2015年5月31日星期日

ক্রনিক নেফ্রাইটিস চিকিত্সা

দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস রোগীদের সুপ্ত আক্রমণ, আর সময়কাল এবং ধীর অগ্রগতির এই বৈশিষ্ট্য প্রদর্শন. তীব্র গ্লোমেরুলাস নেফ্রাইটিস লক্ষণ একটি সংখ্যালঘু, পরে এক বছরের এর মুলতবি রাখা ক্রমাগত, দীর্ঘস্থায়ী গ্লোমেরুলাস নেফ্রাইটিস মধ্যে ধীরে ধীরে পরিণত হবে.
ক্লিনিকাল প্রকাশ proteinuria বিভিন্ন ডিগ্রী, আণুবীক্ষণিক hematuria, উচ্চ চাপ, শোথ এবং রেনাল ফাংশন ক্ষতি, ইত্যাদি দ্বারা ফিচার করা হয়
দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস জিন এবং রোগবিদ্যা রূপান্তরের মধ্যে সম্পূর্ণরূপে অভিন্ন হয় না একটি রোগ যে বকেয়া, তাই ক্লিনিকাল প্রকাশ একটি বেশ পার্থক্য হচ্ছে. ক্লিনিকাল প্রকাশ জন্য সাধারণ বৈশিষ্ট্য হল: শোথ, উচ্চ চাপ, CNS উপসর্গ, যেমন proteinuria ইত্যাদি, রেনাল অপ্রতুলতা, Immunotherapeutic উদ্ভাস (রক্তাল্পতা, inappetence, আত্তীকরণ ফাংশন দুর্বলতা, অপুষ্টি হিসাবে মূত্রে পরীক্ষায় অস্বাভাবিকতা ও মাধ্যমিক সংক্রমণ ইত্যাদি আরো অভিগম্যতা) এবং জটিলতা (hypoproteinemia, কার্ডিয়াক ব্যর্থতা, শ্বাস নালীর এবং চামড়া, ইত্যাদি পানি ইলেক্ট্রোলাইট এবং রক্তে অম্লাধিক্যজনিত বিকার এর ভারসাম্যহীন করান দ্বিতীয় সংক্রমণ). উপরে সাধারণ প্রকাশ ছাড়া, কিছু ক্ষেত্রে শোথ হয়তো সুস্পষ্ট, এবং কিছু অন্যদের উচ্চ চাপ বৈশিষ্ট্য হবে এবং পুনরাবৃত্তি প্রাদুর্ভাব বৈশিষ্ট্য সঙ্গে মামলা আছে. ক্লিনিক করেন, এই ক্ষেত্রে পাঁচ ধরনের মধ্যে শ্রেণীবদ্ধ করা হয়, তারা সাধারণ টাইপ, এন এস টাইপ, উচ্চ রক্তচাপ টাইপ, মিশ্র টাইপ এবং পুনরাবৃত্তি প্রাদুর্ভাব ধরণ.
চিকিৎসা
1, সাধারণ চিকিত্সা
বিছানায় থাকা সুস্পষ্ট শোথ, অঢেল proeinuria, প্রচুর স্থূল বা আণুবীক্ষণিক hematuria, গুরুতর উচ্চ চাপ, কার্ডিয়াক ব্যর্থতার অথবা খারাপ অবস্থায় সাধারণত যারা উপসর্গের সঙ্গে এই রোগীদের জন্য পরামর্শ দেওয়া হয়.
হালকা শোথ, কম proteinuria এবং রক্তচাপ কোন উল্লেখযোগ্য বৃদ্ধি রোগীদের জন্য, তারা কিছু ক্রীড়া আপ পেতে এবং পরামর্শ দেওয়া হয় এবং কর্মকান্ডের পর্যায় ধীরে ধীরে যথাযথ বৃদ্ধি করা যেতে পারে.
2, মূত্রবর্ধক ঔষধ
মূত্রবর্ধক ঔষধ উল্লেখযোগ্য edemas রোগীদের জন্য জোরদার করা উচিত এবং ব্যবহৃত ওষুধ HCTZ, spironolactone, তাই triamterene বা furosemidum এবং (ইলেক্ট্রোলাইট ভারসাম্য অবধান) হতে পারে. Hypoproteinemia রোগীদের জন্য, শিরায় প্রদানের জন্য ড্রিপ রক্ত ​​রক্তরস, রক্তরস এলবুমিন বা রক্ত ​​পরিপূরক পরিচালিত হতে পারে.
3, Depressurization
depressurization ঔষধ সঙ্গে চিকিত্সা উচ্চ চাপ দ্বারা অনুষঙ্গী দীর্ঘস্থায়ী গ্লোমেরুলাস নেফ্রাইটিস রোগীদের জন্য গ্রহণ করা উচিত.
4, Glucocorticoid এবং immunosuppressive এজেন্ট.
তারা প্রধানত দীর্ঘস্থায়ী গ্লোমেরুলাস নেফ্রাইটিস ধরণ এবং আরো proteinuria সঙ্গে সাধারণ টাইপ মধ্যে প্রয়োগ করা হয় এবং অন্যান্য চিকিত্সা সাহায্য করতে ব্যর্থ টাইপ জন্য চেষ্টা করা যেতে পারে. এই ওষুধ গ্রহণ উপযুক্ত বা ইতিমধ্যে রেনাল কার্যক্ষমতা হ্রাস পাবার সুস্পষ্ট লক্ষণ দেখা যায় যারা রোগীদের জন্য সতর্ক হতে অনুমিত হয় না.
অন্যান্য ফার্মাকোথেরাপির 5, চিকিত্সা
Indomethacin, অনুল্লেখিত বিরোধী প্রদাহজনক ড্রাগ হিসাবে, যার ফলে রক্ত ​​কোষের সংযোগ এবং প্রদাহ মাধ্যম মুক্তির সামলান প্রদাহ প্রতিক্রিয়া প্রক্রিয়া সামলান পারে. এটা সাধারণ ধরনের একচেটিয়াভাবে ব্যবহার করা যেতে পারে এবং nephrosis প্রকার হরমোন সঙ্গে ভাগ ব্যবহার করা.
Dipyridamole প্লেটলেট অ্যাগ্রিগেশন নিষেধ প্রভাব রয়েছে.
6, চীনা পরম্পরাগত চিকিত্সা
প্রথাগত চীনা ও পাশ্চাত্য ওষুধ সম্মিলিত থেরাপি গ্রহণ করে, থেরাপিউটিক প্রভাব দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস জন্য উন্নত করা যেতে পারে. সিন্ড্রোম বিভেদ উপর ভিত্তি করে চিকিত্সা অনুযায়ী, সাধারণ ধরনের সবচেয়ে Qi-ইন অভাব এবং Qi-ইন উন্নত করার জন্য পরামর্শ দেওয়া হয়; nephrosis ধরনের সংখ্যাগরিষ্ঠ প্লীহা-কিডনি ইয়াং ঘাটতি এবং Onyang মূত্রবর্ধক ঔষধ পরামর্শ দেওয়া হয়; উচ্চ চাপ টাইপ সব hepatorenal ইন ঘাটতি এবং কিডনি এবং Yin পুষ্ট হবে.

দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস alleys মধ্যে সহজ এবং ছোট ক্লিনিক একটি চিকিত্সা চাইতে না আপনার জীবনে তাই, একটি দীর্ঘ সময়কাল সঙ্গে. মেডিসিন অযথাযথভাবে ব্যবহার করা হয় কিডনি বোঝা সম্ভবত পরিবর্তে কুপিত হবে. তাই আপনি যদি একটি হাসপাতালে Immunotherapyatic চিকিত্সা নিতে ভাল চাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor