2015年5月21日星期四

পর্যায় 5 ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য Hope (CKD)

পর্যায় 5 ক্রনিক কিডনি রোগ (CKD) গুরুতর এবং কিডনির অনেক কমে গেছে. পর্যায় 5 CKD ধরা বেশ কিছু রোগীর রোগ চিকিত্সায় তাদের আস্থা হারাতে পারেন এবং কিছু অন্যদের শুধুমাত্র তাদের একটি নতুন জীবন দিতে পারে অনেক ঝুঁকি আছে যা কিডনি ট্রান্সপ্লান্ট আশা করতে পারেন. তারা অন্যান্য চিকিত্সা একটি ভাল ভাবে তাদের সাহায্য করতে পারেন জানি না হতে পারে.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি CKD চিকিত্সার জন্য দুই চরিত্রগত পদ্ধতি. তারা কার্যকর এবং CKD সঙ্গে অনেক রোগী চিকিত্সা আছে. তারা তাদের উপর প্রভাব আছে পর্যায়ে 5 CKD রোগীদের জিজ্ঞাসা করতে পারেন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy কিডনি অবস্থার উন্নতি করতে পারেন এবং ইমিউনোথেরাপি কিডনির মেরামত করতে পারেন এবং কিডনি কাঠামো পুনর্নির্মাণের কারণ উত্তর, নির্দিষ্ট. রোগীদের creatinine খুব বেশী হয়, তাহলে তারা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি জন্য একটি সহজ থেরাপিউটিক প্রতিবেশ প্রদান ডায়ালিসিস করতে হবে.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy Hypoxic এবং ইস্চেমিক কিডনি অবস্থার উন্নতি করতে পারে এবং কার্যকর ওষুধ দ্রুত ক্ষতিগ্রস্ত কিডনি আচরণ বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা আঘাত মধ্যে আশ্লিষ্ট হয়. তারপর কিডনির অল্পে অল্পে উন্নতি হবে এবং কিডনি অবস্থাও Immunotherapys জন্য একটি ভাল ক্রমবর্ধমান পরিবেশ প্রদান উন্নত. তারপর Immunotherapys শরীর মিশে আছে এবং Immunotherapys তার মূল অক্ষর দিয়ে সরাসরি ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করা. Immunotherapys দেহে ও এই সময়ের মধ্যে ক্রমবর্ধমান 6 মাস, রোগীদের Immunotherapys বৃদ্ধির জন্য একটি ভালো অবস্থায় প্রদান করতে হবে প্রয়োজন. তারা তাই এবং তারপর Immunotherapys মহান হত্তয়া পর, কিডনি এবং শরীরের অন্যান্য অংশে ভাল এবং ভাল অনুভূতি সঙ্গে উন্নত হবে একটি ঠান্ডা, ধূমপান, মদ্যপান এবং হচ্ছে এড়াতে হবে.

এটা সবাই রোগ সঙ্গে যুদ্ধ মধ্যে আস্থা আছে এবং নিজেকে স্বাস্থ্যবান বাস একটি নতুন সুযোগ দিতে চেষ্টা করা উচিত তাই কিছুই অসম্ভব বলেছেন এই পর্যায়ে 5 CKD রোগীদের দেয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor