2015年5月24日星期日

Crescentic Glomerulonephritis চিকিত্সা

Crescentic Glomerulonephritis চিকিত্সা
চাঁদের প্রায়ই এপিথেলিয়াল কোষের nephropathy আচ্ছাদন proliferative এক ধরনের যা crescentic glomerulonephritis সময় প্রদর্শিত হবে. স্বাভাবিক গ্লোমেরুলাস রক্ত ​​ভেতরের অংশে কৈশিক এবং বাইরের অংশে এপিথেলিয়াল কোষের আচ্ছাদন এক থর মোচড়ের সঙ্গে একটি বল ভালো হয়. ভেতরের অংশ এবং বাইরের অংশ মধ্যে স্থান তীরন্দাজ এর ক্যাপসুল বলা হয়. Basilar ঝিল্লি বিরতি করতে যাতে Glomerular কৈশিক প্রাচীর (GCW) ক্ষতিগ্রস্ত হয়, ফাঁস লোহিত কণিকা, fibrin, infiltrating monocyte, এবং এপিথেলিয়াল কোষের আচ্ছাদন proliferative ক্রিসেন্ট মত যা গোলার্ধিক কাঠামো গঠন তীরন্দাজ এর ক্যাপসুল পূরণ, তাই এটি বলা হয় "ক্রিসেন্ট". চাঁদের সঙ্গে গ্লোমেরুলাস সব glomeruli মধ্যে 50% পর্যন্ত, এবং ক্রিসেন্ট এলাকায় 50% হয় তাহলে, এই রোগ শর্ত crescentic glomerulonephritis হয়. চাঁদের উত্পাদিত এবং কি ভূমিকা চাঁদের খেলা, এবং কিভাবে চাঁদের চিকিত্সা করা হয় কিভাবে, এই প্রশ্ন অনেক রোগী বিরক্তিকর হয়েছে.
মোটামুটিভাবে চাঁদের কিছু কোষ এবং extracellular ম্যাট্রিক্স (ECM) দ্বারা গঠিত হয়. এই উল্লেখ কোষ proferative এপিথেলিয়াল কোষের এবং যেমন ম্যাক্রোফেজ, লিম্ফোসাইট, neutrophile granulocyte, এবং fibroblast রক্তের কৈশিক থেকে লিক, যা ঐ কোষ আচ্ছাদন অন্তর্ভুক্ত. ECM fibrin, কোলাজেন, এবং basilar ঝিল্লির উপাদান অন্তর্ভুক্ত করা হয়েছে. দরুন বিভিন্ন নেফ্রাইটিস এবং পর্যায়ে, চাঁদের উপাদান বিভিন্ন হয়. CKD প্রথম পর্যায়ে, basilar ঝিল্লি নষ্ট হয়ে গেছে, এবং ম্যাক্রোফেজ এবং neutrophile granulocyte তীরন্দাজ এর ক্যাপসুল মধ্যে চুবান হয়. এই ফাঁস কোষ সেলুলার ক্রিসেন্ট যার প্রধান উপাদান এপিথেলিয়াল কোষের এবং ম্যাক্রোফেজ আচ্ছাদন বৃদ্ধি হয় গঠিত হয় যার ফলে এ এপিথেলিয়াল কোষের আচ্ছাদন বিস্তার উদ্দীপিত প্রদাহজনক কারণের ঝরানো; দীর্ঘমেয়াদী রোগ, fibroblasts তীরন্দাজ এর ক্যাপসুল ফাট দিয়ে প্রবেশ. আরো fibrin এবং কোলাজেন এবং কম কোষ, সেলুলার অংশুল ক্রিসেন্ট সঙ্গে; শেষ পর্যায়ে, সেল উপাদান অদৃশ্য, সম্পূর্ণ অংশুল ক্রিসেন্ট প্রদর্শিত হবে. শেষ পর্যন্ত glomerulosclerosis ঘটে এবং রেনাল ফাংশন ভাঙ্গিয়া.
Crescentic Glomerulonephritis চিকিত্সার জন্য, প্রথম রেফারেন্স creatinine হয়. Creatinine ঘা 256 umol / মিনিট যখন, রোগীদের ইমিউন জটিল উৎপাদন প্রতিরোধ অত্যধিক ইমিউন প্রতিক্রিয়া ব্লক, স্টেরয়েড immunosuppressive (এজেন্ট) মত হরমোন গ্রহণ করা উচিত. এবং তারপর, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তাই কিডনি ভালো মাইক্রো রক্তসংবহন হিসাবে রক্তনালীসমূহ বিস্তৃত ব্যবহার. শেষ পর্যন্ত আমরা Immunotherapyation ক্ষতিগ্রস্ত রেনাল ঘর মেরামত এবং রেনাল স্বাভাবিক গঠন পুনরুদ্ধার ক্ষেত্রে প্রযোজ্য. Creatinine 256 হয় তাহলে মুহূর্ত, হরমোন ব্যাপকভাবে creatinine বৃদ্ধি, এবং Proteinuria এবং অন্যান্য উপসর্গ কার্যকর সামান্য হতে পারে, কারণ হরমোন প্রয়োগ করা উচিত নয়.

আপনার যদি অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের পরামর্শ বা আমার ইমেইল পাঠাতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor