2016年4月5日星期二

 কি পা পচা কারণ ডায়াবেটিস দ্বারা ফল করছেন

 
  ডায়াবেটিস ডায়াবেটিক ফুট (ডিএফ) প্রবর্তিত আবদ্ধ হয়? আর ডায়াবেটিক ফুট এর প্রবর্তনা পচা পা দ্বারা সৃষ্ট হয়? তাই কি ডায়াবেটিস রোগীদের জন্য পচা পা জন্য কারণ আছে? আর কত আমরা সত্যিই ডায়াবেটিক ফুট জন্য কারণ সম্পর্কে জানেন?
  যখন পা পচান ঘটে, ডায়াবেটিস রোগীদের শিরা রক্তনালী ক্ষত বিভক্ত করা যায়নি অঙ্গ অসাড়, ব্যথা, চেতনা, শোথ হারানো বা পা ত্বকের তাপমাত্রা ড্রপ, ইত্যাদি ডায়াবেটিক angiopathy অনুভূতি যেমন উপসর্গ হবে এবং ধামনিক রোগ, যার চেহারা শরীরের অঙ্গ এবং টিস্যু উপর ক্ষত হতে পারে, এইভাবে স্তম্ভ এবং রক্ত ​​প্রবাহ বাধা হতে; তাই শরীর পা রক্ত ​​সরবরাহ সীমিত হতে পারে এবং তারপর পা কলাবিনষ্টি ফলাফল পচান মধ্যে অবনতি. ডায়াবেটিক স্নায়ুরোগ এছাড়াও নিউরোপেথিক কার্মিক রোগ বা অন্য কিছু এর ফলে ডায়াবেটিসের রোগীদের মধ্যে ঘটতে পারে, তাই খারাপ ফল যেমন aesthesis এবং অঙ্গ অসাড়, ইত্যাদি হ্রাস ঘটবে

  ডায়াবেটিক ফুট একটি গুরুতর সমস্যা হয়, কিন্তু অনেক রোগীদের যে সম্পর্কে সচেতন নয়, তাই তারা তাদের দৈনন্দিন জীবনে রক্ত ​​শর্করা, দিনে দিনে এর নিয়ন্ত্রণ হেলা, পা চামড়ায় খোলা ক্ষত স্থানীয় নিউরাল রক্তনালী কারণে আলসার মধ্যে গড়ে উঠতে পারে ক্ষত, এই যদি হয় অবস্থা unhealed দীর্ঘায়িত হয়, চিকিৎসার এত কঠিন হতে পারে যখন এটা মধ্যম এবং দেরী পর্যায়ে আসে. সুতরাং, ডায়াবেটিস রোগীদের জন্য, এটা খুব গুরুত্বপূর্ণ বুঝতে যে কিভাবে ডায়াবেটিস পিছনের প্রদর্শিত, এবং সে অনুযায়ী এটা বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor