2016年4月16日星期六

 ক্রনিক কিডনি রোগের শেষ পর্যায় সঙ্গে একটি রোগীর থেকে একটি মামলা


  গত বছর, সে তার গর্ভাবস্থায় ক্রনিক কিডনি রোগ ধরা পড়ে. তিনি যে সময়ে চিকিত্সা গ্রহণ করা হয়নি. পরের বছর, সে হাসপাতালে গিয়ে যখন সে তার পা এবং চোখের পাতা মধ্যে শোথ পাওয়া. তারপর তিনি মূত্রবিষদুষ্টতা, ক্রনিক কিডনি রোগের শেষ পর্যায়ে ধরা পড়ে. রোগ এত দ্রুত যে তিনি এটা সহ্য করতে পারছিলেন না অগ্রগতির. তার সন্তানের এক বছর বয়সী শুধুমাত্র ছিল, এবং তিনি ডায়ালিসিস উপর নির্ভর করে তার জীবন রক্ষা করার জন্য মিটমাট করা হয়নি. তার পরিবার দ্বারা অনুষঙ্গী, তিনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আসেন.
  প্রায় এক মাসের জন্য চিকিত্সা পাওয়ার পর তিনি হাসপাতাল থেকে ছাড়া. তার দোসর ডাক্তারের কাছে একটি চিঠি লিখেছিলেন. বিষয়বস্তু করুন.
  আমি এখানে এক মাসের জন্য হয়েছে. এই সময়কালে, ডাক্তার এবং এখানে নার্স আমাকে বাড়িতে ফিরে আসছে একটি অনুভূতি দিতে. আমি উষ্ণ অনুভব করি.
  এখানে হচ্ছে, আমি খুব চিন্তিত. আমি ইউরিমিয়া, যা অনেকের মতে মৃত্যুহীন ক্যান্সার এক ধরনের পেতে. আমি মনে করি যে, এটা অন্যায়. কেন রোগ আমাকে ঘটবে? আমি স্বাভাবিক পুনরুদ্ধার করা সম্ভব? কিন্তু এখানে আসার পর আমি আশা খুঁজে. আরো এবং আরো রোগীদের যা চিয়ার্স আমাকে ছেড়ে আমার চারপাশের পুনরুদ্ধার. আমি ডাক্তারদের সঙ্গে সহযোগিতা করতে শুরু. দিনে দিনে আমি যে আমি ভাল এবং ভাল বোধ খুঁজে.
  একটি. ফুলা কমে যায়. আমার ওজন 57kg থেকে 50kg কমে.
  খ. ঘুমোবার মানের স্পষ্টত উন্নত.
  গ. 800ml থেকে প্রস্রাবের পরিমাণ বেড়ে 2100ml থেকে.
  ঘ. ডায়ালিসিস prolongs ব্যবধান. প্রথমে, আমি প্রতি 3 দিন ডায়ালাইসিস করতে হবে, এখন এটা প্রত্যেক 5days আসে. আমি বিশ্বাস করি আমি কোনদিন ডায়ালিসিস পরিত্রাণ পেতে পারেন.

  আজ আমি এখানে থেকে পালন করবেন. আমি ডাক্তার ও নার্সদের এখানে কাছে কৃতজ্ঞ. তারা সত্যিই তাদের বন্ধু হিসাবে আমাকে বিবেচনা. এবং তারা একটি সুখী জীবন দিতে. অবশেষে, আমি আশা করি কিডনি রোগে আক্রান্ত রোগী তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor