2016年4月16日星期六

পর্যায় 3 ক্রনিক কিডনি রোগ এক কেস


  এতে ক্ষুব্ধ দিনগুলোতে কিছু মানুষ আমাদের সম্পর্কে পর্যায় 3 CKD কিছু প্রশ্ন জিজ্ঞাসা করার একটি কল দিল. এখন আমি তোমাদের সঙ্গে CKD একটি বাস্তব ক্ষেত্রে ভাগ করবে. আপনি রোগীদের CKD তা সহায়ক হতে পারে.
  পেশেন্ট: আপনি কিভাবে করবেন? আপনি আমাকে IrPex Cacteus ফাংশন সম্পর্কে কিছু বলতে পারবেন? আমি 2005 সাল থেকে ক্রনিক কিডনি রোগ ছিল এবং এটি তৃতীয় পর্যায়ে রয়েছে. Piperazine Ferulate ট্যাবলেট এবং Cozaar মত চীনা ওষুধ গ্রহণ করার পর, আমি 2007 সালে ভাল কি আমাকে ঘটবে অনুভূত? এবং এটা কিভাবে চিকিত্সা করা হয়? বর্তমান সময়ে, আমি সামান্য proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) এবং hematuresis আছে. কিন্তু যখন আমি ক্লান্ত, সেখানে hematuresis হবে. সিরাম creatinine 156 হয়.
  বিশেষজ্ঞের উত্তর: IrPex Cacteus অনাক্রম্যতা উন্নত করতে ব্যবহৃত হয় এবং এটা আপনার রোগ উপর সামান্য প্রভাব থাকতে পারে. কিডনি রোগ কিডনির অপরিহার্য ক্ষতি হয় এবং যদি এটি সঠিকভাবে এবং কার্যকরভাবে চিকিত্সা করা হয় তা পরিবর্তন করা যাবে. আমরা শুধু উপসর্গ মুছে ফেলেন, এটা ক্রনিক কিডনি রোগ খারাপ হয়ে সঙ্গে আবার এবং আবার পালটান পারেন. আপনার ক্ষেত্রে, কারণ আবেগপূর্ণ ক্ষতি পুনরুদ্ধার না, এটা এ পুনরাবৃত্ত যখন আপনি ক্লান্ত এবং আক্রান্ত হয়, এবং একটি ঠান্ডা আছে. এখন আপনি ডায়েটিং এবং জীবনে নিজের যত্ন নিতে পুনরাবৃত্তি এড়ানো আছে. একই সময়ে, আপনি কিডনি শক্তিশালী করার জন্য কার্যকর চিকিত্সা গ্রহণ করতে হবে.
  আমার মতে, চীনা এবং পশ্চিমা ঔষধ একীকরণ কোনো একক এক ঔষধের চেয়ে বেশি কার্যকর. পশ্চিমী ঔষধ এর প্রতিকারমূলক প্রভাব দ্রুত এবং সুস্পষ্ট. কিন্তু এটা শুধু রোগের মূলে কিছু কাজ ছাড়া উপসর্গ দূর করে দেয়. বিপরীতভাবে, প্রথাগত চীনা ঔষধ ভিন্ন. এটা লক্ষ্য-ভিত্তিক হয়. এটি বিপথগামী যাচ্ছে ছাড়া ক্ষত পৌঁছতে পারে. যে চীনা ঔষধ মৌলিক তত্ত্ব. এছাড়া চীনা ঔষধ প্রাকৃতিক গাছপালা, যা সামান্য পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে থেকে প্রাপ্ত করা হয়. আসলে, প্রথাগত চীনা ঔষধ বিরূপ প্রতিক্রিয়া পশ্চিমা ঔষধ তুলনায় অনেক কম হয়. প্রথাগত চীনা মেডিসিন মানুষের দ্বারা গ্রহণ করা সমস্ত বিশ্বের সম্ভবত.

  2003 সার্স বিরুদ্ধে যুদ্ধ মধ্যে, চীনা ঔষধ এবং পশ্চিমা ঔষধ প্রয়োগ কার্যকর প্রমাণিত হয়েছে. প্রথাগত চীনা ঔষধ চিকিত্সার প্রভাব এবং জটিলতা হ্রাসে বিশেষ সুবিধা দেখিয়েছে. সম্পর্কে 58,3% সার্স রোগীদের সার্স রোগীদের যারা নিরাময় করা হয়েছে মধ্যে চীনা এবং পশ্চিমা ঔষধ ইন্টিগ্রেশন ব্যবহৃত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor