2015年5月20日星期三

অন্য কোন চিকিত্সা কিডনি ট্রান্সপ্লান্ট প্রতিস্থাপন করতে পারেন?

কিডনি ব্যর্থতার সঙ্গে রোগীদের অনেক শুধুমাত্র কিডনি ট্রান্সপ্লান্ট সঙ্গে তাদের রোগের চিকিত্সা একটি উপায় আছে. অনেক সমস্যার যেমন দাতা, ম্যাচ, প্রত্যাখ্যান এবং, কিডনি ট্রান্সপ্লান্ট মধ্যে উপস্থিত থাকবে. এমনকি ট্রান্সপ্লান্ট সফল হয়, কিন্তু রোগীদের সব তাদের জীবনের জন্য ঔষধ গ্রহণ করা প্রয়োজন এবং তারা পরীক্ষা প্রত্যেক অল্প সময়ের করতে হবে. তাই অনেক রোগী তাদের নিজস্ব কিডনি চিকিত্সা এবং চিকিত্সার পর, তারা আবার একটি স্বাভাবিক জীবন থাকবে একটি নতুন উপায় খুঁজে বের করতে চান.
পশ্চিম ঔষধ, কিডনি ব্যর্থতা আচরণ কিডনি ট্রান্সপ্লান্ট পাশে অন্য কোন পদ্ধতি আছে. কিন্তু আমাদের চীনা মেডিসিন সঙ্গে, কিডনি ব্যর্থতা ক্ষতিগ্রস্ত কিডনি চ্যানেলে বাধা এবং মেরামতের রক্তসংবহন প্রচার এবং অপসারণ রোগ নিরাময়কারী প্রভাব সঙ্গে গ্রহণ করা যেতে পারে. বেশ কিছু রোগীর চীনা মেডিসিন ক্ষতিগ্রস্ত কিডনি উপর অলৌকিক প্রভাব রয়েছে কিনা সন্দেহ হতে পারে. কিন্তু সফল ক্ষেত্রে অনেক তার দীর্ঘ ইতিহাস সঙ্গে চীনা মেডিসিন কিডনি ফাইব্রোসিস ব্লক এবং ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত একমাত্র উপায় হল যে প্রমাণিত হয়েছে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি সমন্বয় কিডনি ব্যর্থতা আচরণ এবং অনেক রোগীদের ডায়ালিসিস পরিত্রাণ পেতে এবং কিডনি ট্রান্সপ্লান্ট এড়াতে সাহায্য রয়েছে পারেন.

কিছু কিডনি ট্রান্সপ্লান্ট পরে, তারা শীঘ্রই সুস্থ হয়ে উঠবে যে মনে এবং সম্পূর্ণ ভুল যা একটি স্বাভাবিক জীবন থাকতে পারে. কিডনি ট্রান্সপ্লান্ট সাফল্যের হার 100% না, তাই এটি অপারেশন ঝুঁকি এবং অপারেশনের পর, আমরা অপারেশন 5 বছরের মধ্যে সফল হয় বলতে পারবে না. যাতে রোগীদের কিডনি ট্রান্সপ্লান্ট করতে সিদ্ধান্ত সতর্ক হতে হবে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি কিডনি ব্যর্থতা চিকিত্সায় কিডনি ট্রান্সপ্লান্ট প্রতিস্থাপন করতে পারেন এবং তারা রোগীদের উপর কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে. ইমিউনোথেরাপি শরীরের মূল কোষ এবং তারা necrotic কিডনি স্বকীয় কোষ প্রতিস্থাপন সন্তানসন্ততি জনসাধারণ নির্মাণ করতে সক্ষম হবেন এবং তারপর ক্ষতিগ্রস্ত কিডনি ফাংশন আবার গড়ে তুলব. তাই ডায়ালিসিস এবং কিডনি ট্রান্সপ্লান্ট এড়াতে পরিত্রাণ পেতে আপনি একটি প্রচেষ্টা করা হলে, আপনার জীবন পুনরায় চালু হবে, এ সব স্বপ্ন নয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor