2015年5月13日星期三

আপনি ক্রনিক কিডনি রোগ প্রতিরোধের জন্য কীভাবে জানবেন

ক্রনিক কিডনি রোগ (CKD), ক্যান্সার, হৃদরোগ, সারা বিশ্ব ডায়াবেটিস দ্বারা নিম্নলিখিত চতুর্থ সবচেয়ে বিপজ্জনক রোগ হয়ে উঠেছে. কিন্তু, আপনি পরিষ্কারভাবে CKD প্রতিরোধ কিভাবে জ্ঞান শিখেছি আছে? হতে পারে আপনি না আছে. তাই আমি এখানে আপনার জন্য তাদের পরিচয় করিয়ে দিতে চাই.
এখানে আমি CKD এক পয়েন্ট জোর --- প্রথম প্রতিরোধ অত্যন্ত গুরুত্বপূর্ণ. কেন? অতি সহজ ব্যাপার. CKD একটি অ স্টপ প্রগতিশীল রোগ এবং তার অগ্রগতি অপরিবর্তনীয়, এবং ইতিমধ্যে এ, CKD প্রথম পর্যায়ে কোনো সুস্পষ্ট লক্ষণ দেখা না হয়. তাই CKD একটি "নীরব ঘাতক" বলা হয়.
তারপর কিভাবে CKD আগমনের প্রতিরোধ?
প্রথম আপনি আপনার অনাক্রম্যতা উন্নতি উদ্দেশ্যে ব্যায়াম করা উচিত. একটি নিয়মিত ব্যায়াম রাখুন এবং একটি যুক্তিসঙ্গত পরিসীমা এ আপনার ওজন নিয়ন্ত্রণ. ব্যায়াম CKD সহ রোগ প্রতিরোধ সবচেয়ে ভালো উপায় এটাই. যেহেতু আমরা সকলেই জানি, শক্তিশালী ইমিউন ইমিউনোথেরাপি ব্যক্তিদের সহজেই রোগ জড়িত না হয়.
দ্বিতীয়ত, আপনি সাবধানে আপনার খাদ্য নিদর্শন পরিকল্পনা করা উচিত. আপনার কিডনি জন্য অনুকূল খাবার যা খুঁজে বের করতে চেষ্টা করুন, এবং CKD সেইসাথে অন্য রোগ থেকে আপনি রোধ করার জন্য তাই আপনার ডাক্তার একটি দীর্ঘমেয়াদী খাদ্যতালিকাগত পরিকল্পনা স্থাপন দিন.
তৃতীয়, সবসময় জীবন দিকে একটি আশাবাদী মনোভাব রাখা. জীবন যাইহোক, আপনি নিজের জন্য মাস্টার, আমাদের প্রত্যেকের জন্য সহজ নয়. আপনার দীর্ঘ দিনের সুখ বা বিষণ্ণতা আপনার অনুভূতি, অন্য কথায়, আপনি কি সত্যিই নিজেকে মাস্টার যারা এক নির্ধারণ. তাই নিজেকে আপনার প্রথম বাধ্যবাধকতা ভালোবাসি.
চতুর্থ, নিয়মিত শরীর checkups নিতে. আপনি এই মুহূর্তে আপনার শরীরের কী ঘটছে তা কখনই জানতে পারে, তাই নিয়মিত checkups আপনি তাড়াতাড়ি CKD সহ রোগ, কারণ সেই লক্ষণ ধরতে সাহায্য করতে পারেন.
আপনি উদাহরণস্বরূপ, কিছু ওষুধ অন্ধ ভোজনের আপনার কিডনি জন্য ক্ষতিকর, আপনার শরীরের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে পঞ্চম, আপনার ডাক্তার সাথে যোগাযোগ করুন.

সুতরাং এই CKD প্রতিরোধ কিভাবে সংক্ষিপ্ত মুখবন্ধ হিসেবে উল্লেখিত হয়েছে. তারা বুঝতে এবং সহজ. আপনি সব সুস্থ তলা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor