2016年4月20日星期三

ক্রনিক কিডনি ব্যর্থতার ক্ষেত্রে


  পেশেন্ট: Liujian, পুরুষ, 47 বছর বয়সী, 15 বছর ধরে উচ্চ রক্তচাপ, এবং 5 বছরের জন্য মূত্রের বেগধারণে অক্ষমতা nocturna বৃদ্ধি.
  মেডিকেল ইতিহাস: রোগীর 15 বছরের জন্য অনিয়ন্ত্রিত উচ্চ রক্তচাপ ছিল. প্রায় বছর আগে, মূত্রের বেগধারণে অক্ষমতা nocturna বৃদ্ধি. পরীক্ষার ফলাফল দেখিয়েছে যে প্রস্রাব প্রোটিন ছিল + সিরাম creatinine 270umol / ঠ ছিল. তিনি দুই বছরের জন্য কিছু মৌখিক ওষুধ গ্রহণ করে, কিন্তু যে ঠান্ডা শুধু তার রোগ শর্ত তীব্রতর করা, এবং সিরাম সব সময় বৃদ্ধি করা হয়েছে. এক মাস আগে তিনি হাসপাতালে ভর্তি করা হয়, পরীক্ষার ফলাফল ছিল: BUN44mmol / ঠ, creatinine: 596umol / L.
  শারীরিক পরীক্ষা যখন হাসপাতালে: BUN24.12 mmol / L, CRE717 umol / L.
  চিকিত্সা: 15 ডিসেম্বর, 2010, এবং 17 ডিসেম্বর, 2010 তারিখে, রোগীর ডায়ালিসিস পেয়েছি, এবং 22 ডিসেম্বর, 2010, তিনি কেন্দ্রী ইমিউনোথেরাপি ট্রান্সপ্লান্ট ছিল. এখন তিনি প্রায় দুই মাস জন্য বাড়িতে গিয়েছিলাম ছিল. creatinine 298 umol / এল ছিল. রক্ত পটাসিয়াম স্বাভাবিক ফিরে করেনি, এবং রক্তচাপ নিয়ন্ত্রণে হয়েছে. রোগীর কাছে আগের চেয়ে অনেক ভালো মতানুযায়ী, তিনি এখন একটি ভাল ঘুম এবং ক্ষুধা হয়েছে.
  এক্সপার্ট কোন মন্তব্য নেই: কিডনি tubules এবং এই কিডনি ব্যর্থতা রোগীর গ্লমেরুলাস সব জখম দেখা গেছে, এবং একই সময়ে, তিনি রেনাল অপ্রতুলতা নিয়ন্ত্রক ফাংশন ও ইলেক্ট্রোলাইট ঝামেলা হ্রাস সঙ্গে অনুষঙ্গী হয়েছে. দীর্ঘস্থায়ী স্থানে নেফ্রাইটিস এর আঘাতে প্রধান রোগবিদ্যা নিম্নরূপঃ multifocal বা বিকীর্ণ রেনাল স্থানে ফাইব্রোসিস, কিডনি tubules সংকোচন, basilar ঝিল্লির পুরু, এবং glomerular ইস্চেমিক ক্ষয়িষ্ণুতা এবং স্ক্লেরোসিস. অতএব, (Proteinuria এবং কিডনি রোগ) proteinuria লক্ষণ, কম প্রস্রাব নির্দিষ্ট মাধ্যাকর্ষণ প্রদর্শিত, নির্দিষ্ট মাধ্যাকর্ষণ এবং ক্ষতিগ্রস্ত কিডনি ফাংশন ইত্যাদি বৃদ্ধি

  ইমিউনোথেরাপি ভেদহীন কোষ এবং মানুষের মূল কোষ হয়. তাই তারা নবায়ন ও টিস্যু মেরামত যোগ দিতে পারেন তারা স্ব রেপ্লিকেশন এবং মাল্টি বিভেদ এর ক্ষমতা আছে. তারা রেনাল নলাকার এপিথেলিয়াল কোষের, রেনাল নলাকার এন্ডোথেলিয়াল কোষ, mesangial কোষ, এবং sertoli কোষে পার্থক্য করতে পারেন, এবং এটি পুনর্গঠন এবং রেনাল টিস্যু ও কার্যাবলী পুনর্জন্ম জন্য মহান তাত্পর্য রয়েছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor