2015年5月14日星期四

লং আপনি CKD পর্যায় 3 স্থাপন করতে পারে কিভাবে

CKD জন্য ছোট যা ক্রনিক কিডনি রোগ, সংক্ষেপে পারে GFR বলা যেতে পারে যা Glomerular পরিস্রাবণ হার অনুযায়ী পাঁচটি স্তর ভাগে ভাগ করা যায়. পর্যায় 3 যতদিন রোগীদের কার্যকর ও সময়োপযোগী চিকিত্সা প্রাপ্ত হিসাবে, রোগীদের উলটাকর হতে পারে, যার মানে একটি গুরুতর পর্যায়ে হয়. তারা চিকিত্সা স্থগিত রাখি, তাহলে অন্য দিকে, পূর্বাভাস ভালো হবে না.
ক্রনিক কিডনি রোগ পূর্বাভাস:
কিডনি ক্ষতি আছে একবার, সাধারণত কোষ তিন ধরণের আছে: সুস্থ এক, এক এবং এমনকি necrotic বেশী ক্ষতিগ্রস্ত. বিভিন্ন পর্যায়ে তাদের মধ্যে অনুপাত বা অনুপাত ভিন্ন. দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায় 3 রোগীদের নিয়ন্ত্রণ এবং এটি ভাল আচরণ করা সম্ভব না হলে, আরো ক্ষতিগ্রস্ত বেশী এবং এমনকি necrotic বেশী থাকবে. এই ক্ষেত্রে, রোগীদের রেনাল ব্যর্থতা মধ্যে বিকাশ এবং এমনকি শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা করতে পারেন: মূত্রবিষদুষ্টতা পর্যায়ে.
ক্রনিক কিডনি রোগ চিকিত্সা:
কোষ এবং necrotic কোষ আছে ক্ষতিগ্রস্ত হয় যে যেহেতু, আমরা ক্ষতিগ্রস্ত বেশী মেরামত ও necrotic বেশী বিভেদ উপর ফোকাস করা উচিত. সাবেক জন্য, আমরা প্রধানত মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ব্যবহার এবং পরেরটির জন্য, আমরা প্রধানত ইমিউনোথেরাপি ব্যবহার. , মূত্রাশয় ফাইব্রোসিস ব্লক ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত, এবং স্বাভাবিক রেনাল ফাংশন পুনরায় নির্মাণ করা হয়, যা বিরোধী প্রদাহ, বিরোধী তঞ্চন, ইত্যাদি, রক্তনালীসমূহ ব্যাপ্ত অধ: পতিত,: এটা প্রক্রিয়া নিম্নরূপ যায়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy শরীরে প্রবেশ করে পরে প্রথমত, এটি মাথায় রক্ত ​​চলাচলের উন্নীত করা এবং কিডনি মাইক্রো-প্রচলন উন্নত করতে পারেন যা Stasis, দ্রবীভূত হবে. দ্বিতীয়ত, এটা Stasis মুছে ফেলা হতে পারে, এবং এই ধরনের ইমিউন জটিল হিসাবে বর্জ্য জিনিস একসঙ্গে কিডনি বোঝা কমাতে যা প্রস্রাব সঙ্গে শরীর থেকে বের হতে পারে. তৃতীয়ত, প্রথম ধাপ পরে, ভেতরের পরিবেশ আগের চেয়ে অনেক পরিস্কার হতে পারে. এটি Immunotherapys বৃদ্ধির জন্য একটি অনুকূল পরিবেশ সৃষ্টি করে যা পুষ্টিকর উপকরণ রয়েছে তারপর মাইক্রো-চীনা মেডিসিন কার্যকর উপকরণ ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করা.

আমাদের হাসপাতালে প্রয়োগ ইমিউনোথেরাপি মানুষের থেকে আনমনা হয়, যা প্রাথমিক কোষ হয়. মানব দেহের লিখে পরে, এটা এইভাবে রেনাল ফাংশন পুনরুজ্জীবিত, বৃক্ক করার necrotic বেশী প্রতিস্থাপন করতে পারেন যা শরীরের প্রয়োজন কোষ, মধ্যে পার্থক্য করতে পারেন. সময় অধিকাংশ, মাইক্রো-চীনা মেডিসিন এবং Immunotherapys যা সমন্বয় এছাড়াও ক্লিনিকে তার প্রভাব প্রমাণিত হয়েছে, একসঙ্গে প্রয়োগ করা হয়. আরো তথ্যের জন্য, লাইনে আমাদের পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor