2015年5月30日星期六

ক্রনিক কিডনি রোগের জন্য TCM চিকিত্সা

প্রথাগত চীনা মেডিসিন (TCM) চীন মধ্যে উন্নত করা হয়েছে এবং ভেষজ ঔষধ, আকুপাংকচার, এবং খাদ্যতালিকাগত থেরাপি বিভিন্ন ধরনের সহ আরো 2,000 বছর একটি ঐতিহ্য, এর উপর ভিত্তি করে যা সাধারণ তাত্ত্বিক ধারণা ভাগ মেডিসিন চর্চা ব্যাপক পরিসরের বোঝায়. এটা হিসাবে ভাল দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা ব্যবহার করা যেতে পারে. কিভাবে এটা ভূমিকা পালন করে?
প্রথমত, এর দীর্ঘস্থায়ী কিডনি রোগ কি সম্পর্কে কিছু জ্ঞান জানাতে. কেউ যদি এরূপ পিছন proteinuria, hematuria, শোথ, উচ্চ রক্তচাপ এবং ব্যথা হিসেবে আরো তিন মাসের উপসর্গ থাকে তাহলে, সহ বা ছাড়া Glomerular পরিস্রাবণ হার কমে যায়, তিনি দীর্ঘস্থায়ী কিডনি রোগ নির্ণয় করা হবে. এই উপসর্গ সঞ্চালিত যেহেতু, আমরা কারণে এবং উপসর্গ বিশেষ করে proteinuria এবং hematuria কমা সমাধান খুঁজে বের করা উচিত.
কেন proteinuria এবং hematuria অস্তিত্ব লাভ না? কিডনি, তাই এই ধরনের পরিস্রাবণ হিসাবে কিডনি ভূমিকা পালন করতে পারেন, এবং যা রেনাল nephrons লক্ষ লক্ষ আছে. প্রতিটি রেনাল nephron, আমরা রেনাল basilar ঝিল্লি আছে যা রেনাল mesangial এলাকা, দেখতে পারেন. এই মাধ্যমে, যেমন creatinine, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন এবং ইউরিয়া অ্যাসিড কিছু অণু আউট ফুটা করা হবে. বড় অণু hematuria এবং proteinuria যা বাড়ে, আউট ফুটা করা হবে যার ফলে মানুষ কিডনি রোগে ভুগছিলেন যখন ছিদ্র, বড় হয়ে যাবে.
ও পাশ্চাত্য ওষুধ চেষ্টা করার পরে, কিডনি রোগে আক্রান্ত রোগীর অনেক প্রথাগত চীনা মেডিসিন একটি ভাল প্রভাব সঙ্গে দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন যে শুনতে. কেন?
শুধুমাত্র কিছু সময়ের জন্য উপসর্গ দমন করা যাবে যা হরমোন এবং immunosuppressive এজেন্ট, থেকে ভিন্ন, প্রথাগত চীনা মেডিসিন মৌলিকভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন যা ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ, মেরামত করতে পারেন.
প্রথাগত চীনা ওষুধ আজ এবং প্রকৃতি থেকে সংগ্রহ করা হয় যা এমনকি প্রাণী. চীনা মেডিসিন তত্ত্ব অনুসারে, বিশ্বের কিছু উৎপন্ন এবং একে অপরের সীমিত, তাই একটি রোগ আছে, এটা বিবেচনা করতে পারেন যা থেরাপি এক ধরনের হতে হবে.
প্রথাগত চীনা মেডিসিন ব্যাপার-সেটি ছিল এইভাবে কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নতি এবং মেরামত করার জন্য একটি পরিচ্ছন্ন পরিবেশ তৈরি, পুষ্টি সরবরাহ করতে পারে যা অনেক পুষ্টিকর উপকরণ রয়েছে. এর পরে, প্রথম ধাপে পর, প্রথাগত চীনা ঔষধ সক্রিয় উপকরণ আউট পালনে ভূমিকা, ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত এবং রেনাল ফাংশন পুনরুজ্জীবিত ভূমিকা রাখতে পারে.
উপরন্তু, পশ্চিমী ঔষধ সাথে তুলনা করা, আরেকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল প্রথাগত চীনা মেডিসিন শিশুদের জন্য অধিক উপযুক্ত, যা কোন পার্শ্ব প্রতিক্রিয়া, আছে. আমরা জানি শিশু, একটি গুরুতর পর্যায়ে হয়, খুব বেশী পশ্চিমী ঔষধ শিশুদের বৃদ্ধি প্রভাবিত করতে পারে.

পূর্বেই উল্লেখ করা হয়েছে সব চীনা ঔষধ প্রভাবী হয় কিভাবে ঐতিহ্যগত চলেছেন. আপনি যদি এখনও কোনো প্রশ্ন থাকে, তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন অথবা আমাদের ইমেইল স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor