2015年5月19日星期二

ক্রনিক কিডনি রোগ চিকিত্সার

থেরাপি লক্ষ্য মন্দীভূত বা পাঁচ দ্বিতীয় পর্যায়ে ক্রনিক কিডনি রোগ (CKD) এর অগ্রগতি থামা হয়. CKD দীর্ঘায়িত কোর্সের মাধ্যমে একটি রোগ. অতএব, এটি CKD আচরণ একটি দীর্ঘ এবং কঠিন সময় প্রয়োজন. CKD চিকিত্সা বৈশিষ্ট্য অনুযায়ী, এটা চিকিত্সার তিনটি পর্যায়ে বিভক্ত করা যায়.
পর্যায় এক: ধমনীতে সব স্তরের প্রসারিত, এবং ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষের বিপাকীয় ফাংশন সক্রিয় দ্বারা microcirculation উন্নত, রক্তসংবহন, ঝালা মেরিডিয়ান সক্রিয়. এক পর্যায়ে ইন থেরাপিউটিক নীতির অনুসরণ বিভিন্ন পয়েন্ট অন্তর্ভুক্ত.
Ⅰ. রেনাল ধমনীতে এবং গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ধমনীতে বাড়ান. কিডনি কার্যকর রক্ত ​​Perfusion এবং পুরো শরীর বাড়ান.
স্থানীয় microcirculation Ⅱ.Improve, অক্সিজেন সরবরাহ বৃদ্ধি, এবং বিপাক উন্নত.
Ⅲ. অক্সিজেনের অভাব দ্বারা সৃষ্ট বিশৃঙ্খল ভেতরের অবস্থা লাঘব করা যাবে.
Ⅳ. বিষক্রিয়া উপসর্গ উপশম.
পর্যায় দুটি: থেমে থাকা রক্ত ​​অপসারণ এবং অতিরিক্ত সেলুলার ম্যাট্রিক্স অধ: পতন. এই পর্যায়ে চার থেরাপিউটিক নীতি আছে.
Ⅰ. প্রথাগত চীনা ঔষধ সক্রিয় পদার্থ ক্ষতিগ্রস্ত রেনাল fibrotic টিস্যু, fibroblasts, এবং ইমিউন জটিল ব্যবস্থার পরে যত্নশীল.
Ⅱ. ঐতিহ্যগত ঔষধ সক্রিয় পদার্থ fibrotic টিস্যু, fibroblasts, এবং ইমিউন জটিল সঙ্গে মেশা.
Ⅲ. মিলিত পর, প্রথাগত চীনা ওষুধ fibrotic টিস্যু অবিচ্ছিন্ন নেতৃস্থানীয়, fibrotic টিস্যু, fibroblasts, এবং ইমিউন জটিল আক্রমণ করবে যা কার্যকর মেডিসিন কম্পোনেন্ট, এবং ইমিউন জটিল একটি সিরিজ প্রকাশ. এদিকে, প্রথাগত চীনা ওষুধ এছাড়াও ভাঙ্গা fibrotic টিস্যু এবং ইমিউন জটিল চুষা পর নিষ্কাশিত করা হবে, যা রোগবীজাণুনাশক রক্তের শ্বেতকণিকা সক্রিয় করতে পারে.
Ⅳ. ফাইব্রোসিস এর প্রকোপ বৃদ্ধি ব্লক extracellular ম্যাট্রিক্স এবং ইমিউন জটিল, অধ: পতন যা প্রথাগত চীনা এছাড়াও মেডিসিন অধ: পতিত এনজাইম এর পারা সক্রিয় একটি সিরিজ সক্রিয় পদার্থ.
পর্যায় তিন: পুনরূদ্ধার, পুনর্নির্মাণ, নবজীবন লাভ. এই পর্যায়ে, চার থেরাপিউটিক নীতির অন্তর্ভুক্ত করা হয়.
Ⅰ. ক্ষতিগ্রস্ত রেনাল কোষের বিপাকীয় ফাংশন সক্রিয় করুন.
Ⅱ. পুনরূদ্ধার জন্য একটি ভাল পরিবেশ তৈরি করতে যাতে কিডনি রোগে আক্রান্ত রোগীদের বিশৃঙ্খল ভেতরের পরিবেশ এবং অবাত অবস্থার উন্নতি.
Ⅲ. যেমন Vitamine, ট্রেস উপাদান, অ্যামিনো অ্যাসিড এবং প্রোটিন হিসাবে অপরিহার্য জিনিষের সঙ্গে কিডনি প্রদান.
Ⅳ. Glomerular যান্ত্রিক বাধা এবং চার্জ বাধা সাংগঠনিক কাঠামো পুনরুদ্ধার করুন. Glomeruli নির্বাচনী পরিস্রাবণ ফাংশন পুনরুদ্ধার করুন.

CKD রোগীদের হৃদরোগের একটি লক্ষণীয়ভাবে বৃদ্ধি ঝুঁকি থাকে. অতএব, CKD সময়মত চিকিত্সা উদ্ধার করার জন্য খুবই গুরুত্বপূর্ণ. এই তিনটি পর্যায়ে আপনি দ্রুত পুনরুদ্ধার করতে সাহায্য করতে পারে, যা CKD চিকিত্সা মৌলিক অগ্রগতি হয়. কোন প্রশ্ন, লাইন বিশেষজ্ঞদের উপর আমাদের সাথে যোগাযোগ করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor