2016年4月19日星期二

এক বিদেশী রোগীর এবং উত্তর থেকে একটা চিঠি

 
  এক বিদেশী রোগীর কাছ থেকে একটা চিঠি সংক্ষিপ্ত
  রোগীর এখন 46 বছর বয়সী এবং দুই পুত্র যারা আলাদাভাবে এগারো এবং তেরো বছর বয়স হয়েছে. সাত বছর আগে, তিনি একটি রক্ত ​​পরীক্ষা ছিল এবং ইনডেক্স একটি উচ্চতর serumcreatinine স্তর প্রদর্শন এবং তিনি ক্রনিক কিডনি রোগ নির্ণয় করা হয়. দুই বছর পরে, প্রোটিন প্রস্রাবের তার দুই পুত্রের বাস্তব অবস্থা উভয় ঘটেছে. রোগীর স্ত্রী সুস্থ এবং কোন কিডনি রোগ ইতিহাস রয়েছে. তবে তার এক ভাইকে শুধুমাত্র এক কিডনি কাজ হয়েছে, এবং রোগীর চাচা রেনাল ব্যর্থতার মারা গেল, আর রোগীর পিতা অগ্ন্যাশয়ের ক্যান্সারে মারা যান.
  উপসর্গ দেখা দিলে রোগীর চোখের মধ্যে শোথ এবং নিম্নবাহু, ঘন ক্লান্তি, ব্যাক পেইন এবং বিশেষ করে রাতে অন্তর্ভুক্ত, কিন্তু সেখানে কোনো উচ্চ রক্তচাপ হয়. কিডনি বায়োপসি একটি বছর আগে আয়োজন করা হয়েছিল, এবং ইনডেক্স দেন Fabry রোগ না সেখানে উপস্থিত ছিলেন এবং তা বংশগত ছিল বা না নিশ্চিত করতে না পারে.
  তার দুই পুত্র হিসাবে তাঁর সুস্পষ্ট কালো লাল মধ্যে চোখের নীচে রঙ পরিবর্তন এবং তারপর অনুরূপ উপসর্গ আছে, এবং কালো স্পট যখন তারা জিনিস খুঁজছি হয় আছে. রোগীর পুরোনো পুত্র উপর চোখ পরীক্ষা অস্তিত্ব যে চোখের ফর্ম পরিবর্তন দেন. আর এই দুই ছেলেদের সবসময় চোখ দিয়ে অস্বস্তি অভিযোগ.
  তার দুই পুত্র উপর বৃক্কমধ্যস্থ উপসর্গ চার বছর আগে শনাক্ত করা হয়েছে. আর রোগী ও তার দুই ছেলের সব সমস্যার শ্রবণ ভোগা. উদাহরণস্বরূপ, যখন টিভি শব্দ সর্বোচ্চ পরিণত হয় অট্ট তারা সব তাদের শ্রবণশক্তি ক্ষমতা হারাবেন, এবং এই অবস্থা তার স্ত্রীকে ঘটতে কখনো. উপরন্তু, ছয় বছর আগে থেকে, তিনি কান ব্যথা এবং কানে ভোঁ ভোঁ শব্দ মেয়াদ উত্তীর্ণ হয়েছে, এবং কান পরীক্ষা কান দিয়ে কোন সমস্যা প্রমাণিত হয়েছে.
  অন্যান্য রোগ লক্ষণ উভয় হাত ও পা তুষারময় অনুভূতি, অনিয়মিত athralgia ও পেরেক হালকা গোলাপী রঙ অন্তর্ভুক্ত.
  চিঠিপত্রের হাসপাতালের চিকিৎসকদের
  আপনি কেমন আছেন?
  জেনেটিক Glomerular ডিজিজ রেনাল গ্লমেরুলাস, যা না শুধুমাত্র জেনেটিক জিনের সঙ্গে ভোগদখল রোগ নয়, বরং জেনেটিক টেস্টিং দ্বারা নিজস্ব বংশগত বৈশিষ্ট্য রয়েছে. যাইহোক, রোগনির্ণয়ের অসুবিধা হিসাবে, সেখানে ক্লিনিক, tectology, আতঙ্কজনক দেহতত্ব, এবং জিনগত বৈশিষ্ট্য অনুযায়ী শ্রেণীভুক্ত একটি সীমাবদ্ধতা হল.
  ALPORT সিন্ড্রোম hematuresis, নার্ভ বধিরতা এবং প্রগতিশীল ক্রনিক রেনাল ব্যর্থতা প্রধান ক্লিনিকাল উপসর্গ হচ্ছে ঘন পুনরাবৃত্তি সঙ্গে, একটি বংশগত রোগ. আর কিছু রোগীদের একই সময়ে চক্ষু রোগ থাকতে পারে.
  প্যাথলজি: astigmatoscopy প্রাথমিক পর্যায়ে কোন glomerular পরিবর্তন দেখা যেতে পারে, কিন্তু অসুস্থতা অবস্থার অবনতি সঙ্গে, প্যাথোলজিক্যাল পরিবর্তন অনেক glomeruli ঘটতে পারে.
  পেরেক দিয়া আটকান-patellar সিন্ড্রোম: ক্লিনিকাল প্রকাশ নখ ও মালাইচাকি এর dysontogenesis, চোখের অস্বাভাবিকতা, সেইসাথে কিডনি ক্ষতির লক্ষণ অন্তর্ভুক্ত. .
  প্যাথলজি: astigmatoscopy দেখায় সেখানে একটি হালকা অনিয়মিত incrassated glomerular বেসমেন্ট মেমব্রেনে collagenous ফাইবার দিয়ে তৈরি অংশ যে, এবং এই অংশ 'বাগ বিট' নমুনা এর আকৃতি নিতে.
  আপনার রোগ ইতিহাসের বর্ণনা অনুযায়ী, আমরা বিবেচনা জেনেটিক কিডনি রোগের উপরে দুই ধরণের আপনার কেস জন্য সম্ভব হয়. জন্য, রোগ এই দুই ধরণের অনুরূপ হয়, তাই morbidities হয়. এটা চিহ্নিত করতে খুব কঠিন হয়. নির্ণয়ের ক্লিনিকাল প্রকাশ, কিন্তু অধিবিদ্যা সঙ্গে মিলিত হবে. ডিএনএ, আবেগপূর্ণ বায়োপসি এবং প্রতিরোধমূলক পরীক্ষা বিশ্লেষণের মাধ্যমে, রোগ পরিষ্কারভাবে চিহ্নিত করা যেতে পারে. আপনি স্পষ্ট করতে আবার পরীক্ষা করা উচিত.
  জেনেটিক কিডনি রোগ চিকিত্সার সম্পর্কে নির্ণয়ের আসলে গুরুত্বপূর্ণ. তবে যাই হোক না কেন কিডনি রোগের কারণ, কিডনি ক্ষতি নিশ্চিত করা হয়েছে. আরো কি, সেখানে আপনার রিপোর্ট, যা যে Alport সিন্ড্রোম পরিষ্কারভাবে বাদ দেওয়া হয়েছে উল্লেখ না সময় একটি ডিএনএ পরীক্ষা. আমরা আপনাকে উন্নত চিকিৎসার জন্য অন্য COL5A5 নিতে সুপারিশ, কিন্তু এই সবচেয়ে গুরুত্বপূর্ণ নয়. কোন ব্যাপার কিভাবে পরিষ্কারভাবে রোগ এবং করণ চিহ্নিত করা হবে, আপনি এখনও আপনার ক্ষতিগ্রস্ত কিডনি পুনরুদ্ধারের জন্য একটি কার্যকর পদ্ধতি খুঁজে বের করতে হবে ..
  আর, কার্যকর পদ্ধতি, মাইক্রো-চীনা মেডিসিন Omsotherapy এবং ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহার করতে সরাসরি রেনাল ক্ষত মেরামত করতে তাই পর্যায়ক্রমে কিডনি উন্নতি হয়.
  সুতরাং, বর্তমানে, আমরা আপনার চিকিত্সার অবিলম্বে নিতে, তাই রোগ ক্ষয় এড়াতে সুপারিশ.
  আপনি আমাদের থেরাপির আগ্রহী হন, তাহলে আমি আরও ইমেলে পরিচয় করিয়ে দিতে যে আপনি জন্য চাই.

  শুভেচ্ছান্তে

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor