2016年4月13日星期三

CKD পর্যায় 5 রোগীর সুস্থতার ক্ষেত্রে


  দুই মাস আগে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইউরিমিয়া সঙ্গে এক রোগীর স্বাগত. এই রোগীর এক মাস চিকিৎসার পর ডায়ালাইসিস পরিত্রাণ. যখন এই রোগীর আমাদের হাসপাতালে এসে তিনি গুরুতর সাধারণ শোথ ভুগছিলেন, ascitic তরল পরিমাণে গুরুতর সংক্ষিপ্ত শ্বাস এমনকি তিনি মিথ্যা পিছনে could't. 24hs মূত্র ভলিউম 400ml তুলনায় কম ছিল. এ ছাড়া, এই রোগীর পেটের ফাঁপ, দরিদ্র ক্ষুধা, এবং foams প্রচুর সঙ্গে প্রস্রাব থেকে ভুক্তভোগী. Creatinine 1234umol থেকে / এল আপ ছিল. রেনাল বি আল্ট্রাসাউন্ড দেখিয়েছেন যে, বাম কিডনি 7.8 × 3.0 × 3.2cm ছিল, ডান কিডনি 7.9 × 3.5 × 3.0cm ছিল. রেনাল ECT দেখিয়েছেন যে রক্ত ​​রক্তসঞ্চালন অপ্রতুলতা ছিল, এবং কিডনি পরিস্রাবণ প্রায় পুরোপুরি কমে, বাম কিডনি 2ml / মিমি, ডান কিডনি 1.75ml / মিমি.
  উপরোক্ত অবস্থার থেকে, আমরা এই রোগীর বেশ গুরুতর ইউরিমিয়া ভুগছিলেন দেখতে পারেন. অতএব, আমাদের হাসপাতালের বিশেষজ্ঞ গ্রুপ একটি ক্রমাগত সম্মেলনে তোকে কিছুই বলি, এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy উপর জোর দিয়ে চিকিত্সা পরিকল্পনা তৈরি. মাইক্রো-চীনা ওষুধ সরাসরি কিডনি এবং পিচ কিডনি ক্ষত পৌঁছাতে পারেন কারণ. উচ্চ ঘনত্ব সঙ্গে, সক্রিয় ওষুধ রক্তনালী বিরোধী তঞ্চন, বিরোধী প্রদাহ, এবং অধ: পতিত কোষীয় ম্যাট্রিক্স, and so on, বহিষ্কার বিষ পুনরুদ্ধার ক্ষরণের, এবং কিডনি ফাংশন নিয়ন্ত্রণ উদ্দেশ্যে dilating মত মহান ভূমিকা পালন করতে পারে. ফলস্বরূপ, মাইক্রো-চীনা মেডিসিন রেনাল ফাইব্রোসিস ব্লক এবং আদর্শ চিকিত্সার প্রভাব পেতে পারেন.
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এক দেড় months'treatment প্রক্রিয়া পর সাধারণ শোথ অদৃশ্য ascitic তরল বিলুপ্ত, এবং পুরো শরীর উষ্ণ হয়ে ওঠে. 24hs মূত্র ভলিউম 1500ml পর্যন্ত বাড়ানো. সেখানে প্রস্রাব কোন ফেনা ছিল. রোগীর ক্ষুধা স্বাভাবিক ফিরে. creatinine (উচ্চ creatinine শ্রেনী) 143.2umol / এল কমে. রেনাল ECT দেখিয়েছেন যে কিডনি রক্ত ​​রক্তসঞ্চালন স্বাভাবিক পেয়েছিলাম. বাম কিডনি পরিস্রাবণ হার 10ml / মিনিট ছিল, এবং ডান কিডনির যে 11ml / মিনিট ছিল. পুরো পরিস্রাবণ হার 21ml / মিনিট ছিল.

  উপরে তুলনা থেকে, আমরা খুব সহজেই দেখতে পারেন যে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy চিকিত্সার পর, creatinine রুঢ়ভাবে কমে যায়, এবং অক্সিজেন সরবরাহ পর্যাপ্ত হয়ে. অতএব, আমরা এই উপসংহারে আসতে পারি যে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ইউরিমিয়া রোগীদের জন্য এক কার্যকর চিকিত্সা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor