2016年4月20日星期三

Glomerularnephritis মামলা


  কিডনি রোগ মামলা বিশ্লেষণ
  ভারপ্রাপ্ত ডাক্তারঃ লিউ Jiande
  রোগীর তিনি Zhiqiang, পুরুষ, 39 বছর, Barding হেবেই প্রদেশের.
  কারণ: সবিরাম বমি বমি ভাব, বমি, inappetence.
  রোগ নির্ণয়: glomerulonephritis, মূত্রবিষদুষ্টতা পর্যায়ে দীর্ঘস্থায়ী রক্তশূন্যতা, রেনাল উচ্চ রক্তচাপের রেনাল অপ্রতুলতা.
  চিকিত্সা: যখন রোগীর আমাদের হাসপাতালে আসেন, কাশি, বমি বমি ভাব, inappetence সহ উপসর্গ হচ্ছে, বুকে, কখনও কখনও glustered করা দমন অর্থে, হতবুদ্ধি, এবং তাই. সেখানে ডবল বিস্ময় প্রকাশ এবং নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের উপর ফোলা হয়. সর্বোচ্চ কোটি 680umol থেকে / এল আপ হয়. শারীরিক পরীক্ষা: পালমোনারি শ্বসন রুক্ষ শোনায়, কিন্তু কিছু মোটা rales শ্রবণ ছাড়া. যদিও সঙ্কোচন, কলকল আমি ডিগ্রী ফুঁ auscultatory ভালভ এলাকার উপর শোনা যায়নি. রক্তচাপ, 150 / 90mmHg. ভর্তি হওয়ার পর রোগীর মাইক্রো-চীনা মেডিসিন এবং অন্যান্য লাক্ষণিক চিকিত্সা প্রায় 20 দিন সময় দেয়া হয়েছিল. তারপর, যোগাযোগ Cr পরীক্ষা: 540umol / এল, BUN5.4mmol / এল, হিমোগ্লোবিন 90g / এল. প্রস্রাব বৃদ্ধির প্রস্রাব রঙ গভীর হয়ে, ফেনা বৃদ্ধি, উপসর্গ উপশম, কোন কাশি, বমি বমি ভাব, বমি, এবং ভাল ক্ষুধা পলি. রক্তচাপ 120 / 80-110 / 70mmHg মধ্যে বজায় রাখা হয়. স্রাব পরে hypotensor গ্রহণ ছাড়াই কোন অস্বস্তিকর অভিযোগ. অসুস্থতা অবস্থায় নিম্নলিখিত 2 মাস সফর স্থিতিশীল.
  মন্তব্য: বলাধান করা রক্ত ​​তিনটি চিকিত্সা প্রক্রিয়ার মধ্য দিয়ে, stasis অপসারণ, এবং পুনর্জাত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রেনাল আর্টারি জাহাজ উম্মুক্ত করে দেইনি পারেন, রক্ত ​​প্রবাহ গতি আপ করা, পেরিফেরাল রক্তসংবহন উন্নত, এবং depressurization প্রভাব খেলা এবং খেলার. hypotensor গ্রহণ ছাড়াই, রেনাল উচ্চ রক্তচাপ স্বাভাবিক হয়ে যায়. রেনাল এবং সাধারণ মাইক্রো প্রচলন উন্নতি করার পর, বুক, বমি বমি ভাব, এবং বমি এর mucousedema অদৃশ্য. ক্ষুধা ভাল, রেনাল রক্তসংবহন উন্নত করা হয়েছে, রেনাল কাঠামো পুনরুদ্ধার হয়ে, বিষঘটিত বর্জন দৃঢ়তর হয়ে যায় এবং সিরাম creatinine (উচ্চ creatinine স্তর) কমে যায়.

  এক কথায় বলা যায়, উপরে বিভিন্ন দিক ছাড়াও, মূত্রবিষদুষ্টতা রোগীদের পানি ডাক্তারের পরামর্শ অনুযায়ী পান করা উচিত. পানি অন্ধভাবে পান করবেন না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor