2016年4月4日星期一

 ক্রনিক কিডনি রোগ পর্যায় 5 কারণ


  ইউরিমিয়া, যা তাদের বিস্মিত করে তোলে: কিছু মানুষ হাসপাতালে গিয়ে রক্ত ​​ও প্রস্রাবের উপর একটি শারীরিক পরীক্ষা আছে, তখন তারা ক্রনিক কিডনি রোগের উন্নত পর্যায়ে ধরা যেতে পারে. এটা হঠাৎ করে কেন ঘটবে? মূত্রবিষদুষ্টতা কারণগুলো কী কী? সাধারণভাবে, যেসব ইউরিমিয়া কারণ নিম্নরূপ:
  1. 15 হাইপারটেনসিভ Nephropathy রোগীদের% অবশেষে kdiney ব্যর্থতা পর্যায়ে বিকশিত হবে. পরিসংখ্যান অনুযায়ী, চীনা জনগণের 10% উচ্চ রক্তচাপ, যার মানে দশ এক মানুষ চীন মধ্যে উচ্চ রক্তচাপ আছে আছে. এবং এক পর্যায়ে তাদের মধ্যে পাঁচজন ইউরিমিয়া মধ্যে ভবিষ্যতে কিছু দিন বিকশিত হবে. তাই একবার মানুষ উচ্চ রক্তচাপ ধরা হয়, তারা এটা হাইপারটেনসিভ Nephropathy মধ্যে অধোগামী থেকে প্রতিরোধ যত তাড়াতাড়ি সম্ভব কার্যকর পদক্ষেপ নেওয়া উচিত.
  2. পরিসংখ্যান একথাও জানা যায় যে ডায়াবেটিস রোগীদের 30% ডায়াবেটিস জন্য কিডনি ব্যর্থতা পর্যায়ে মধ্যে বিকশিত হতে পারে মাইক্রো রক্তনালী ক্ষত এক ধরনের যা পুরো শরীরের সব ছোট রক্তনালী ছোট রক্তনালী সহ সৃষ্টি হতে পারে কিডনি. উদাহরণস্বরূপ চীন নিন. চীন মধ্যে, সেখানে 43 মিলিয়ন এবং 200 হাজার মানুষ যারা ডায়াবেটিস রোগে ভুগছেন হয়. যারা কার্বোহাইড্রেট অসহিষ্ণুতা আছে 50 টিরও বেশি মিলিয়ন এবং 64 হাজার হয়. তাদের মোট সংখ্যা 93 মিলিয়ন থেকে 84 হাজার. একবার মানুষ ডায়াবেটিস ধরা হয়, তারা খাদ্য অবধান এবং রক্তে শর্করার পালন করা উচিত.
  ক্রনিক কিডনি রোগ সময় পাশ দিয়ে যদি সুনিয়ন্ত্রিত না দিয়ে মূত্রবিষদুষ্টতা পর্যায়ে বিকশিত হবে. ময়ে ক্রনিক রেনাল glomerular নেফ্রাইটিস 55.7% জন্য অ্যাকাউন্ট করতে.
  মূত্রনালীর ইমিউনোথেরাপি সংক্রমণ এছাড়াও ইউরিমিয়া হতে পারে. পরিসংখ্যানগত তথ্য অনুযায়ী, পুরুষ মধ্যে মূত্রনালীর ইমিউনোথেরাপি এর সংক্রমণের হার সব পুরুষ ও মহিলা মধ্যে 0.23% জন্য অ্যাকাউন্ট করতে 2.37% হয়. উভয় পুরুষ এবং মহিলা মূত্রনালীর ইমিউনোথেরাপি সংক্রমণ ভোগা পারেন. মহিলা যারা ইতিমধ্যে বিয়ে হয়ে গেছে আরো সাধারণভাবে দেখা যায়. চীন মধ্যে, দীর্ঘস্থায়ী pyelonephritis দ্বিতীয় নেতৃস্থানীয় ফ্যাক্টর যা ইউরিমিয়া হতে পারে, 21.2% জন্য অ্যাকাউন্টিং.
  ওষুধও হতে পারে ঔষধ জন্য ইউরিমিয়া পার্শ্বপ্রতিক্রিয়া নেই. গবেষণায় দেখা গেছে, রেনাল ব্যর্থতা রোগীদের প্রায় 25% ওষুধ তারা গ্রহণ পাশ এফেক্ট কারণ মূত্রবিষদুষ্টতা কারণে হতে পারে. সাধারণত, দীর্ঘস্থায়ী কিডনি রোগ রোগীদের যারা প্রায়ই লোক প্রেসক্রিপশন, আজ ও ব্যাথার ঔষধ গ্রহণ মূত্রবিষদুষ্টতা মধ্যে সহজে বিকশিত হতে পারে.

  কিন্তু শেষ না অন্তত, সুপরিণতি একটি ফ্যাক্টর যা ইউরিমিয়া বাড়ে. সময় দ্বারা বা বার্ধক্য, গঠন ও কিডনির কার্যক্ষমতা পরিবর্তন এবং অধ: পতন হবে মানুষের সাথে পাশ দিয়ে, কিডনির দোকান ফাংশন এছাড়াও প্রত্যাখ্যান করবে. তাই উন্নত বয়স সঙ্গে কিডনি রোগের ইউরিমিয়া পর্যায়ে মধ্যে বিকশিত হতে পারে. উপরন্তু, উন্নত রোগীর ইনফেকশন, একটি ঠান্ডা সংক্রামক, রক্তপাত, ওষুধ, যা কিডনি ও অন্যান্য রোগ ক্ষতি করতে সব ইউরিমিয়া হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor