2015年5月18日星期一

লুপাস নেফ্রাইটিস জন্য সর্বশেষ চিকিত্সা

লুপাস নেফ্রাইটিস ভুগছেন যারা রোগীদের সবসময় রোগীদের উচ্চ পার্শ্ব প্রতিক্রিয়া আছে, যা একটি নতুন কার্যকর লুপাস নেফ্রাইটিস জন্য চিকিত্সা পরিবর্তে হরমোন বা immunosuppressant ফাইন্ডিং সম্পর্কে বিবেচনা. সবচেয়ে পশ্চিমী ঔষধ বিভিন্ন রাসায়নিক দ্বারা গঠিত হয় যে বিবেচনা, রোগীরা আরো বেশি প্রাকৃতিক চিকিত্সা এক ধরনের হয়, যা প্রাচীন চীনা মেডিসিন তাদের দৃষ্টিশক্তি চালু.
দরুন অস্বাভাবিক ইমিউন কর্ম, ইমিউন জটিল একটি বৃহৎ পরিমাণ রোগীদের শরীরের স্তূপাকার করা হবে, এবং তারপর এইভাবে কিডনি ক্ষতি ঘটাচ্ছে, কিডনি glomeruli কৈশিক এপিথেলিয়াল কোষের এলাকায় জমা. এই উপর ভিত্তি করে, লুপাস নেফ্রাইটিস রোগীদের দেওয়া প্রেসক্রিপশন এইভাবে অন্যান্য সমবায় চিকিত্সার জন্য একটি অনুকূল পরিবেশ দিতে পারে, যা একটি অনেক ক্লিনার অভ্যন্তরীণ শরীর উৎপাদন পরিবেশ, নির্মূল ইমিউন জটিল জমিতে প্রধানত. এছাড়া, চীনা মেডিসিন ভাল হয় এ রক্তসংবহন সক্রিয় এবং কিডনি মাধ্যমে যথেষ্ট রক্ত ​​প্রবাহ সঙ্গে কিডনি আরো অক্সিজেন এবং পুষ্টি দিতে পারে যা রক্তবাহ, বিস্ফারিত. এই ভাবে মাধ্যমে, কিছু ক্ষতিগ্রস্ত কিডনি কোষ এছাড়াও মেরামত করা যাবে. এর ফলে, কিডনি অবস্থাও উন্নত করা যায়.
যাইহোক, প্রথাগত চীনা মেডিসিন কিডনি পৌঁছতে পারে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল নালীর শোষণ এবং শুধুমাত্র একটি ছোট অংশ পরে মেডিসিন ব্যবহার হ্রাস করা সম্ভব যা মুখ, দ্বারা গৃহীত হয়. এই উপর ভিত্তি করে, মাইক্রো-চীনা মেডিসিন যা বলা হয় প্রথাগত চীনা মেডিসিন একটি নতুনত্ব এই সমস্যাটি সমাধানের জন্য আউট উন্নত ছিল. মাইক্রো-চীনা মেডিসিন একটি বহিরাগত অ্যাপ্লিকেশন পদ্ধতি ব্যবহার করা হয়. কার্যকর Penetrant এবং আস্রবণ মেশিন হিসাবে ভাল আমরা আকুপাংকচার পয়েন্ট stimulations এবং ফিরে রোগীদের উপর চ্যানেলের মাধ্যমে, আরো কার্যকর ওষুধ সরাসরি কিডনি আঘাত পেতে পারেন. এর ফলে, চিকিত্সা প্রভাবের ফলে ব্যাপকভাবে বেড়ে যায়. এছাড়া, বহিরাগত অ্যাপ্লিকেশন চিকিত্সা কারণ এটি অপেক্ষাকৃত নিরাপদ করে তোলে.

চীনা মেডিসিন বহিরাগত উদ্দীপনা শরীরের প্রতিরোধ ক্ষমতা বাড়াতে পারে যা wholism একটি দৃষ্টিকোণ থেকে লুপাস নেফ্রাইটিস চিকিত্সা. এই কমাতে এবং ব্যাপকভাবে রোগের পালটান কে প্রতিরোধ করতে পারি. একটি উচ্চ চিকিত্সা প্রভাব আছে চান তাদের কিছু রোগীদের এছাড়াও একটি ভাল পছন্দ, যা ইমিউনোথেরাপি সম্পর্কে ব্যবহার করে দেখুন আছে করতে পারেন. নতুন immunocytes এবং কিডনি কোষে পুনর্জাত এইভাবে একই সময়ে ইমিউন syImmunotherapy এবং কিডনি শর্ত উন্নতি Immunotherapycan. স্বাভাবিকভাবেই, লুপাস নেফ্রাইটিস গ্রহণ করা যেতে পারে এবং আরো কার্যকরভাবে নিয়ন্ত্রিত এবং রোগীদের তাদের ভবিষ্যৎ জীবন একটি স্বাভাবিক জীবন যাপন করতে পারেন. আপনি সংশ্লিষ্ট চিকিত্সা সম্বন্ধে আরও জানতে চান, আপনি আমাকে ইমেইল বা আরও যোগাযোগের জন্য অনলাইন আমাদের সাথে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor