2016年4月11日星期一

সৌদি আরব থেকে পুনর্বাসন রোগীর


  Hassin একটি শেষ পর্যায় রেনাল ডিজিজ (ESRD) অথবা সৌদি আরব থেকে ইউরিমিয়া ধৈর্যশীল. এখানে আমরা তোমাদের সকলের সঙ্গে তার পুনর্বাসন অভিজ্ঞতা ভাগ করে নিতে চাই.
  Hassin 67 বছর বয়সী এই বছর, এবং তিনি একজন ব্যবসায়ী. ড 2005 সাল থেকে, তিনি উভয় নিম্নবাহু 'কালশিটে এবং শোথ উপসর্গের সঙ্গে হাজির, স্থানীয় হাসপাতালে তিনি রেনাল অপ্রতুলতা হিসাবে ধরা পড়ে. তারপর থেকে তিনি নিয়মিত ডায়ালাইসিস চিকিত্সার প্রতি সপ্তাহে তিনবার গ্রহণ.
  যে সময় থেকে তিনি ডায়ালিসিস ছাড়া অন্য চিকিত্সা দেখতে চেষ্টা ছিল, কিন্তু এটা নিষ্ফল পরিণত হয়, তাই তিনি ধীরে ধীরে তার চিকিৎসায় তার আস্থা হারিয়েছে. ড গত বছর তিনি একজন স্বনামধন্য আন্তর্জাতিক সুস্থ সংগঠন যে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে এবং তার মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রেনাল ফাইব্রোসিস অবরোধে একটি চরিত্রগত চিকিত্সা থেকে খবর শিখেছি.
  তাই তিনি 18, মার্চ মাসে চীন থেকে এসেছে, এবং তিনি একটি অ রেনাল ট্রান্সপ্ল্যান্ট পদ্ধতি সঙ্গে তার শেষ পর্যায় রেনাল ডিজিজ (ESRD) খাওয়াতে চেয়েছিলেন. সৌভাগ্য যে, তিনি আমাদের হাসপাতালে পদ্ধতি অন্তর্ভুক্ত.
  যখন হাসপাতালে, তিনি যেমন উচ্চরক্তচাপ, গেঁটেবাত, ক্রনিক রেনাল অপ্রতুলতা রেনাল ব্যর্থতা পর্যায়, এবং ক্রনিক রক্তশূন্যতা, ইত্যাদি এছাড়াও হিসাবে এই রোগ দিয়ে চেক করা হয়, ত্বক ফাটা আছে, তারপর তিনি পরিষ্কার রোগীদের করতে অনেক অন্যান্য সংশ্লিষ্ট পরিদর্শন দেওয়া হয় যেমন সিরাম creatinine, ইউরিয়া Brine, বা CCR, ইত্যাদি তাদের সঠিক অবস্থার উপর
  প্রায় এক মাসের চিকিত্সার পর, রোগীর রোগের উন্নতি একটি মহান চুক্তি হয়েছে. বিশেষভাবে, তিনি তার ত্বক ফাটা বিমোচন, এবং তার কোমর যন্ত্রাংশ বেদনা কমে অনুভূত পারেন.
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ব্যবহারের মাধ্যমে, এবং প্রায় 20 দিন, ডায়ালিসিস প্রাপ্তির জন্য তার সময় সম্পর্কে একবার প্রতি 5 দিন দীর্ঘায়িত হয়েছে. তাছাড়া, তার ক্লিনিকাল উপসর্গ উন্নতি করতে শুরু করেছেন. বিশেষজ্ঞরা বলে যে যদি তিনি ক্রমাগত এই Osmotherapy প্রযুক্তি ব্যবহার করতে পারে, রোগ স্থিতিশীল হবে.

  উপরে আপনি যদি আগ্রহী হন, সৌদি Abrabia থেকে রোগীর সঙ্গে প্রধান rehabilitations হয়? আপনি আমাদের সঙ্গে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor