2016年4月8日星期五

  পারি CKD (ক্রনিক কিডনি ডিজিজ) ব্যথা পিছনে কারণ


  CKD ব্যাক পেইন হতে পারে? হ্যাঁ. CKD (ক্রনিক কিডনি ডিজিজ) শুধুমাত্র রেনাল ফাংশন প্রভাবিত করতে পারেন না, কিন্তু যেমন ফিরে হিসাবে অনেক অন্যান্য অংশে সমপ্রতিক্রিয়াধারা বাড়ে. পিছনে কিডনি সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে. CKD (ক্রনিক কিডনি ডিজিজ) সঙ্গে অনেক রোগী ব্যথা বিভিন্ন ডিগ্রী আছে. এবং সাধারণত, ব্যথা যা কিডনি রোগ দ্বারা সৃষ্ট হয় নিম্নলিখিত ধরণের বিভক্ত করা যায়.
  প্রথম ধরনের রেনাল parenchyma দ্বারা সৃষ্ট কিডনির ফোলা হয়. এটি সাধারণত তীব্র রেনাল glomerular nephrtis, প্রগতিশীল নেফ্রাইটিস, এবং তাই দ্বারা সৃষ্ট হয়. ফুলে কিডনি রেনাল ক্যাপসুল, যা ক্রমাগত ভোঁতা ব্যথা বা distendingpain হতে পারে প্রসারিত. রোগীদের কিছু স্থূল hematuria, শোথ, উচ্চ রক্তচাপ এবং যাতে কোন প্রভাব ফেলতে পারে.
  দ্বিতীয় ধরনের সংক্রামক কিডনি রোগ. এটা প্রায়ই ব্যাকটেরিয়া সংক্রমণ কারণে nephrapostasis, তীব্র pyelonephritis, যা সবসময় হয় দেখা হয়. ব্যথা সাধারণত কিডনি, যা আরো গুরুতর যদি চাপা থাকবে একপাশে মধ্যে সঞ্চালিত হয়. উপরন্তু, সংক্রামক কিডনি রোগ জ্বর, শীতলতা দ্বারা অনুষঙ্গী করা যাবে. এটা রক্ত ​​বা প্রস্রাবের পরীক্ষা দ্বারা নির্ণয় করা যাবে.
  ব্যথা তৃতীয় ধরনের রেনাল আম দ্বারা সৃষ্ট হয়. সিস্ট অথবা কিডনি বাইরে ক্রমবর্ধমান সঙ্গে, তাদের আকার, বড় এবং বড় হয়ে যাবে যা টিপুন বা রেনাল টিস্যু বা অন্যান্য স্বাভাবিক কোষ যা আম প্রায় অবস্থিত আলিঙ্গন করবে. আরো কি, কিডনির ভিতরে কিছু সিস্ট এছাড়াও, রেনাল ক্যাপসুল হত্তয়া পারেন কিডনি ক্যাপসুল, যা ক্রমাগত ফেটে যাওয়া ব্যথা বা ভোঁতা ব্যথা বাড়ে প্রসারিত করুন. কিডনির সিস্ট বি আল্ট্রাসাউন্ড বা সিটি দ্বারা নির্ণয় করা যাবে.
  ব্যথা চতুর্থ ধরনের কিডনি পাথর দ্বারা সৃষ্ট হয়. এটা সবিরাম হতে পারে, যা perineum ছড়িয়ে পড়ে. এটা বমি, বমি বমি ভাব, এবং এমনকি স্থূল hematuria সঙ্গে মাঝে মাঝে একসঙ্গে যখন এটা সিরিয়াস.
  ব্যথা শেষ ধরনের ডায়াবেটিক Nephropathy দ্বারা সৃষ্ট হয়. ব্যথা নার্ভ আক্রমণ দ্বারা সৃষ্ট হতে পারে. কিডনি রোগের শেষ পর্যায়ে, কিডনি সমন্বয়ন ফাংশন ক্ষতিগ্রস্ত হয়. তাই ক্লিনিকে, ফিরে একটানা ব্যথা অস্তিত্ব আসে.

  পিছনে ব্যথা (ব্যাক পেইন এবং কিডনি রোগ) CKD একটি সাধারণ উপসর্গ (ক্রনিক কিডনি রোগ) ক্লিনিকে রোগীদের হয়. রোগীদের এখনও যেমন hematuria, proteinuria, শোথ বা উচ্চ রক্তচাপ ও অন্যান্য উপসর্গ থাকে তাহলে, তারা প্রস্রাব বা রক্ত ​​পরীক্ষা উপর একটি পরীক্ষা নির্ণয়ে কিনা রোগীদের CKD (ক্রনিক কিডনি রোগ) ভুগছেন করা থাকতে হবে. একবার CKD (ক্রনিক কিডনি রোগ) ধরা, রোগীদের যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা গ্রহণ করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor