2015年5月19日星期二

ক্রনিক কিডনি রোগের পর্যায় 5 আচরণ কিভাবে

দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) এর পর্যায় 5 CKD চূড়ান্ত পর্যায়. এই শেষ পর্যায়ে, GFR (Glomerular পরিস্রাবণ হার) কম 15%. রেনাল কোষের সবচেয়ে ক্ষতিগ্রস্ত, and so on পরিস্রাবণ, বিষ রেচন এবং মত স্বাভাবিক ফাংশন হারান হয়. অতএব, ক্রনিক কিডনি রোগের পর্যায় 5 অধিকাংশ রোগীদের শরীর থেকে বের বিপাকীয় বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা সবচেয়ে বিতাড়িত রক্ত ​​ডায়ালিসিস উপর নির্ভর করে আছে. কিন্তু ডায়ালিসিস অধীনে বেশীরভাগ রোগী, বিশেষ করে পশ্চিমা রোগীদের, শুধু হরমোন মত পশ্চিমা ওষুধ গ্রহণ করা এবং মৌলিক জীবন বজায় রাখার জন্য ডায়ালাইসিস উপর নির্ভর করে. ডায়ালিসিস দীর্ঘ সময় সঙ্গে, ক্ষতিগ্রস্ত কোষ আরো এবং আরো, এবং রেনাল ফাংশন ভাঙ্গিয়া. যে মুহূর্তে, রোগীদের বিপাকীয় বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা মুছে ফেলা হবে ডায়ালিসিস ফ্রিকোয়েন্সি বৃদ্ধি করতে হবে. কিন্তু কি চিকিত্সা পদ্ধতি ক্রনিক কিডনি রোগের পর্যায় 5 আচরণ সঠিক হয়. রোগীদের Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল থেকে আশা পেতে পারেন.
প্রথমত, আমরা বিরোধী প্রদাহ, anticoagulation, এবং অধ: পতিত extracellular ম্যাট্রিক্স এর ফাংশন সঙ্গে রক্তবাহ dilating মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পোষ্যপুত্র গ্রহণ করা. এই ধাপে ভাল মাইক্রো রেনাল প্রচলন হয় এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত এবং স্বাভাবিক রেনাল ফাংশন উদ্ধার করার জন্য প্রস্তুত.
দ্বিতীয়ত, আমরা একটি উন্নত চিকিৎসার পরিবেশ সরবরাহ বিষাক্ত পদার্থ এবং বর্জ্য সবচেয়ে স্পষ্ট রক্ত ​​পরিশোধন ব্যবহার.
তৃতীয়ত, ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের প্রযুক্তি রেনাল ফাংশন পুনরুদ্ধার, ক্ষতিগ্রস্ত ঘর মেরামত এবং রেনাল স্বাভাবিক গঠন পুনর্নির্মাণের হয়.
পুরো প্রক্রিয়ায় গুরুতর ক্লিনিকাল উপসর্গ নিয়ন্ত্রণ কিন্তু যত সম্ভব কম সহকারী চিকিত্সা হিসাবে পশ্চিমা ওষুধ প্রয়োজন.

এই চারটি মহান প্রযুক্তির কিডনি রোগ চিকিত্সার ক্ষেত্রে আরো এবং আরো গুরুত্বপূর্ণ স্থান দখল করে, যা একটি সম্পূর্ণ ইমিউনোথেরাপি, হিসাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায় 5 চিকিত্সায় অসাধারণ রোগ নিরাময়কারী প্রভাব সঞ্চালন. এই চরিত্রগত চিকিত্সা ইমিউনোথেরাপি দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5 বেশুমার রোগীদের সুস্থতা আনা হয়েছে!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor