2016年4月21日星期四

 33 বছর বয়সী, Glomerulonephritis, মুখ এবং চোখের পাতা মধ্যে শোথ


  ধৈর্য্যশীল ঝাং Lin (ওরফে), পুরুষ, 33 বছর বয়সী, চেচিয়াং প্রদেশ থেকে
  রোগ নির্ণয়: দীর্ঘস্থায়ী glomerulonephritis
  পৃষ্ঠস্থ উপসর্গ: মুখ এবং চোখের পাতা মধ্যে শোথ
  হাসপাতালের কোর্স:
  একজন ডাক্তার দেখার আগেই, ধৈর্যশীল ইতিমধ্যে চোখের পাতা এবং মুখ ফুলে বেশ কয়েক দিন অভিজ্ঞতা ছিল. স্থানীয় হাসপাতালের ডাক্তাররা তাকে ক্রনিক Glomerulonephritis হিসাবে ধরা হওয়ার পর রোগীর prednisone এবং cefradine সঙ্গে চিকিত্সা করা হয়, অসন্তুষ্ট প্রভাব সঙ্গে. তার Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে প্রবেশের পর, শারীরিক পরীক্ষা করা হয়েছে, এবং ফলাফল হয় নিম্নরূপ: প্রস্রাব প্রোটিন 3+, অতিপ্রাকৃত রক্ত ​​2+, creatinine 418.36umol / এল, ইউরিয়া নাইট্রোজেন 15.86mmol / এল, এবং proteinuria নেই, স্থূল hematuria, ক্লান্তি, মুখে শোথ, বুকে chocking সংবেদন, শ্বাসকষ্ট.
  থেরাপিউটিক সময়সূচী:
  ভেষজ বাষ্প থেরাপির সঙ্গে মিলিত চীনা ঔষধ এক্সটার্নাল আবেদন angiotelectasis বাড়ায় এবং রক্ত ​​আরও মসৃণ চালা নির্মিত হয়. আরো কি, কম লবণ এবং কম প্রোটিন খাদ্য চিকিত্সা কিডনি বোঝা কমিয়ে দেয়. চিকিৎসার এক মাস মাধ্যমে রোগীর ফোলা এবং ক্লান্তি লক্ষণ মূলত স্বস্তি ছিল. এবং আরও চিকিত্সার একটা স্বল্পমেয়াদী পর রোগীর প্রস্রাব প্রোটিন এবং অতিপ্রাকৃত রক্ত ​​ইনডেক্সসমূহ নিষ্কাশিত নেতিবাচক হতে এবং creatinine (উচ্চ creatinine শ্রেনী) স্তর 82.43ummol থেকে / এল কমে, ইউরিয়া নাইট্রোজেন স্তর 5.36mmol / এল কমে. সামগ্রিক উপসর্গ সম্পূর্ণরূপে অদৃশ্য এবং কিডনি কার্যকরী ক্ষমতা স্বাভাবিক স্তর উদ্ধার.
  বিশেষজ্ঞের মন্তব্য

  মাইক্রো-চীনা ঔষধ osmotherapy মাধ্যমে চীনা ঔষধ সক্রিয় উপাদান সরাসরি রেনাল foci ঢোকা এবং foci চারপাশে উচ্চ ঘনত্ব গঠন করতে পারেন. যেহেতু এইসব সক্রিয় উপাদানের রক্তসংবহন উন্নত হবে এবং রক্ত ​​stasis তিনি দূর ক্ষতিগ্রস্ত রেনাল কোষ, রক্ত, অক্সিজেন এবং রেনাল কোষ পুষ্টির সরবরাহের রেস্টোরেশন সঙ্গে সাহায্যের পাশাপাশি, নিশ্চিত করা হবে, যা সরাসরি পরিস্রাবণ ঝিল্লি পুনঃপ্রতিষ্ঠার প্রভাবিত গ্লমেরুলাস. পরিস্রাবণ ঝিল্লি পুন প্রোটিন এবং অতিপ্রাকৃত রক্ত ​​ইন্ডেক্সে নিয়মমাফিককরণ, সেইসাথে creatinine এবং রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন স্তর স্তর থেকে নেতৃত্ব.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor