2015年5月18日星期一

অবশেষ কিডনি ফাংশন রক্ষা করুন

ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের বেঁচে থাকা কিডনি ফাংশন রক্ষা রোগ ক্ষয়, ডায়ালিসিস চলছে মানুষ জীবিত হার এবং জটিলতার প্রতিরোধ বৃদ্ধির মন্দন উপকারী. এটা তোলে রোগীর কিডনি ফাংশন অনেক বিচ্ছিন্ন হয়েছে যখন মুখোমুখি প্রয়োজন একটি বরং জরুরী বিষয়. নিম্নরূপ অবশেষ কিডনি ফাংশন রাখা প্রধান ব্যবস্থা সাধারণত.
প্রথমত, প্রাথমিক রোগের চিকিত্সা. বিভিন্ন প্রাথমিক রোগ দ্বারা সৃষ্ট ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের বিভিন্ন তীব্রতা এবং কিডনি ফাংশন ক্ষতির গতি থাকবে. ডায়াবেটিক Nephropathy দ্বারা সৃষ্ট কিডনি ফাংশন ক্ষতি প্রায়ই সবচেয়ে গুরুতর এক. তারা কিডনি ব্যর্থতার পর্যায়ে ইতিমধ্যে যদিও লুপাস নেফ্রাইটিস রোগীদের লুপাস জন্য একটি সক্রিয় চিকিত্সা থাকা উচিত. পলিসিস্টিক কিডনি রোগ, ক্রনিক pyelonephritis এবং রেনাল arteriosclerosis দ্বারা aroused ক্রনিক কিডনি রোগ অবশেষ কিডনি ফাংশন রক্ষা করার জন্য অনেক দিক থেকে নিয়ন্ত্রণ করা যায়.
দ্বিতীয়ত, সক্রিয়ভাবে রক্তচাপ নিয়ন্ত্রণ করে. উচ্চ রক্তচাপ প্রাথমিক রোগ যে কোন ধরণের দ্বারা সৃষ্ট ক্রনিক কিডনি রোগের ক্ষয় প্রচার করতে পারেন যে একটি ফ্যাক্টর. বিশেষ করে তাদের ডায়ালিসিস, পানি ও সোডিয়াম ধারণ এবং লিপিড ডিসঅর্ডারস সহজেই পাওয়া যাবে সহ্য যারা, এবং উভয় মধ্যে উচ্চ রক্তচাপ এবং রেনাল arteriosclerosis জন্য ঝুঁকির কারণ হয়. স্বাভাবিক সীমার মধ্যে রক্তচাপ রাখুন CKD রোগীদের জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বিষয়টা, এবং অন্য বিন্দু তারা চাপ কম রেনাল বিষাক্ততার আছে প্রয়োজন নিচে অর্ধবৃত্ত চয়ন ঔষধ.
তৃতীয়ত, ডায়ালিসিস প্রক্রিয়ার সময় ডায়ালিসিস এবং ঝুঁকি দ্বারা aroused জটিলতা কমানো যায়. ডায়ালিসিস উপর যারা জল ধরে রাখার থাকতে পারে না, এবং নিম্ন রক্তচাপ সংঘটন রোধ করার জন্য তাই, পানি রেচন তাই দ্রুত হতে পারে না ডায়ালিসিস প্রক্রিয়ায় যাতে একই সময়ে তারা রুঢ়ভাবে ওজন হারাতে পারেন. এটা একবার, প্রকৃত রক্ত ​​ভলিউম অপ্রতুল হতে হবে, এবং কিডনি যা ক্ষতির কিডনি ক্ষত আরও কম রক্ত, থাকবে. ডায়ালিসিস কৌশল গুরুত্বপূর্ণ, এবং রোগীদের সর্বাধিক অবশেষ কিডনি ফাংশন রক্ষা নিজেদের নির্দিষ্ট শর্ত অনুযায়ী ডায়ালিসিস সময়সূচী চয়ন করতে হবে.
চতুর্থ, কার্যকর এবং নিরাপদ যা উভয় চিকিত্সা পদ্ধতির চয়ন. ডায়ালিসিস কেবল কিডনি একটি প্রতিস্থাপন, এবং এটি একটি দীর্ঘ সময় জন্য স্থায়ী হয়, মূল কিডনি কারণে দীর্ঘমেয়াদী কোন উপকারে আসবে না কারণ পরিত্যাগ, তাই অবশেষ কিডনি ফাংশন দ্রুত হারিয়ে যাবে. কিডনি এবং মেরামত তাদের সাহায্য করতে পারেন সঠিক চিকিত্সা ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য ডায়ালিসিস সঙ্গে একই সময়ে মূল ফাংশন থাকা.

অবশেষ কিডনি ফাংশন রক্ষার বিশেষত শেষ পর্যায়ে ক্রনিক কিডনি রোগ থেকে যারা ভোগে তাদের জন্য সত্যিই অত্যন্ত গুরুত্বপূর্ণ. সব সব, একটি উপযুক্ত চিকিত্সা এবং সঠিক চিকিত্সা পরিকল্পনা অধিকাংশ সহায়ক ভূমিকা রেখেছে. আপনি ক্রনিক কিডনি রোগ বা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চরিত্রগত চিকিত্সা সম্বন্ধে আরও জানতে চান, আপনি অনলাইন কনসালট্যান্ট সঙ্গে কথা বলতে বা আমার একটি বার্তা ছেড়ে আমরা স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor