2015年5月12日星期二

কিডনি সংক্রমণের চিকিত্সা কিভাবে

কিডনি সংক্রমণ বেশিরভাগ pyelonephritis, সবসময় মূত্রনালী বা মূত্রাশয় আরম্ভ এবং তারপর অবশেষে কিডনি পর্যন্ত ভ্রমণ যা মূত্র নালীর সংক্রমণ এক ধরনের বোঝায়. সাধারণত, কিডনি সংক্রমণ আছে যারা রোগীদের ইত্যাদি রক্ত ​​বা উচ্চতর WBC মূত্রে, জ্বর, ক্লান্তি, পিছনে ব্যথা, মত উপসর্গ থাকবে এমনকি উচ্চ Creatinine শ্রেনী এবং বান মাত্রা হ্রাস থাকতে পারে কিছু রোগীদের.
প্রারম্ভিক এবং সময়মত চিকিত্সা রোগীদের জন্য কিডনি সংক্রমণের চিকিত্সা খুবই গুরুত্বপূর্ণ. কিডনি সংক্রমণ ভাল চিকিত্সা করা যায় না, তাহলে এটি ধীরে ধীরে শেষ পর্যায়ে রেনাল ফেলিওর মধ্যে পেতে পারে যা কিডনি স্থায়ী ক্ষতি, হতে পারে.
সাধারণত, কিডনি সংক্রমণ জন্য চিকিত্সা তিনটি অংশ থাকা উচিত. প্রথম এক চিকিত্সার সময় সবচেয়ে মৌলিক দৃষ্টিভঙ্গি যা বিরোধী সংক্রমণ হয়. কিছু এন্টিবায়োটিক কিডনি সংক্রমণ নিয়ন্ত্রণ করা প্রয়োজন হয়. শুধু প্রথম, রোগের আরও অগ্রগতির বন্ধ করা যাবে সংক্রমণ বন্ধ. দ্বিতীয় এক ক্লিনিকাল সম্পর্কিত উপসর্গ নিয়ন্ত্রণ দিয়ে শুরু করা উচিত. সংক্রমণ দরুন, রোগীদের সবসময় সবসময় তাদের খারাপ মনে যা অনেক discomforts আছে. অতএব, মুক্তিদান এই discomforts এবং উপসর্গ রোগীদের ভাল বোধ করতে খুব গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয়. তৃতীয় দৃষ্টিভঙ্গি সুরক্ষা এবং নার্স কিডনি বোঝায়.
প্রথাগতভাবে, প্রথম দুই দিক সবসময় সাধারণত কিডনি সংক্রমণ জন্য চিকিত্সার সময় ব্যবহার করা হয়. তবে, তৃতীয় দৃষ্টিভঙ্গি সবসময় রোগী এবং ডাক্তারদের সবচেয়ে দ্বারা উপেক্ষিত হয়. বাস্তবিক, এটি চিকিত্সার একটি অপরিহার্য অংশ. বেশীর ভাগ ক্ষেত্রেই রোগীরা সবসময় সব উপসর্গ চলে গেছে পরে তাদের শরীরের অবস্থা পারফেক্ট মনে হয়. বাস্তবিক কারণে সংক্রমণ, কিডনি ক্ষতি বা আরো কম হতে হবে. ক্ষতি এখনও অসম্মান শুধুমাত্র কারণ রোগীদের discomforts মনে হয় না, কিন্তু এটা কোন ক্ষতি আছে মানে এই নয়. এটা ভাল চিকিত্সা করা যায় না যদি কোনো ক্ষুদ্র বহিরাগত উদ্দীপনা আছে একবার, এটা খারাপ সহজেই পেতে পারেন. বর্তমানে, কিডনি অবস্থার উন্নতি করতে ব্যবহার করা যেতে পারে না বহু পাশ্চাত্য ওষুধ আছে. যাইহোক, অনেক চীনা ওষুধ এই ক্ষেত্র ভাল. ক্লিনিকাল প্র্যাক্টিস, অনেক চীনা ওষুধ সবসময় tonify এবং কিডনি উন্নত করতে ব্যবহৃত হয়. তারা সব প্রতিটি রোগীর শরীরের বিভিন্ন শর্ত থাকতে পারে কারণ কিডনি সংক্রমণের চিকিত্সা ব্যবহৃত হয় যদিও প্রতিটি রোগীর জন্য প্রেসক্রিপশন আলাদা হতে পারে. অতএব, কিডনি রোগ একটি অভিজ্ঞ ডাক্তার একটি উন্নত চিকিৎসার প্রভাব পেতে প্রয়োজন.

বিভিন্ন কিডনি রোগ মধ্যে, কিডনি সংক্রমণ অন্যদেরও একই গুরুতর নয়, কিন্তু কার্যকর ও সময়োপযোগী চিকিত্সা আরও অগ্রগতি প্রতিরোধ করা খুবই গুরুত্বপূর্ণ. আপনি এই সমস্যা থেকে ভুগছেন অথবা আপনি এই সমস্যা আছে যারা আপনার বন্ধু সাহায্য করতে চান, আপনি অনলাইন আমাদের সাথে যোগাযোগ করুন বা আরও পরামর্শের জন্য ইমেইল করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor