2016年4月27日星期三

কি আপনি ক্রনিক কিডনি রোগ পান করে


  যেহেতু আমরা জানি, ক্রনিক কিডনি রোগ, যাতে কেউ ক্রনিক কিডনি রোগ পেতে চায় চিকিত্সা করা কঠিন. আমরা এই রোগ এড়াতে চান তাহলে, আমরা তার কারণ সম্পর্কে ভাল জানা উচিত. নিচের সুবিধাগুলো ক্রনিক কিডনি রোগের কারণ সম্পর্কে সাধারণ পরিচিতি হয়. .
  Ⅰ. কিছু গবেষণা থেকে দেখা যায় যে রক্তরস সান্দ্রতা, পুরো রক্ত ​​সান্দ্রতা, fibrin বিষয়বস্তু এবং hematoblastic সঙ্গতি সুস্পষ্ট বৃদ্ধি সাধারণত ক্রনিক কিডনি ডিজিজ রোগীদের মধ্যে দেখা যায়. আর এই রেনাল ইস্কিমিয়া এবং রিনাল কলাবিনষ্টি গুরুত্বপূর্ণ কারণ.
  Ⅱ. সংক্রমণ ক্রনিক কিডনি রোগের প্রবৃত্তকরণের অন্যতম. গলবিলপ্রদাহমূলক ব্যাধিবিশেষ এবং amygdalitis ক্রনিক কিডনি রোগ হতে পারে. কোল্ড সাধারণ কারণ যে triggering এবং বিরক্তিকর ক্রনিক কিডনি রোগ অন্যতম.
  Ⅲ. কিছু বিষয় যেমন ঠান্ডা এবং আর্দ্র যেমন ভয়ানক পরিবেশ থেকে আসা মানুষের অনাক্রম্যতা এবং শরীরের প্রতিরোধ ক্ষমতা কমে যাবে.
  Ⅳ. এছাড়াও মাত্রাধিক খাটুনি মানুষের অনাক্রম্যতা হ্রাস. আর দীর্ঘমেয়াদী মাত্রাধিক খাটুনি ক্রনিক কিডনি রোগের অসুস্হতা বৃদ্ধি হবে.
  Ⅴ. প্রস্রাবের দীর্ঘমেয়াদী দমন ক্রনিক কিডনি রোগের অন্য কারণে. মূত্রাশয় মধ্যে প্রস্রাবের দীর্ঘমেয়াদী দমন ব্যাকটিরিয়া ভারী প্রজনন হতে পারে. প্রস্রাব মূত্রনালী ও কিডনি থেকে reflows করলে বিষাক্ত পদার্থ, রেনাল সংক্রমণ ফল তাই কিডনি রোগ সৃষ্টি করতে হবে. তাছাড়া, প্রস্রাবের দীর্ঘমেয়াদী দমন না শুধুমাত্র দীর্ঘস্থায়ী কিডনি রোগ, কিন্তু এছাড়াও মূত্রনালীর সংক্রমণ সেইসাথে মূত্রাশয় ক্ষতি কারণ.
  Ⅵ. ক্রনিক কিডনি ওষুধ অপব্যবহার দ্বারা সৃষ্ট রোগ প্রচলিত. যেমন patulin, বিরোধী প্রদাহজনক ব্যাথার ঔষধ এবং খাদ্যের বড়ি হিসাবে কিছু পরিচিত ওষুধ রেনাল ক্ষতি হতে পারে. যার ফলে, আমরা ওষুধ আমাদের দৈনন্দিন জীবনে ডাক্তার নির্দেশের ছাড়া গ্রহণ করা উচিত নয়.
  Ⅶ. ক্রনিক কিডনি রোগ যেমন ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ হিসেবে কিছু রোগের খারাপ নিয়ন্ত্রণ থেকে নিয়ে আসতে পারে. ডায়াবেটিস রোগীদের জন্য, যদি তাদের রক্তে শর্করার ভাল নিয়ন্ত্রণ করা যাবে না, সেখানে ডায়াবেটিক Nephropathy একটি উচ্চ প্রকোপ হতে হবে. এটা হাইপারটেনশন রোগীদের অনুরূপ, তাদের রক্তচাপ একটি নিম্ন স্তরের মধ্যে রাখা যাবে না যদি, তারা হাইপারটেনসিভ Nephropathy পাওয়ার সম্ভাবনা থাকবে.

  সেখানে মানুষ ক্রনিক কিডনি রোগ পেতে জন্য অনেক কারণ থাকতে পারে; তবে, যদি আমরা কিছু কার্যকর প্রতিষেধক ব্যবস্থা গ্রহণ করতে পারে, ক্রনিক কিডনি রোগ পর্যন্ত আমাদের কাছ থেকে দূরে থাকতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor