2016年4月13日星期三

কিভাবে পলিসিস্টিক কিডনি রোগ থেকে আমার কি রিকভারি

 
  "আমি তোমাকে কখনই ভুলবো না প্রিয়." এলিস tearfully বললেন, "আপনি শুধুমাত্র এই দুনিয়াতে আমার হয়". এই শব্দ শুনে আমি খুব কমই আমার অশ্রু দমন পারে ......
  আমি পলিসিস্টিক কিডনি রোগ, একটি জেনেটিক কিডনি রোগের সঙ্গে একটি প্রেমিকা নই. আমি জানতাম আমি আমার শৈশব থেকে এই রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে. যাইহোক, যখন এটা যে দিন এল, আমি দেখেছি এটা এত কঠিন আমার এই সত্য গ্রহণ করার জন্য. পলিসিস্টিক কিডনি রোগ ধরা হওয়ার পর, আমি একটি দীর্ঘ সময় নিজেকে, এলিস, এবং আমাদের ভবিষ্যত সম্পর্কে চিন্তা করতে ব্যয়. আমি এলিস, আমার স্মার্ট এবং সুদর্শন স্বামী প্রেম, এবং আমি তাকে দু: খিত মনে করতে চাই না, কিন্তু এই সত্য মুখোমুখি, আমি কি করতে পারি?
  হিংস্র মতাদর্শগত সংগ্রামের পর, এক সকালে, আমি ছেড়ে বলেন এলিস আমার সাহস জড়ো আমি পলিসিস্টিক কিডনি রোগ আছে. আমি আশা তিনি আমাকে ভুলে যেতে পারেন, তবে তাঁর কথা শুনে পরে, আমি বাঁচতে সবকিছু সম্ভব না করার সিদ্ধান্ত নিয়েছে ......
  ঐদিনের পর থেকে, আমি আমার রোগের চিকিত্সা করার জন্য প্রত্যেক উপায়ে চেষ্টা; তবে, হতাশাজনক, সিস্ট কখনো enlarging নিরস্ত হয়েছে. এমনকি তাই, আমি ছেড়ে দিতে হবে না. এই মাসে, যখন আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আগত, আমার জীবন পরিবর্তন করা হয়েছে. আমি চীনা ঔষধ যা আমি বেশ প্রধান চিকিত্সা হিসাবে আগে বিশ্বাস করে না দেওয়া হয়. এক সপ্তাহ পরে, আমি আমার সিস্ট সম্পর্কে আরেকটি পরীক্ষা করেনি, এবং যখন আমি রিপোর্ট নিয়ে, আমি বিস্মিত ছিল. আমি কমই শ্বাস পারে. আমার সিস্ট এক 55 * 46mm থেকে 52 * 45mm মিমি সঙ্কুচিত করা উচিত. আমি বিশ্বাস করতে পারছিলাম না আমি কি দেখলাম. অর্ডার এই রিপোর্টের সত্যতা নিশ্চিত করার জন্য যে, আমি আবার পরীক্ষার করেনি. আসলে দুটি পরীক্ষার রিপোর্টের ফল একই হয় এবং এই সময় আমি আমি জানি আমার জীবন lengnow সুযোগ পাবেন.

  এক মাসের চিকিত্সার প্রাপ্তির পর, আমার শারীরিক অবস্থা এবং অসুস্থতা শর্ত অবিশ্বাস্য ভাল গিয়েছিলাম. এখন আমি ফিরে এক মাসের চীনা ঔষধ দিয়ে আমার বাসায় আসতে হবে এবং সবকিছু ভাল. চীনা ঔষধ ধন্যবাদ, আমি আমার দ্বিতীয় জীবন আছে এবং আমি এই অবিস্মরণীয় অভিজ্ঞতা চিরকাল স্মরণ করবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor