2015年5月23日星期六

ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের জীবন মান উন্নয়ন

ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের খারাপ অবস্থায় আছে, এবং তারা যত তাড়াতাড়ি সম্ভব রোগের পরিত্রাণ পেতে চান. রোগীদের পুনরুদ্ধার করতে সাহায্য করার জন্য, আমাদের অধ্যাপক, ক্রনিক কিডনি ডিজিজ ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের জীবনের মান উন্নত এবং ক্রনিক কিডনি রোগ নতুন আশা এবং জীবন রোগীদের দেওয়ার জন্য নতুন পদ্ধতি গবেষণা করেছেন.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ব্যবহার ক্লিনিকাল মিলিত সঙ্গে, গুরুতর কিডনি রোগ অনেক গ্রহণ করা যেতে পারে এবং অনেক রোগী তাদের জীবন গুণাবলীর আরও উন্নত করার জন্য খুব খুশি মনে. যেহেতু আমরা সকলেই জানি, গুরুতর ক্ষতিগ্রস্ত কিডনি সম্পূর্ণরূপে নিরাময় করা সম্ভব নয়, কিন্তু আমরা স্বাভাবিক হতে হবে এবং অন্য সুস্থ মানুষের মত স্বাভাবিক জীবন আছে এটা বিবেচনা করতে পারেন. এই ক্রনিক কিডনি রোগ আশা এবং নতুন জীবনের সঙ্গে রোগীদের অনেক দেয়.
কিডনি বিষাক্ত পদার্থ সরানোর ফাংশন আছে, তাই ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর চিকিত্সায় বিষ সঙ্গে বিষ লড়াই কিছু মৌখিক ওষুধ গ্রহণ করা উচিত নয়. এটা কিডনি বোঝা বাড়াতে হবে এবং পুনরুদ্ধারের ধীরে ধীরে হবে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy অনেক মৌখিক ওষুধ ছাড়া বহিরাগত অ্যাপ্লিকেশন মাধ্যমে ক্রনিক কিডনি ডিজিজ একটি পদ্ধতি. এটা ক্রনিক কিডনি ডিজিজ নতুন উন্নয়ন এনেছে এবং এটি ইতিমধ্যে অনেক রোগী 'জীবন মানের উন্নতি হয়েছে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথম রক্তনালীসমূহ, বিরোধী প্রদাহ, anticoagulation dilating এবং রক্ত ​​সান্দ্রতা প্রতিরোধ এবং তারপর কোষ বহির্ভুত matrixes অধ: পতিত মাধ্যমে কিডনি Hypoxic ইস্চেমিক শর্ত পরিবর্তন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy চিকিত্সার পর, ক্ষতিগ্রস্ত কিডনি স্বকীয় কোষ পুনরুদ্ধার, কিন্তু necrotic বেশী এই পদ্ধতি সঙ্গে পুনরুদ্ধার করা সম্ভব না. তবে, ইমিউনোথেরাপি স্ব পুনর্নবীকরণ ক্ষমতা সঙ্গে নতুন স্বকীয় সেল নির্মাণ করতে সাহায্য করতে পারেন. এই চিকিত্সা এবং ভাল যত্ন করার পর, রোগীদের স্বাভাবিক হতে সুস্থ হয়ে উঠবে এবং তাদের জীবন মানের অনেক উন্নতি হবে.

আপনি চিকিত্সা সম্পর্কে জানতে বা আপনার জীবনের মান উন্নত করতে চান, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ বা আমাকে ইমেইল এবং আমরা আপনাকে আপনার পুনরুদ্ধারের জন্য পেশাদার সমাধান আপনাকে দিতে হবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor