমরা PKD প্রক্রিয়া বোঝা আছে, আমরা নিশ্চয় এটিকে বিবেচনা করতে পারেন যা থেরাপি জানতে চাইবে. মাইক্রো-চীনা মেডিসিন ক্লিনিকে তার প্রভাব প্রমাণিত, যা কিডনি রোগ ডাক্তার দ্বারা বাঞ্ছনীয়.

মাইক্রো-চীনা মেডিসিন সক্রিয় উপকরণ, প্রায় রক্ত ​​দেয়ালে রক্তনালীসমূহ প্রসারিত সিস্ট প্রাচীর রক্তসংবহন ত্বরান্বিত, আম প্রাচীর ভেদ্যতা বৃদ্ধি, ভেতরের চাপ কমে এবং ত্বরান্বিত, সিস্ট পৃষ্ঠের ভূমিকা পালন করবে রক্তনালীসমূহ সিস্ট জল reabsorption, এইভাবে সিস্ট মাপে. 'আরো কি, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এইভাবে রেনাল গঠন পুনর্নির্মাণ এবং রেনাল ফাংশন পুনরুজ্জীবিত এইভাবে স্বকীয় কোষ মেরামত, রেনাল টিস্যু রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নত, ধমনীতে সব স্তরের প্রসারিত করতে পারেন. এই পর, উচ্চ রক্তচাপ অনুযায়ী প্রত্যাখ্যান করবে এবং প্রস্রাব পরীক্ষায় অস্বাভাবিকতা স্বাভাবিক, ব্যথা অদৃশ্য হয়ে যাবে প্রদর্শন করবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor