2016年4月27日星期三

 CKD তীব্র তীব্রতা কি কারণ হতে পারে?


  ক্রনিক কিডনি রোগ (CKD) সবসময় একটি দীর্ঘ প্রক্রিয়া শেষ পর্যায়ে তার প্রাথমিক পর্যায়ে থেকে যেতে হয়েছে. কিছু মানুষ দশক ধরে রোগ নিয়ন্ত্রণে আনা, যার মানে রোগীদের কিছু মাত্রায় একটি স্বাভাবিক জীবন যাপন করতে পারেন রাখা হতে পারে. যাইহোক, ক্রনিক কিডনি রোগ দ্রুত খারাপের দিকে যেতে পারে, এবং একটি সময় অল্প সময়ের মধ্যে ক্রনিক রেনাল ব্যর্থতা মধ্যে বিকশিত হলে দেহের ভেতরের পরিবেশ আক্রমণ বাইরের হয়.
  এখানে কিছু বিষয় যা ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের দ্বারা খেয়াল করা উচিত.
  ব্যাকটেরিয়া ও ভাইরাস সংক্রমণ.
  কারণ রোগে অনেক ধরণের সবসময় দৈনন্দিন জীবন, যা ঠান্ডা, ফ্লু, গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ, tracheobronchitis, এবং asymptomatic bacteriuria অন্তর্ভুক্ত এড়ানো যাবে না এই ক্রনিক কিডনি রোগ (CKD) তীব্র তীব্রতা সবচেয়ে সাধারণ কারণ নেই.
  মাত্রাধিক খাটুনি.
  ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের নিরুদ্বেগ এবং সহজ রাখা যাতে তাদের শরীরের পরিবেশ অবিচলিত হতে পারে প্রস্তাব করা হয়. শ্রমসাধ্য ব্যায়াম, কঠিন শারীরিক পরিশ্রম, এবং যৌন স্ট্রেন যেমন মাত্রাধিক খাটুনি, সহজে ক্রনিক কিডনি রোগ (CKD) তীব্র তীব্রতা হতে পারে.
  রেনাল বিষাক্ততার ওষুধ গ্রহণ.
  বৃক্ক কিছু ওষুধ সংবেদনশীল কারণ তাদের প্রধান ফাংশন বর্জ্যের excreting হয় এবং শরীর, যা রেনাল বিষবিদ্যা সঙ্গে ওষুধ কমে যাবে কার্যকর উপাদান reabsorbing. এই ওষুধ বিভিন্ন হয় এবং এই ধরনের gentamicin, এবং kanamycin যেমন ডাক্তার, নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা উচিত.
  তীব্র উদ্দীপনা.
  এই প্রধানত কিছু জরুরী অবস্থার উক্ত তীব্র গ্যাস্ট্রোইনটেস্টাইনাল রক্তক্ষরণ, গুরুতর gastroenteritis, বমি বমি ভাব এবং বমি ও পাতলা পায়খানা যেমন শরীর অত্যধিক বোঝাই করবে, বোঝায়. ক্রনিক কিডনি রোগ (CKD) এই রোগের উদ্দীপনা সঙ্গে রেনাল ব্যর্থতা মধ্যে বিকশিত করতে পারেন.
  অন্যান্য কারণের. এই অংশ যেমন তরল এবং ইলেক্ট্রোলাইট, এবং অ্যাসিড-বেস গোলযোগের ভারসাম্যহীনতা হিসাবে কারণের অন্তর্ভুক্ত.

  শুধু যখন ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের তাদের দৈনন্দিন জীবনের যত্ন নিতে এবং এই বিষয়গুলো এড়িয়ে চলার চেষ্টা তারা তার প্রাথমিক পর্যায়ে CKD নিয়ন্ত্রণে একটি ভাল কাজ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor