2015年5月20日星期三

আপনি ডায়ালিসিস ক্লান্ত হয়?

কিডনি ফেলিওর রোগীদের এক সপ্তাহের মধ্যে ডায়ালিসিস বেশ কয়েকবার না করার প্রয়োজন হতে পারে. ডায়ালিসিস তার দীর্ঘ সময়ের জন্য সহন হয় এবং রোগীদের প্রক্রিয়ার সময় অস্বস্তি বোধ হতে পারে. অনেক রোগীদের ডায়ালিসিস ক্লান্ত হয় এবং ডায়ালিসিস পরিত্রাণ পেতে চান, কিন্তু তারা কিডনি ট্রান্সপ্লান্ট ছাড়া করতে পারেন কি না জানি না. তাদের জীবন গুণাবলী তাদের রোগ এত ব্যথা অনেক কমে গেছে এবং তারা এমনকি তাদের মুখের ওপর কোন হাসি হতে পারে. তারা তাদের কিডনি রোগ চিকিত্সায় শক্তিশালী আস্থা আছে এবং তাদের নতুন আশা দিতে পারে, যা নতুন চিকিত্সার জন্য নেওয়া প্রয়োজন.
ডায়ালিসিস রোগীর কিছু পার্শ্বপ্রতিক্রিয়া আছে এবং রোগীদের জন্য কিছু ঝুঁকি এবং একটি ডায়ালিসিস রোগীর স্বাভাবিক আয়ু 3-5 বছর হয়েছে. ডায়ালিসিস ডায়ালিসিস চলছে সময়কালে তাই রক্তাল্পতা, সংক্রমণ, নিম্ন রক্তচাপ, মাথা ব্যাথা, বমি বমি ভাব এবং হতে পারে. যাতে রোগীদের পুঙ্খানুপুঙ্খভাবে কিডনি রোগের চিকিত্সা শুধুমাত্র একটি অল্প সময়ের জন্য জীবন বজায় রাখার জন্য না প্রয়োজন.

আমাদের হাসপাতালে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি কিডনি ব্যর্থতা ছিল যারা অনেক রোগী চিকিত্সা আছে. তারা ডায়ালিসিস পরিত্রাণ পেয়েছেন এবং আবার একটি স্বাভাবিক জীবন আছে. তারা সব অনেক বড় হাসপাতাল এবং একটি বিশেষ কিডনি রোগ হাসপাতালে তাদের জীবন জন্য এক নতুন আশার দেয় এবং কিডনি রোগ চিকিত্সায় একটি অলৌকিক ঘটনা যার ফলে শুধুমাত্র আমাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে. আমাদের চরিত্রগত চিকিত্সা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি হয়. সমস্ত রোগীদের অত্যন্ত তাদের কথা বলতে এবং তারা ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত ও কিডনি স্ট্রাকচার পুনর্নির্মাণ সঙ্গে কিডনি রোগের চিকিত্সা করার একমাত্র উপায় বলে. পদ্ধতি কোনো ব্যথা ছাড়া রোগীদের চিকিত্সা এবং রোগীদের একটি স্বল্প সময়ের মধ্যে রোগ নিরাময়কারী প্রভাব দেখতে পারেন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মূল প্রযুক্তি কিডনি রোগের কার্যকর ব্যবস্থাপত্রের superfinely টুটা করা হয়. তারপর কার্যকর Penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর ওষুধ এইভাবে কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য অর্জনে, বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয়. ইমিউনোথেরাপি কিডনি রোগের চিকিত্সা একটি মহান প্রভাব রয়েছে, যা একটি নতুন পদ্ধতি. ইমিউনোথেরাপি শরীরের মূল কোষ এবং তারা শরীরের ক্ষতিগ্রস্ত অংশ পুনর্নির্মাণ করতে পারেন, কিন্তু মানুষ পুরোনো পেয়ে বা অসুস্থতা হচ্ছে যখন, Immunotherapys পরিমাণ কম হয় এবং Immunotherapys ফাংশন কমে হয়. আরো Immunotherapys শরীরের প্রবেশ অতঃপর যখন ক্ষতিগ্রস্ত কিডনি দ্রুত মেরামত করা হবে এবং তারপর রোগীদের ডায়ালিসিস পরিত্রাণ পেতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor